Image default
বিনোদন

‘যোধা আকবর’ এর সেটে আগুন

শুক্রবার বিকেলে আগুন লাগে ‘যোধা আকবর’ সিনেমার শুটিং ফ্লোরে। স্থানীয় প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, দুপুর ১২ থেকে সাড়ে ১২ টার দিকে সেটের এক কোণে আগুন ধরে যায়। টানা তিন চার ঘণ্টা জ্বলতে থাকে সেই আগুন। অবশেষে বিকেল ৪ টের দিকে দমকল আগুন নেভাতে সক্ষম হয়েছে। জলন্ত শুটিং সেট ঠাণ্ডা হতে হতে বিকেল গড়িয়ে সন্ধ্যা হয়ে গিয়েছিল। যদিও এই দুর্ঘটনায় আহত হয়নি কেউ।

রায়গড়ের খালাপুরে অবস্থিত এই শুটিং ফ্লোরে আগুন ধরে যাওয়ার পিছনে ঠিক কী কারণ রয়েছে তা এখনও নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে খালাপুরের তহসিলদার ইরেশ চাঁপলওয়ার প্রাথমিক ভাবে জানিয়েছেন, সেটে আগুন লেগে যাওয়ার ফলে আহত হননি কেউই। আগুন লাগার সঠিক কারণ এখনও জানা যায়নি। সন্দেহ করা হচ্ছে রেল লাইনের পাশে স্টুডিয়োর বাইরে যে ঘাস গুলি রয়েছে সেখান থেকেই আগুন ধরেছে সেটে’। তিনি আরও জানান, এই বিষয়ে পুলিশ তদন্ত চালাচ্ছেন।

২০০৮ সালের ছবি ‘যোধা আকবর’ এর শুটিংয়ের পর সেটটি ভেঙে ফেলননি সেটের মালিক বিখ্যাত আর্ট ডিরেক্টর নিতিন চন্দ্রকান্ত দেসাই। এটি বর্তমানে পরিণত হয়েছিল রায়গড়ের পর্যটন কেন্দ্রে। ঋত্বিক রোশন এবং ঐশ্বর্য অভিনীত যোধ আকবর ছবির সেটে গতকাল আগুন লেগে যাওয়ার ঘটনায় তৈরি হয়েছে চাঞ্চল্য। তবে দুর্ঘটনায় আহত হননি কেউ।

অন্যদিকে শুক্রবার সকালে মুম্বইয়ের নিকটবর্তী ভিওয়ান্দি অঞ্চলের একটি কারখানায় আগুল লাগে যায়। এই কারখানা প্লাস্টিকের পেন্ট ব্রাশ উৎপাদন করত। কারখানার একটি গোটা ইউনিট পুড়ে যায় এই আগুনে। দমকল দপ্তর প্রায় চার ঘণ্টা অভিজান চালিয়ে কারখানার আগুন পুরোপুরি নেভাতে সক্ষম হয়েছে। সূত্রের খবর, দুর্ঘটনায় প্রান হানি বা আহতের সংখ্যা মেলেনি। কারখান কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে, কিভাবে ইউনিটে আগুন লেগে গিয়েছে তার সঠিক কারণ এখনও জানা যায়নি।

Related posts

শাহরুখ খানকে দীপিকা-কাজল-রানি মুখার্জীর ফোন

News Desk

পাহাড় ঘুরে এলেন শ্রাবন্তী, সঙ্গী নিয়ে গুঞ্জন

News Desk

‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’র ট্রেলার প্রকাশ, ভরপুর অ্যাকশন আর চিরঞ্জীবী–শ্রুতি হাসানের রোমান্স

News Desk

Leave a Comment