স্থগিত হওয়া ‘ওয়ার্ল্ড ট্যুরের’ সূচি জানালেন ম্যাডোনা
বিনোদন

স্থগিত হওয়া ‘ওয়ার্ল্ড ট্যুরের’ সূচি জানালেন ম্যাডোনা

স্থগিত হওয়া ‘ওয়ার্ল্ড ট্যুর’ এর নতুন তারিখ ঘোষণা করেছেন পপ তারকা ম্যাডোনা। আগামী ১৪ অক্টোবর লন্ডনে কনসার্টের মাধ্যমে শুরু হচ্ছে তাঁর সেই ‘সেলিব্রেশন ট্যুর’। ট্যুরের নতুন তারিখ এবং ভেন্যু ঘোষণা করার সংবাদ গতকাল মঙ্গলবার এক প্রতিবেদনে জানিয়েছে বিবিসি।

বিবিসি জানিয়েছে, ম্যাডোনা ১৪ অক্টোবর লন্ডন থেকে ট্যুর শুরু করে ফ্রান্স, ইতালি, ডেনমার্ক, পর্তুগাল এবং জার্মানিতে শো করবেন। এবং ডিসেম্বরে ফের লন্ডনে ফিরে আরও দুটি শো করবেন। এরপর যাবেন যুক্তরাষ্ট্র। সেখান থেকে কানাডা এবং মেক্সিকোতে শো করবেন ম্যাডোনা।

‘সেলিব্রেশন ট্যুরে’ যুক্তরাষ্ট্রে ম্যাডোনার বেশির ভাগ শো পিছিয়ে গেছে। নতুন তারিখ পেছাতে পেছাতে গিয়ে পড়েছে আগামী বছরে।

এ ছাড়া ভেন্যুর অভাবে টুলসা, স্যান ফ্রান্সেসকো, ফিনিক্স এবং লাস ভেগাসের কয়েকটি শো বাতিলও করা হয়েছে। কারণ আগের ভেন্যু হাতছাড়া, নতুন যা পাওয়া যাচ্ছে সেগুলোর সঙ্গে শোয়ের তারিখের সামঞ্জস্য করা যাচ্ছে না। ওই সব শহরে যারা টিকিট কেটেছিলেন, তারা টিকিটের দাম ইতিমধ্যে ফেরত পেয়েছেন।

এ ছাড়া নিউ ইয়র্ক এবং লস অ্যাঞ্জেলেসের শোগুলোর জন্য নির্ধারিত ভেন্যুতেও পরিবর্তন আনতে হচ্ছে।

পপ তারকা ম্যাডোনা। ছবি: সংগৃহীত আর ভেন্যু বদল না হওয়া কনসার্টের টিকিটের ক্ষেত্রে বলা হয়েছে, আগেরবার যারা শো দেখতে টিকিট কেটেছিলেন, সেই টাকা তারাও ফেরত পাবেন। নতুন কনসার্টের টিকিট কাটার বেলায় তারা অগ্রাধিকার পাবেন।

শুরুর তারিখ ঠিক হলেও, পরে কবে কোথায় কোন কনসার্ট হবে সেই তারিখ এবং সমাপ্তির দিন এখনো জানাননি আয়োজকেরা।

‘সেলিব্রেশন ট্যুরে’ ১৯৮৩ সালে প্রকাশিত নিজের নামের প্রথম অ্যালবাম থেকে শুরু করে ২০১৯ সালের ‘ম্যাডোনা এক্স’ অ্যালবামের সুপারহিট সব গানই গাওয়ার পরিকল্পনা রয়েছে ম্যাডোনার। বিভিন্ন শহরে মোট ৩৫টি শো করার পরিকল্পনা আছে তাঁর।

গত ১৫ জুলাই কানাডা থেকে তাঁর ৮৪ দিনের ট্যুরটি শুরু হওয়ার কথা ছিল। আর আগামী বছরের ৩০ জানুয়ারি মেক্সিকোতে তা শেষ হওয়ার কথা ছিল।

কিন্তু গত ২৯ জুন সংবাদমাধ্যম জানায়, মারাত্মক ব্যাকটেরিয়া সংক্রমণ নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি হয়েছেন ম্যাডোনা। এর কদিন পর ম্যাডোনার ম্যানেজার গাই ওসেরি জানান, আপাতত ম্যাডোনার ওয়ার্ল্ড ট্যুর স্থগিত রাখা হয়েছে।

এরপর গত ১১ জুলাই নিজের সুস্থতার সংবাদ দিয়ে ম্যাডোনা জানান, শিগগিরই মঞ্চে ফিরছেন তিনি এবং ‘ওয়ার্ল্ড ট্যুর’ শুরু হবে আগামী অক্টোবরে।

ম্যাডোনার এবারের অসুস্থতার মূল কারণ ছিল, ট্যুর সামনে রেখে তার মাত্রাতিরিক্ত পরিশ্রম।  স্টুডিওতে অনুশীলনে দিনরাত পরিশ্রম করেছিলেন ৬৪ বছর বয়সী এই তারকা, যা তাঁর শরীর নিতে পারেনি। বেশি অসুস্থ হওয়ায় বাড়িতে অচেতন হয়ে পড়েছিলেন ম্যাডোনা।

Source link

Related posts

রাভিনার সঙ্গে গত রাতে যা ঘটেছিল

News Desk

খোলামেলা ছবিতে আক্রমণের শিকার শ্রাবন্তী

News Desk

মারাকেশ উৎসবের সর্বোচ্চ স্বীকৃতি ইরানি নারীদের উৎসর্গ

News Desk

Leave a Comment