৩০ বছর বয়স থেকেই মা হওয়ার প্রস্তুতি নিয়েছিলেন প্রিয়াঙ্কা
বিনোদন

৩০ বছর বয়স থেকেই মা হওয়ার প্রস্তুতি নিয়েছিলেন প্রিয়াঙ্কা

সারোগেসি পদ্ধতিতে মা হয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সে সময় এ নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। এবার মেয়ের বয়স এক বছর পার হওয়ার পর বিষয়টি খোলাসা করলেন তিনি।

একটি পডকাস্টে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন তিনি। সম্প্রতি ‘আর্মচেয়ার এক্সপার্ট’ শিরোনামের একটি পডকাস্টে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে প্রিয়াঙ্কা জানান, তিনি প্রথম দিকে নিককে বিয়ে করা নিয়েও সংশয়ে ছিলেন। কারণ ২৫ বছর বয়সী নিক ওই বয়সেই সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেবেন কি না, সে বিষয়ে নিশ্চিত হতে পারেননি তিনি। প্রিয়াঙ্কা নিজেও নিকের ওপর কোনো সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দিতে চাননি। তবে ২০১৮ সালে বিয়ের পর প্রিয়াঙ্কার সিদ্ধান্তে অমত পোষণ করেননি নিক।

প্রিয়াঙ্কা চোপড়ার কথায়, ‘আমি বাচ্চা ভালোবাসি। সন্তান নেওয়ার ইচ্ছেও ছিল। অন্যদিকে ক্যারিয়ারেও সফল হতে চেয়েছিলাম। তাই মায়ের পরামর্শে ত্রিশে পা দিয়েই ডিম্বাণু সংরক্ষণ করতে শুরু করেছিলাম।’ 

স্বামীর সঙ্গে প্রিয়াংকা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম কর্মরত নারীদের ডিম্বাণু সংরক্ষণের পরামর্শ দেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘একজন নারী যত দিন চান, তত দিন কাজকর্ম করতে পারবেন। ডিম্বাণু একবার সংরক্ষণ করা থাকলে সেটার বয়স আর বাড়ে না। ফলে সন্তান ধারণেও কোনো সমস্যা হয় না।’

২০১৩ সাল থেকেই মা হওয়ার প্রস্তুতি নিয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তখন তাঁর বয়স ছিল ত্রিশ। অভিনেত্রীর মা মধু চোপড়া পেশায় একজন প্রসূতি-স্ত্রীরোগ বিশেষজ্ঞ। তাঁর পরামর্শেই মা হওয়ার লক্ষ্যে নিজের ডিম্বাণু সংরক্ষণের সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা। বিয়ের পর সারোগেসি পদ্ধতিতে ২০২২ সালের জানুয়ারিতে মা হন ‘দেশি গার্ল’খ্যাত এই অভিনেত্রী। 

২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা ও গায়ক নিক জোনাস। সে বছরেই ডিসেম্বরে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। বিয়ের পর যুক্তরাষ্ট্রেই সংসার সাজিয়েছেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি।

Source link

Related posts

টালিউডে কাজী নজরুলের বায়োপিক, কবির চরিত্রে অভিনয় করছেন যিনি

News Desk

অনাগত ২ সন্তান হারালেন অভিনেতা ইরফান সাজ্জাদ

News Desk

আল্লুর প্রশংসা পেয়ে আপ্লুত শাহরুখ, বললেন ‘৩ দিনে ৩ বার পুষ্পা দেখেছি’

News Desk

Leave a Comment