শ্রাবন্তীর নামে তারার নাম
বিনোদন

শ্রাবন্তীর নামে তারার নাম

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিন ছিল গত ১৩ আগস্ট। জীবনের নতুন বছরে পা রেখে এবার এক অভিনব উপহার পেলেন অভিনেত্রী। নিজের নামে শ্রাবন্তী কিনে ফেললেন একটি তারা।

কথাটি জানিয়েছেন শ্রাবন্তী নিজেই। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘এবার থেকে লিও নক্ষত্রপুঞ্জে একটি তারা আমার নামেও থাকছে। আন্তর্জাতিক স্টার ডিরেক্টিরিতে শ্রাবন্তী নামে এটির নাম নথিভুক্ত করা হলো।’

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম তবে শুধু কথা নয়, নিজের নামে তারার নামকরণের প্রমাণ হিসাবে সার্টিফিকেটও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সার্টিফিকেটও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন শ্রাবন্তী প্রিয় অভিনেত্রীর এই খবরে খুশি অনুরাগীরা। শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তীর সহকর্মীরাও।

তবে শ্রাবন্তী নিজেই নিজেকে এই উপহার দিলেন নাকি অন্য কেউ তার নামে তারার নাম রাখলেন, তা এখনো পর্যন্ত জানা যায়নি। এ নিয়ে কোনও মন্তব্যও করেননি এই অভিনেত্রী।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম বর্তমানে ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর বিচারক হিসেবে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। এ ছাড়া শুভ্রজিৎ মৈত্রর ‘দেবী চৌধুরানি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সম্প্রতি জিতু কমলের সঙ্গে ‘বাবুসোনা’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

Source link

Related posts

৪৬৫ মিলিয়ন ডলারে নির্মিত হলো লর্ড অফ দ্য রিংসের প্রথম সিজন

News Desk

নতুন সংস্করণে মঞ্চে আসছে পালাকারের ‘উজানে মৃত্যু’

News Desk

অনন্ত জলিলের ‘কিল হিমে’ গান গাইলেন পুলিশ কর্মকর্তা তৌহিদুল

News Desk

Leave a Comment