শাহরুখ খানের প্রতিবেশী হলেন রণবীর সিং
বিনোদন

শাহরুখ খানের প্রতিবেশী হলেন রণবীর সিং

মুম্বাইয়ে বেশ দামি এক ফ্ল্যাট কিনেছেন বলিউড অভিনেতা রণবীর সিং। বান্দ্রায় সাগর রেশম হাউজিং সোসাইটির ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলা জুড়ে হবে তাঁর নতুন ঠিকানা। বিলাসবহুল এই আবাসনে থাকবে ১৯টি গাড়ি পার্ক করার জায়গাও।

রণবীরের সঙ্গে এই ফ্ল্যাটটি কিনেছেন তাঁর বাবা জগজিৎ সুন্দরসিং ভবনানী। ওহ ফাইভ ওহ মিডিয়া এলএলপি নামে একটি প্রতিষ্ঠান আছে বাবা-ছেলের। ৮ জুলাই এই ফ্ল্যাটটি কেনার জন্য চুক্তিপত্রে সই করেন তাঁরা। এই সম্পত্তির বিক্রেতা এনর্ম নাগপাল এস্টেট। সেটি কেনার সময় রণবীরের প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্বাক্ষর করেন তাঁর বাবা।

ব্যান্ডস্ট্যান্ডের বিজে রোড রণবীরের নতুন ঠিকানা। এই ফ্ল্যাটে বসেই উপভোগ করা যাবে আরব সাগরের সৌন্দর্য। রণবীরের প্রতিবেশী হবেন শাহরুখ খান। নতুন এই ঠিকানার দাম ১১৯ কোটি রুপির বেশি।

এই সম্পত্তির কার্পেট এলাকা ১১, ২৬৬ বর্গফুট। আলাদা করে টেরেস রয়েছে ১৩০০ বর্গফুটজুড়ে। এটি কিনতে মোট ১১৮. ৯৪ কোটি রুপি দিতে হয় রণবীর এবং তাঁর বাবাকে। স্ট্যাম্প ডিউটির জন্য খরচ পড়েছে ৭.১৩ কোটি রুপি।

বক্স অফিসে ভালো করেনি রণবীরের শেষ দুই সিনেমা। কিন্তু তাতে কী! আকাশচুম্বী দামে এই ফ্ল্যাট কিনে আরও একবার শিরোনামে তিনি। স্ত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে এখানেই থাকবেন তিনি? এ বিষয়ে এখন পর্যন্ত জানা যায়নি।

 

Source link

Related posts

বিলাসী ঘড়ি এনে বিমানবন্দরে কয়েকঘণ্টা আটকা শাহরুখ, শুল্ক দিয়ে মুক্তি

News Desk

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েকে কটাক্ষ করলেন কেআরকে, তা নিয়ে টুইটারে ঝড়

News Desk

সালমানের বাড়িতে গুলি, পরিকল্পনা হয় যুক্তরাষ্ট্রে বসে

News Desk

Leave a Comment