সুশান্তের সঙ্গে সংসার করবেন বলে ‘বাজিরাও মাস্তানি’র প্রস্তাব ফিরিয়েছিলেন অঙ্কিতা
বিনোদন

সুশান্তের সঙ্গে সংসার করবেন বলে ‘বাজিরাও মাস্তানি’র প্রস্তাব ফিরিয়েছিলেন অঙ্কিতা

‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে ও সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকটির পর সুশান্ত বলিউডে ডাক পেলেও অঙ্কিতা সে অর্থে বলিউডে নিজের জায়গা তৈরি করতে পারেননি। বলিউডের কিছু সিনেমায় অভিনয় করেছেন ঠিকই, তবে তারকা হয়ে উঠতে পারেননি অঙ্কিতা। যদিও এ ক্ষেত্রে অঙ্কিতার জানিয়েছেন, সুযোগ পেয়েও স্বেচ্ছায় বহু কাজ ছেড়েছেন তিনি। সেসময় ক্যারিয়ার থেকে সুশান্তের সঙ্গে সম্পর্ককেই বেশি গুরুত্ব দিয়েছিলেন অঙ্কিতা।

সম্প্রতি বলিউড বাবলের সঙ্গে এক সাক্ষাৎকারে সুশান্ত ও নিজের ক্যারিয়ার নিয়ে কথা বলেন অঙ্কিতা। সেখানেই তিনি জানিয়েছেন, তিনি একসময় ক্যারিয়ারের থেকে সুশান্তের সঙ্গে সম্পর্ককেই বেশি গুরুত্ব দিয়েছিলেন। তবে এখন সেটা তিনি ভুল করেছিলেন বলেই মনে করেন। এমনকি সুশান্তের সঙ্গে সম্পর্ককে গুরুত্ব দিয়ে সঞ্জয়লীলা বনশালির ‘বাজিরাও মাস্তানি’র মতো সিনেমায় কাজ করার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কারণ, তখন সুশান্তকে বিয়ে করে সংসারী হতে চেয়েছিলেন অঙ্কিতা।

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত অঙ্কিতা বলেন, ‘বাজিরাও মাস্তানি’র মতো সিনেমায় প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য আজও আমার দুঃখ হয়, তবে আমি অনুতপ্ত নয়। কারণ, আমি স্বেচ্ছায় সেই ছবির প্রস্তাব ফিরিয়েছিলাম।’

এ ছাড়া শাহরুখ খান অভিনীত ফারাহ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’-সিনেমাতেও একটি চরিত্রের জন্যও অঙ্কিতার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু একই কারণে অঙ্কিতা সেই প্রস্তাবও ফিরিয়েছিলেন। তবে অঙ্কিতার কথায়, ‘আমার কোনো আক্ষেপ নেই, সত্যি বলতে কি সেসময় ক্যারিয়ারের থেকে আমি অন্য কিছুকে বেশি গুরুত্ব দিয়েছি। তা ছাড়া আমি জানতামও না কীভাবে ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখতে হয়। এখন আমিই সবাইকে বলি ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন দুটোকে আলাদা রাখতে।’

টেলিপর্দায় সুশান্ত-অঙ্কিতা জুটির জনপ্রিয়তা তুঙ্গে ছিল এক সময়। তাদের প্রেমজীবন নিয়ে কম চর্চা হয়নি। বিয়ে করবেন বলেও ঠিক করেছিলেন তাঁরা। আচমকাই ভেঙে যায় সে সম্পর্ক।

গত বছর সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ও হয়ে উঠেছিলেন অঙ্কিতা। তখন অবশ্য আলোচনায় ছিলেন অঙ্কিতার প্রেমিক ভিকি জৈনও। সেই প্রেমিক ভিকি জৈনের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অঙ্কিতা।

Source link

Related posts

সন্ধ্যায় শিল্পকলায় ‘বশির আহমেদ সম্মাননা’

News Desk

‘শারমিনের জায়গায় তিশা হলে পরদিনই শুটিং হাউসটি বন্ধ হয়ে যেত’

News Desk

ইরানি র‍্যাপার সালেহির মৃত্যুদণ্ডের রায় বাতিল করলেন আদালত

News Desk

Leave a Comment