Image default
বিনোদন

স্তন ও নিতম্বে সার্জারি করাতে বলেছিল: প্রিয়াঙ্কা

আন্তর্জাতিক বিনোদন তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের গণ্ডি পেরিয়ে তিনি জায়গা করে নিয়েছেন হলিউডে। এছাড়া বিভিন্ন বৈশ্বিক আয়োজনেও তার উপস্থিতি উল্লেখযোগ্য। সফল এই তারকার জন্মদিন আজ। ১৯৮২ সালের ১৮ জুলাই জন্মগ্রহণ করেছিলেন তিনি।

প্রিয়াঙ্কা তার বৈচিত্র্যপূর্ণ পথচলা নিয়ে ‘আনফিনিশড’ শীর্ষক একটি বই লিখেছেন। সেই আত্মজীবনীতে তিনি তুলে ধরেছেন তার সঙ্গে ঘটে যাওয়া কিছু অপ্রত্যাশিত ঘটনাও। একটি ঘটনার কথা উল্লেখ করে অভিনেত্রী লিখেছেন, সিনেমার ব্যাপারে এক পরিচালক-প্রযোজকের সঙ্গে কথা হচ্ছিল আমার। কিছুক্ষণ কথা বলার পর পরিচালক আমাকে হেঁটে দেখাতে বলেন। আমি সেটা করলাম। তখন আমার শারীরিক গঠন নিয়ে নানান কথা বলতে থাকেন তিনি। এমনকি আমার স্তন ও নিতম্বে সার্জারি করাতেও বলেছিল। সিনেমায় স্তনের মাপ নাকি প্রয়োজনীয়।

শরীরে সার্জারি করানো ছাড়া প্রিয়াঙ্কা সিনেমায় সাফল্য পাবেন না বলে সাফ জানিয়ে দেন ওই পরিচালক। তখন অভিনেত্রীর মনে শঙ্কা দেখা দেয়, আদৌ পারবেন কিনা টিকে থাকতে এই ইন্ডাস্ট্রিতে। তবে ওই সময়টাতে পরিবারের সাপোর্ট পেয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাব লাভ করেন প্রিয়াঙ্কা চোপড়া। এর দুই বছর পর ‘ঠামিজান’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। তার উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো ‘বাজিরাও মাস্তানি’, ‘কৃষ থ্রি’, ‘বারফি’, ‘ডন’, ‘ডন ২’, ‘কৃষ’, ‘মুঝসে শাদি কারোগি’, ‘ফ্যাশন’ ইত্যাদি।

অভিনয়ের জন্য তিনি পাঁচবার ফিল্মফেয়ার, ছয়বার আইফা এবং দুইবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। এছাড়া ২০১৬ সালে তাকে ভারত সরকার ‘পদ্মশ্রী’ পদকে ভূষিত করে।

Related posts

চলে গেলেন বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক

News Desk

যে সিনেমার জন্য অস্কার না পাওয়ায় কষ্ট পেয়েছিলেন আমির খান

News Desk

নারী নির্মাতার হাতে স্বর্ণপাম

News Desk

Leave a Comment