যশকে দেখতে না পেয়ে শরীরে আগুন দিয়েছিলেন এক ভক্ত
বিনোদন

যশকে দেখতে না পেয়ে শরীরে আগুন দিয়েছিলেন এক ভক্ত

দক্ষিণী তারকা যশকে দেখতে না পেয়ে শরীরে আগুন দিয়েছিলেন এক ভক্ত। ২০১৯ সালে এ ঘটনা ঘটে। শেষ পর্যন্ত অবশ্য বাঁচানো যায়নি ওই ভক্তকে।

২০১৯ সালে নিজের জন্মদিন না পালনের ঘোষণা দিয়েছিলেন যশ। তার পরও তাঁর বাড়ির সামনে জড়ো হয় হাজারো ভক্ত। কিন্তু দেখা দেননি যশ। এ সময় ক্ষোভে নিজের শরীরে আগুন ধরিয়ে দেন এক ভক্ত। শেষ পর্যন্ত তাকে বাঁচানো সম্ভব হয়নি। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফ সূত্রে জানা যায়, ২৬ বছর বয়সী ওই ভক্তের নাম রবি রঘুরাম।

যশ ভারতের কর্ণাটক রাজ্যের হাসান জেলার বুভানাহাল্লি গ্রামের এক মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর আসল নাম নবীন কুমার গৌড়া। দ্বাদশ শ্রেণিতে পড়ার সময় তিনি পড়াশোনা ছেড়ে দেন, এরপর যোগ দেন থিয়েটারে।

দক্ষিণ ভারতীয় সুপারস্টার যশ। ছবি: টুইটার ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার এক প্রতিবেদন থেকে জানা যায়, পরিবারের অমতেই মাত্র ৩০০ রুপি নিয়ে ঘর ছেড়ে বেঙ্গালুরুতে চলে যান যশ। ২০০৫ সালে ‘ইটিভি কন্নড়ে’ প্রচারিত ‘নন্দা গোকুলে’ সিরিয়ালের মাধ্যমেই প্রথম আত্মপ্রকাশ করেছিলেন অভিনেতা। এরপর তিনি একাধিক সিরিয়ালে কাজ করেন। ২০১০ সালে তাঁর অভিনীত চলচ্চিত্র ‘মোডলসালা’ ব্যবসায়িক সাফল্য লাভের পর যশকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

২০১৮ সালে যশ অভিনীত ‘কেজিএফ’ মুক্তি পায়। এই চলচ্চিত্র সারা বিশ্বে হইচই ফেলে দেয়। এই চলচ্চিত্রের দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ: চ্যাপটার ২’ মুক্তি পায় ২০২২ সালের ১৪ এপ্রিল। প্রথম চার দিনেই বিশ্বব্যাপী সিনেমাটির আয় প্রায় ৫৫২ কোটি রুপি! মুক্তির প্রথম দিনের আয় ছিল ১৬৫ কোটি ৫০ লাখ রুপি। এর পরের তিন দিনে যথাক্রমে আয় ১৩৯ কোটি ২৫ লাখ, ১১৫ কোটি ৮ লাখ ও ১৩২ কোটি ১৩ লাখ রুপি।

মূলত কেজিএফ সিনেমাটি প্রকাশিত হওয়ার পর থেকেই এই অভিনেতার জীবনে সাফল্যের শুরু। এসেছে খ্যাতি, অর্থ সমস্ত কিছু। এখন দক্ষিণী চলচ্চিত্রে প্রভাষ, রাম চরণ, আল্লু অর্জুনদের মতো তারকার পাশাপাশি নিজের একটি জায়গা করে নিয়েছেন যশ।

Source link

Related posts

বলিউড নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন ববি দেওল

News Desk

আল্লু অর্জুন করোনায় আক্রান্ত

News Desk

মারাকেশ উৎসবের সর্বোচ্চ স্বীকৃতি ইরানি নারীদের উৎসর্গ

News Desk

Leave a Comment