Image default
বিনোদন

শাকিবের নতুন নায়িকা কোর্টনি কফি

শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি। এই অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রে। টানা কয়েকটি ধাপ পার করে সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। প্রযোজক মাসুদ বলেন, ‘নায়িকা খোঁজার দায়িত্ব পেশাদার একটি এজেন্সিকে দেওয়া হয়েছিল। তারা ৮৭ জনের একটা তালিকা করে আমাদের দেয়। এরপর কয়েকটি ধাপ পেরিয়ে সেরা তিন জন নির্বাচিত হয়। শেষ পর্যন্ত কোর্টনি কফিই হয়েছেন শাকিবের নায়িকা।’

জানা যায়, কোর্টনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়ে পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারে। এ ছাড়া টেলিভিশন ও শর্ট ফিল্মে অভিনয় করেছেন।

যুক্তরাষ্ট্রে সিনেমা প্রযোজনা করছেন শাকিব খান। সিনেমার নাম ‘রাজকুমার’। সেখানেই সুযোগ দেওয়া হলো এই নায়িকাকে। বাংলাদেশ সময় আজ (২৯ মার্চ) ভোরে। নিই ইয়র্কের একটি কনভেনশন সেন্টারে মহরত অনুষ্ঠানের মধ্যে দিয়ে পরিচয় করিয়ে দেওয়া হয় নবাগতা কোর্টনি কফিকে। সেই সঙ্গে উন্মোচন করা হয় ছবিটির প্রথম মোশন পোস্টার।

সিনেমাটির মহরত অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘আমাদের দেশে হল কমতে কমতে শূন্যের কোঠায় চলে যাচ্ছে। বাংলাদেশের বাইরে যদি আমরা আরও দেড় শ হল যুক্ত করি, তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগোচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে, দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারব। এটা বাংলা সিনেমার নতুন দিগন্ত তৈরি করবে।

কোর্টনি কফি। ছবি: সংগৃহীত জানা যায়, আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে ছবিটির শুটিং শুরু হবে। নিউ ইয়র্ক, মায়ামি বিচ ছাড়াও আমেরিকার বেশ কয়েকটি শহরে এর কাজ হবে।

কোর্টনি কফি। ছবি: সংগৃহীত

কোর্টনি কফি। ছবি: সংগৃহীত

Source link

Related posts

দুই বছর পর আবারও শুরু হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

News Desk

টুইটারে ‘ব্লু টিক’ হারালেন শাহরুখ–অমিতাভ

News Desk

নিলয়-হিমির নাটকে অনুপমের গান

News Desk

Leave a Comment