বিটিএস–এর নতুন রেকর্ড 
বিনোদন

বিটিএস–এর নতুন রেকর্ড 

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড দল বিটিএস। বিশ্বজুড়ে তাঁদের দর্শকপ্রিয়তা দিনদিন বাড়ছেই। রেকর্ড ভাঙা-গড়া যেন বিটিএস–এর জন্য সাধারণ একটি বিষয় হয়ে উঠেছে। এবার আরেকটি পুরস্কার জিতে নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল জনপ্রিয় ব্যান্ড দলটি। 

গত শনিবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত ‘নিকেলোডিয়ন কিডস চয়েজ অ্যাওয়ার্ড’–এর এবারের আসরের ‘ফেবারিট মিউজিক গ্রুপ’ হিসেবে পুরস্কার জিতেছে বিটিএস। এ নিয়ে টানা চতুর্থবারের মতো সেরা ব্যান্ড দল হিসেবে কিডস চয়েজ অ্যাওয়ার্ড জিতল তারা। সংখ্যার বিচারে এটা তাদের সপ্তম শিরোপা জয়। এর আগে এতবার আর কোনো ব্যান্ডদল এই পুরস্কার জেতেনি। তাদের গড়া ‘গিনেস ওয়ার্ল্ড রেকর্ড’ আরেকবারের মতো এগিয়ে নিল দলটি। 

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড দল ‘বিটিএস’। ছবি: টুইটার ২০১৩ সালে আত্মপ্রকাশের পর থেকে বিশ্বব্যাপী বিটিএস–এর জনপ্রিয়তা আকাশচুম্বী। টুইটারে তাদের অনুসারীর সংখ্যা ৪ কোটি ৮০ লাখের বেশি। ২০২০ সালে প্রথম গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হয় বিটিএস। গানের জন্য শুধু জনপ্রিয়তা নয়, বিটিএস গড়ে ৪৯ লাখ ডলার আয় করে দক্ষিণ কোরিয়ার জিডিপিতে দশমিক ৩ শতাংশ অবদান রেখে আসছে। 

‘বিটিএস’ গত বছর ঘোষণা করে, সদস্যরা ব্যক্তিগত প্রকল্পের জন্য কয়েক বছর বিরতি নেবেন। বিগ হিট মিউজিক তখন জানিয়েছিল, ২০২৫ সালের দিকে তাঁরা আবার মিলিত হবেন।

Source link

Related posts

রামোজি ফিল্ম সিটির প্রতিষ্ঠাতা রামোজি রাও মারা গেছেন

News Desk

শুধু টুইটার নয়, কাজের সুযোগও হারালেন কঙ্গনা

News Desk

৫০০ কোটি বাজেটের সীতার জন্য প্রস্তুত কৃতি

News Desk

Leave a Comment