ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর ঘটনায় প্রেমিক গ্রেপ্তার
বিনোদন

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর ঘটনায় প্রেমিক গ্রেপ্তার

জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর ঘটনায় অবশেষে গ্রেপ্তার করা হয়েছে প্রেমিক সমর সিংকে। উত্তর প্রদেশের পুলিশ গাজিয়াবাদ থেকে তাঁকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। 

এর আগে আকাঙ্ক্ষার মৃত্যুতে গায়ক সমর সিং ও তাঁর ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর মা। আকাঙ্ক্ষার মৃত্যুর পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন সমর সিং। অবশেষে গতকাল বৃহস্পতিবার গভীর রাতে স্থানীয় পুলিশ ও বারাণসী পুলিশের যৌথ অভিযানে গাজিয়াবাদের নন্দগ্রাম এলাকার একটি হাউজিং সোসাইটি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। 

গাজিয়াবাদ সিটির ডেপুটি পুলিশ কমিশনার নিপুণ আগারওয়াল জানান, ‘সারনাথ থানার একটি দল বৃহস্পতিবার গভীর রাতে গাজিয়াবাদে এসেছিল। তারা সমর সিংকে চার্মস ক্যাসেল (হাউজিং) সোসাইটি থেকে ধরতে গাজিয়াবাদ পুলিশের সাহায্য চাইলে আমরা সমন্বয় করি।’ 

সম্প্রতি ময়নাতদন্তের রিপোর্টে আকাঙ্ক্ষার পেটে মিলেছে বাদামি রঙের অজানা তরলের উপস্থিতি, এ ছাড়া তার কবজিতে মিলেছে আঘাতের চিহ্ন। যদিও আকাঙ্ক্ষার পেটে অন্য কোনো খাবার, পানীয় কিংবা অ্যালকোহলের অস্তিত্ব পাওয়া যায়নি। তাঁর পেটের মিউকাস মেমব্রেন বন্ধ হয়ে গিয়েছিল বলে রিপোর্টে উল্লেখ রয়েছে। 

জনপ্রিয় ভোজপুরি নায়িকা আকাঙ্ক্ষা দুবে। ছবি: সংগৃহীত সম্প্রতি সিসি ক্যামেরার ফুটেজে এক ব্যক্তিকে অভিনেত্রীর রুমে ১৭ মিনিট অবস্থান করতে দেখা গেছে। তবে এই ব্যক্তির পরিচয় জানায়নি পুলিশ। সিসিটিভি ফুটেজ বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। 

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর আগের রাতেও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরি গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন তিনি। এ ছাড়া মৃত্যুর ২৪ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন এই অভিনেত্রী। এর মধ্যে এমন কী ঘটল যে তাঁকে আত্মহত্যা করতে হলো, তা নিয়ে ভক্তদের মধ্যে জল্পনা চলছে। 

 ‘মেরি জং মেরা ফয়সালা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরি এই অভিনেত্রীর। তারপর ‘মুঝসে শাদি কারোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

Source link

Related posts

ছবি থেকে বাদ কার্তিক, প্রতিবাদে সরব কঙ্গনা

News Desk

পরিণীতিকে হিংসা করছেন প্রিয়াঙ্কা

News Desk

কঙ্গনার গানে নাচলেন করণ

News Desk

Leave a Comment