সালমানকে ‘অভদ্র’ বলে তোপের মুখে পাকিস্তানি অভিনেত্রী
বিনোদন

সালমানকে ‘অভদ্র’ বলে তোপের মুখে পাকিস্তানি অভিনেত্রী

জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। কাজ করছেন বলিউডেও। পাকিস্তানের এক টিভি শোতে সালমান খানকে ‘অভদ্র’ বলে সালমানভক্তদের তোপের মুখে পড়েছেন তিনি। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটি মূলত ২০১৫ সালের। পাকিস্তানি টিভি শো ‘গুড মর্নিং জিন্দেগি’র তখনকার একটি পর্বে সাবা কামার সালমান খান সম্পর্কে মন্তব্য করেছিলেন। 

ভিডিওটিতে দেখা যায়, সাবাকে হৃতিক, ইমরান হাশমি, রণবীর কাপুর, রিতেশ দেশমুখ ও সালমান খানের ছবি দেখানো হয় এবং তাঁদের সম্পর্কে বিভিন্ন প্রশ্ন করা হয়। স্ক্রিনে যখন সালমানের ছবি আসে, তখন সাবা বলে ওঠেন, ‘অভদ্র’ । এর পরেই বলেন, ‘আল্লাহ মাফ করুক, সাল্লু ভাইকে আমার অনেক ভয় লাগে।’ তিনি তখন মজার ছলেই বলেন, ‘তিনি খুবই অভদ্র, কোরিওগ্রাফারকে মোটেও অনুসরণ করেন না তিনি।’ 

সালমান খান। ছবি: ইন্সটাগ্রাম সাবার এসব রসিকতা সহজভাবে নেননি সালমানের ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা করেছেন অভিনেত্রীর। অনেকে তাঁকে ভাইজানের কাছে ক্ষমা চাইতেও বলেন। অনেকে তাঁকে চিকিৎসকের শরণাপন্ন হওয়ার পরামর্শ দিয়েছেন। 

ইমরান হাশমিকেও ‘রিজেক্ট’ করেছেন অভিনেত্রী। জানিয়েছেন ‘মার্ডার’ তারকার সঙ্গে কাজ করলে ‘মুখে ক্যানসার’ হতে পারে। রণবীর কাপুরের ছবি স্ক্রিনে দেখানোর পর অভিনেত্রী মন খারাপ করে বলেন, ‘নাহ্‌, কারণ আমি শুনেছি তোমার সঙ্গে দীপিকার সম্পর্ক আছে।’ 

সাবা কামার। ছবি: ইন্সটাগ্রাম

২০১৭ সালে প্রয়াত ইরফান খানের বিপরীতে ‘হিন্দি মিডিয়াম’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সাবা কামারের।

Source link

Related posts

আসছে গেম অব থ্রোনসের সিক্যুয়াল

News Desk

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বানানো সিনেমা স্ফুলিঙ্গ দর্শক কতটুকু টানতে পারলো?

News Desk

সর্বকালের সেরা ভারতীয় সিনেমা ‘পথের পাঁচালী’, পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ

News Desk

Leave a Comment