রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনায় থাকছেন প্রাক্তনেরাও
বিনোদন

রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনায় থাকছেন প্রাক্তনেরাও

এই মুহূর্তে বলিউডে সবচেয়ে চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে। কখন বিয়ে, অতিথি তালিকা, বিয়ের মেন্যু থেকে শুরু করে সব খুঁটিনাটি নিয়ে চলছে জল্পনা। শোনা যাচ্ছে, ১৪ এপ্রিল বিয়ের অনুষ্ঠান সেরে ১৭ এপ্রিল চোখধাঁধানো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করতে চলেছেন রণবীর-আলিয়া। আর জমকালো সেই আয়োজন বসবে মুম্বাইয়ের বিলাসবহুল হোটেল তাজ মহল প্যালেসে। 

পিঙ্ক ভিলার খবরে জানা যায়, ১৪ এপ্রিলই চার হাত এক হতে চলেছে রণবীর-আলিয়ার। পঞ্জাবি রীতি মেনে তার আগেই শুরু হবে নানা আনুষ্ঠানিকতা। তবে বিয়ের অনুষ্ঠানে আড়ম্বর থাকবে না খুব একটা। রণবীরের দাদা রাজ কাপুরের বাড়ি আর কে হাউসেই হবে বিয়ের আনুষ্ঠানিকতা। রণবীর-আলিয়ার বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত থাকবেন পরিচালক অয়ন মুখার্জিসহ কাছের কয়েকজন বন্ধু। 

বিবাহোত্তর সংবর্ধনায় থাকতে পারেন দীপিকা আর ক্যাটরিনা। ছবি: টুইটার থেকে নেওয়া ইন্ডিয়া টুডে জানায়, রণবীর-আলিয়ার জমকালো বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানে যোগ দিতে পারেন শাহরুখ খান, করণ জোহর, হৃতিক রোশন, রানি মুখার্জি, সিদ্ধার্থ মালহোত্রা, অর্জুন কাপুর, আদিত্য রায় কাপুরসহ বহু তারকা। এমনকি আসতে পারেন রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে কোনো বিবাদ নেই রণবীরের। প্রত্যেকে নিজের মতো করে এগিয়েছেন নিজেদের জীবনে। 

এদিকে রণবীর ও আলিয়া যেসব পরিচালক, প্রযোজক ও সহ-অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন, তাঁরাও উপস্থিত থাকবেন সংবর্ধনা অনুষ্ঠানে। ইতিমধ্যে সব তারকার কাছে আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে, যেন বিশেষ দিনটিতে অন্য কোনো কাজ না রাখেন তাঁরা। 

Source link

Related posts

পারিশ্রমিক ১ টাকা নিয়েও গর্বিত শুভ

News Desk

হত্যার হুমকি, নিরাপত্তার কারণে কোণঠাসা সালমান খান

News Desk

নেটিজেনদের পাশে পেলেন কার্তিক

News Desk

Leave a Comment