Image default
বিনোদন

সাংবাদিককে হুমকি দেওয়ায় গ্রেফতার হয়েছিলেন শাহরুখ!

মাদককাণ্ডে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের কারাবাস নিয়ে গত বছরের শেষের দিকে ভারত জুড়ে চলেছে শোরগোল। কিন্তু জানেন কি, অতীতে কিং খান নিজেও গ্রেফতার হয়েছিলেন পুলিশের হাতে? তিন দশক আগের সেই ঘটনার উল্লেখ রয়েছে অনুপমা চোপড়ার লেখা বই, ‘কিং অব বলিউড’-এ। 

১৯৯২ সাল। শাহরুখ তখন কাজ করছেন তার বহু চর্চিত এবং বিতর্কিত ছবি ‘মায়া মেমসাব’-এ। বিপরীতে দীপা শাহী। অনুপমার সেই বই-এ উল্লেখ আছে, সে সময়ে এক পত্রিকায় লেখা হয়, ছবির একটি অতি-ঘনিষ্ঠ দৃশ্যের প্রস্তুতি হিসেবে নাকি এক হোটেলে রাত কাটিয়ে এসেছেন শাহরুখ-দীপা। এবং নিজের স্ত্রী দীপাকে সেখানে পাঠিয়েছিলেন খোদ পরিচালক কেতন মেহতাই! এবং পরদিন নাকি সেই যৌনদৃশ্যের শ্যুটিং হয় কেতন এবং চিত্রগ্রাহকের উপস্থিতিতেই।

পত্রিকার সেই রিপোর্ট পড়ে প্রচণ্ড রেগে যান শাহরুখ। ‘কিং অব বলিউড’-এ অনুপমা লিখেছেন, কিং খানের সন্দেহ গিয়ে পড়ে কিথ ডি’কোস্টা নামে এক সাংবাদিকের উপর। সোজা তার অফিসে গিয়ে তাকে রীতিমতো হেনস্থা করেন শাহরুখ। ভুয়া খবর লেখা হয়েছে দাবি করে দেন হুমকিও। এ ঘটনার পর পরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিক। গ্রেফতার হতে হয় বলিউডের ‘বাদশা’কে।

অনুপমার বইতেই লেখা হয়েছে, পরবর্তীতে এক সাক্ষাৎকারে এই ঘটনার কথা স্বীকারও করেন শাহরুখ নিজে। জানান, কী ভাবে ওই সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন তিনি। যার ফলস্বরূপ তার ছবির সেটে পৌঁছে যায় পুলিশ। সাদা পোশাকের পুলিশকর্মীদের দেখে অবশ্য প্রথমে অনুরাগী বলে ভুল করেছিলেন কিং খান!

সেই ভুল ভাঙে অচিরেই। পরে জামিনে ছাড়া পেয়ে ‘বাদশা’ জানতে পারেন, কিথ ডি’কোস্টা ওই খবরটি লেখেননি। তাই পরে ওই সাংবাদিকের কাছে গিয়ে নাকি ক্ষমাপ্রার্থনাও করে আসেন শাহরুখ।

তথ্য সূত্র : https://www.ittefaq.com.bd/

Related posts

কেকের শেষকৃত্য সম্পন্ন

News Desk

সোহানের দোতং পাহাড় ও জলপাই গানের গল্প

News Desk

দর্শকদের প্রতি শাকিব খানের কৃতজ্ঞতা প্রকাশ

News Desk

Leave a Comment