Image default
আন্তর্জাতিক

ভোট পেতে সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়েছেন নুসরাত: দিলীপ

পশ্চিমবঙ্গে গত কয়েকদিন ধরে সবচেয়ে আলোচিত নাম নুসরাত জাহান। নুসরাত-নিখিল বিয়ে করেছেন কি না, নুসরাত অন্তসত্ত্বা কি না, অন্তসত্ত্বা হলে তার পেটে কার ঔরসজাত সন্তান- নিখিল নাকি বর্তমান প্রেমিক যশের, এসব নিয়ে গুঞ্জন সবখানে। এবার সেই আলোচনায় রাজনীতির রঙ ঢেলে দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

তার দাবি, নির্বাচনে ভোট পেতে সিঁদুর মেখে হিন্দুদের বোকা বানিয়েছেন নুসরাত।

বৃহস্পতিবার বসিরহাটে দলের সাংগঠনিক সভায় এ বিজেপি নেতা বলেন, বসিরহাটের ভোটাররা তাকে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এখন আপনারাই বলুন, উনি বিয়ে করেছেন কি না, কাকে করেছেন, কবে করেছেন? মা হতে চলেছেন- সেটা নিয়েও রয়েছে প্রশ্ন। ভেবে দেখুন, যাকে আড়াই লাখের বেশি ভোটে জিতিয়েছেন, তিনি কে, তার পরিচয় কী?

তৃণমূল সংসদ সদস্য নুসরাতের বিরুদ্ধে অভিযোগ তুলে দিলীপ ঘোষ বলেন, তিনি বিয়ে না করে সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়ে ভোট নিয়েছেন। বিষয়টি খুবই লজ্জার। আমার মনে হয়, তিনি নির্বাচনের জন্য বিয়ের নাটক করেছিলেন। নির্বাচন হয়ে গেছে, এখন সত্য কথা বেরিয়ে এসেছে।

এদিকে, নুসরাতকাণ্ড থেকে নিজেদের দূরে রাখতে চাইছে তৃণমূল কংগ্রেস। ঘটনাটি নুসরাতের ব্যক্তিগত বিষয় আখ্যা দিয়েছেন দলের সদ্য দায়িত্বপ্রাপ্ত রাজ্য সম্পাদক কুণাল ঘোষ।

Related posts

তুতেনখামেনের ৩ হাজার বছর পুরনো সোনালি শহর খুঁজে পেলেন প্রত্নতাত্ত্বিকরা

News Desk

এক ডলারে এখন মিলছে ২১৮.৫ পাকিস্তানি রুপি

News Desk

ভারতীয় কোম্পানির ওপর মার্কিন নিষেধাজ্ঞা

News Desk

Leave a Comment