Image default
বিনোদন

রাজি হলেন অক্ষয়, সরে গেলেন শহীদ কাপুর

অভিনেতা সুরিয়া গেল জুলাই মাসে তার টুইটার একাউন্টে চলচ্চিত্র ‘সুরারাই পোত্রু’র হিন্দি রিমেক ঘোষণা করেন। সুরিয়ার টুডি মেটের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন সুধা কোঙ্গারা।

তামিল মুভি রিমেক করার জন্য ইতিমধ্যেই আবুন্দান্টিয়া এন্টারটেইনমেন্টের সাথে কত পাকাপোক্ত করেছে সুরিয়ার প্রতিষ্ঠান। সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক নতুন প্রতিবেদন প্রকাশ করেছে, নতুন এই সিনেমাটিতে অক্ষয় কুমারকে অন্তর্ভুক্ত করার ব্যাপারে কথা চলছে। অক্ষয়কে সিনেমাটির পুরো গল্প শোনানো হয়েছে এবং তিনি বেশ পছন্দও করেছেন।

নায়কের কাছ থেকে বেশ ভালো সাড়াও মিলেছে। এখন সঠিক দিনক্ষণ অনুযায়ী অক্ষয়ের সিনেমাটি সাইন করার পালা। রিপোর্টে আরও বলা হয়, সিনেমাটির জন্য প্রথম থেকে পরিচালক-প্রযোজকের নজরে ছিলেন বলিউডের আরেক তারকা শহীদ কাপুর। সিনেমাটির গল্পও পছন্দ হয়েছিল তার। তবে পরবর্তীতে সিনেমাটি আয়ের অংশ নিয়ে পরিচালক-প্রযোজকের সঙ্গে বনিবনা না হওয়ায় সরে যান শহীদ।

প্রসঙ্গত, বর্তমানে বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন অক্ষয় কুমার। অপর দিকে শাহিদ কাপুর অপেক্ষায় রয়েছেন তার বহুল প্রতীক্ষিত তামিল সিনেমা ‘জার্সি’র অবমুক্তির জন্য।

 

Related posts

লোভনীয় প্রস্তাবেও না, কেজিএফ টু হলেই মুক্তি পাবে

News Desk

বলিউডের সবচেয়ে দামি পরিচালকদের পারিশ্রমিক কত

News Desk

মালাইকার আরও কাছাকাছি অর্জুন

News Desk

Leave a Comment