Image default
বিনোদন

বাদ পড়লেন ‘মিস ইউনিভার্স ২০২০’ থেকে মিথিলা

চলতি বছর ‘মিস ইউনিভার্স ২০২০’ হওয়ার স্বপ্ন নিয়ে মডেল তানজিয়া জামান মিথিলার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে প্রতিযোগিতা থেকে তার নাম প্রত্যাহার করে নিয়েছে মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ। এরই মধ্যে মিস ইউনিভার্স’র ওয়েবসাইট থেকে মুছে দেওয়া হয়েছে মিথিলার নাম। বিউটি পেজেন্টদের নিয়ে কাজ করা ‘সাশ ফ্যাক্টর’ নামের একটি অনলাইন ম্যাগাজিন তাদের ফেসবুক পেজে জানায়, ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ তানজিয়া জামান মিথিলাকে ঘিরে অনেক বিতর্ক দেখা যাচ্ছে। তাই মিস ইউনিভার্স ওয়েবসাইট থেকে তার নাম সরিয়ে নেওয়া হয়েছে।

এ বিষয়ে মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম জানান, দেশে এখন লকডাউন চলছে। এছাড়া মিথিলার প্রস্তুতির ঘাটতি ও যুক্তরাষ্ট্রের ভিসা না পাওয়ার কারণে সার্বিক দিক বিবেচনা করে বৈশ্বিক এ আসর থেকে মিথিলার নাম প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘মিস ইউনিভার্স ২০২০’ অংশ নিতে না পারার অনেকগুলো কারণ আছে। প্রথম কারণ হলো- আমার ভ্যাকসিন নেওয়া হয়নি। দ্বিতীয়ত, আমরা ভিসার জন্য যে আবেদন করেছিলাম, লকডাউনের কারণে সে তারিখ বাতিল হয়েছে। প্রি-প্রোডাকশন ভিডিও তৈরি হয়নি। এমনকি ন্যাশনাল কস্টিউমও তৈরি হয়নি। তবে মিথিলার বিরুদ্ধে বয়স লুকানো ও পুরুষ হয়রানি যে অভিযোগ এসেছে- সেগুলো মিস ইউনিভার্সের তালিকা থেকে বাদ পড়ার কারণ নয় বলেও দাবি করেন তিনি।

Related posts

অন্তঃসত্ত্বা টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর যোগ ব্যায়ামের ছবি ভাইরাল

News Desk

বিটিভির সামনে শিল্পীদের প্রতিবাদ

News Desk

ফারুকী-তিশার বিয়ের যুগপূর্তিতে প্রকাশ্যে মেয়ে ইলহাম

News Desk

Leave a Comment