বিডেনের স্বাস্থ্য, সিনিয়র দীর্ঘায়ু, ভ্রমণের ঘুমের টিপস এবং সপ্তাহের আরও সুস্থতার হাইলাইট
স্বাস্থ্য

বিডেনের স্বাস্থ্য, সিনিয়র দীর্ঘায়ু, ভ্রমণের ঘুমের টিপস এবং সপ্তাহের আরও সুস্থতার হাইলাইট

এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করে এবং চালিয়ে যান, আপনি ফক্স নিউজের ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হচ্ছেন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যা হচ্ছে? এখানে ক্লিক করুন।

Fox News Digital আপনাকে সুস্থতার বিষয়, ক্যান্সারের ঝুঁকির কারণ, পুষ্টির টিপস, মানসিক স্বাস্থ্যের প্রবণতা এবং আরও অনেক কিছু সম্পর্কে অবগত রাখতে সারা সপ্তাহ ধরে স্বাস্থ্য বিষয়ক তথ্য প্রকাশ করে — এছাড়াও, আশ্চর্যজনক বাধা অতিক্রম করে এমন ব্যক্তিদের ব্যক্তিগত গল্প।

আপনি আপনার সপ্তাহান্তের বাকি অংশগুলি উপভোগ করার সাথে সাথে আগামী সপ্তাহের দিকে তাকান, স্বাস্থ্যের এই আটটি শীর্ষ খবর দেখুন।

এই নতুন কি মাত্র কয়েক.

আমাদের স্বাস্থ্য নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

আরও অনেক কিছু দেখার আছে http://www.foxnews/health-এ।

1. ডাক্তাররা বিডেনের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন

রাষ্ট্রপতি জো বিডেনের ওভাল অফিসে ভাষণ দেওয়ার পরে – যার সময় তিনি তার মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত অফিসে থাকার ইচ্ছা প্রকাশ করেছিলেন – ডাক্তাররা চাকরিতে থাকার সম্ভাব্য স্বাস্থ্য ঝুঁকি প্রকাশ করেছিলেন। গল্প পেতে এখানে ক্লিক করুন.

রাষ্ট্রপতি বিডেন বুধবার, 24 জুলাই, 2024 তারিখে ওয়াশিংটন, ডিসির ওভাল অফিস থেকে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছিলেন, তার ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি পদের পুনর্নির্বাচনের বিড বাদ দেওয়ার কিন্তু তার মেয়াদ শেষ করার জন্য অফিসে থাকার সিদ্ধান্ত সম্পর্কে। (ইভান ভুচি, এপি হয়ে পুল)

2. রাষ্ট্রপতির অসুস্থতার একটি ইতিহাস আছে

বিডেনের আগে, এই পাঁচজন অতীত রাষ্ট্রপতি পুনরায় নির্বাচনের মধ্যে তাদের নিজস্ব স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছিলেন। উড্রো উইলসন, এফডিআর, টেডি রুজভেল্ট এবং অন্যান্য রাষ্ট্রপতিরা চিকিৎসা সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন। গল্প পেতে এখানে ক্লিক করুন.

মার্কিন প্রেসিডেন্ট উড্রো উইলসন, ফ্রাঙ্কলিন রুজভেল্ট এবং টেডি রুজভেল্ট

প্রেসিডেন্ট উড্রো উইলসন, বাম, ফ্র্যাঙ্কলিন ডি. রুজভেল্ট, সেন্টার এবং থিওডোর রুজভেল্ট অফিসে থাকাকালীন স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন। (গেটি ইমেজ)

3. গ্রীষ্মের ভ্রমণের মধ্যে আরামদায়ক ঘুমের জন্য এই টিপস ব্যবহার করে দেখুন

বিশেষজ্ঞরা বলছেন, বাড়ি থেকে দূরে থাকার সময় মানুষের ঘুমের সমস্যা অনুভব করা সাধারণ ব্যাপার – কিন্তু রাস্তায় চলাকালীন আপনার বিশ্রাম উন্নত করার উপায় রয়েছে। বিশেষজ্ঞরা বাড়ি থেকে দূরে ঘুমানোর সাতটি টিপস শেয়ার করেছেন। গল্প পেতে এখানে ক্লিক করুন.

ঘুম ত্রিপল বিভক্ত

বিশেষজ্ঞরা এই গ্রীষ্মে ভ্রমণের সময় ঘুমের উন্নতি করতে সাতটি টিপস শেয়ার করেছেন। (আইস্টক)

4. লিস্টেরিয়ার প্রাদুর্ভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে 2 জন মারা গেছে, অন্যরা অসুস্থ

মার্কিন যুক্তরাষ্ট্রে লিস্টেরিয়ার প্রাদুর্ভাবের কারণে এ পর্যন্ত দুজন মারা গেছেন এবং 28 জন অসুস্থতার কথা জানিয়েছেন, রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কেন্দ্র (সিডিসি) শুক্রবার সতর্ক করেছে। একজন ডাক্তার কী প্রতিরোধের টিপস শেয়ার করেছেন। গল্প পেতে এখানে ক্লিক করুন.

ডেলি মাংস - লিস্টিরিয়া

অনেক ক্ষেত্রে, ব্যাকটেরিয়ার প্রাদুর্ভাবটি ডেলি কাউন্টারে কেনা কাটা মাংস খাওয়ার সাথে যুক্ত হয়েছে, সিডিসি জানিয়েছে। (আইস্টক)

5. এখানে বয়স্কদের ভাল বয়সের জন্য স্মার্ট উপায় আছে

ঘুম থেকে সামাজিকীকরণ পর্যন্ত, কিছু কিছু আচরণ এবং অভ্যাস রয়েছে যা বয়স্কদের উদ্দেশ্য এবং জীবনীশক্তিতে সাহায্য করতে পারে। দুই জেরোন্টোলজিস্ট সোনালী বছরগুলিতে উন্নতির জন্য 11 টি টিপস ভাগ করেছেন। গল্প পেতে এখানে ক্লিক করুন.

সুস্থ দাদা-দাদি

2022 এবং 2050 সালের মধ্যে 65 বছরের বেশি বয়সী আমেরিকানদের সংখ্যা 47% বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে, জনগণের বয়স্ক বছরগুলিতে ভালভাবে জীবনযাপন করার উপর ক্রমবর্ধমান জোর দেওয়া হচ্ছে। (আইস্টক)

6. টেলর সুইফট মেয়েদের শরীরের ইমেজে ইতিবাচক প্রভাব ফেলতে পারে

ভার্মন্ট ইউনিভার্সিটির একটি নতুন গবেষণা অনুসারে, পপ তারকা টেলর সুইফ্ট ভক্তদের খাদ্য সংস্কৃতি, বিশৃঙ্খল খাওয়া এবং শরীরের চিত্রের উপর সামগ্রিকভাবে আরও ইতিবাচক দৃষ্টিভঙ্গি অর্জনে সহায়তা করেছেন। মনস্তাত্ত্বিকরা ওজন করেছেন। গল্প পেতে এখানে ক্লিক করুন.

টেলর সুইফটের শরীরের ছবি

গবেষকরা ফক্স নিউজ ডিজিটালের সাথে শেয়ার করেছেন যে পপ তারকার সঙ্গীত এবং বিশৃঙ্খলাপূর্ণ খাওয়ার অভিজ্ঞতা একটি “গভীর প্রভাব” ফেলেছে। (গেটি ইমেজ; iStock)

7. চরম তাপমাত্রা মানে সিনিয়ররা তাদের মেডিকেল অ্যাপয়েন্টমেন্ট এড়িয়ে যাচ্ছেন

একটি নতুন গবেষণায় দেখা গেছে যে গরম এবং ঠান্ডা আবহাওয়া ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্টে সিনিয়রদের উপস্থিতিকে প্রভাবিত করে; বার্ধক্য রোগীরা তাদের প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা পান তা নিশ্চিত করতে বিশেষজ্ঞরা চারটি টিপস শেয়ার করেছেন। গল্প পেতে এখানে ক্লিক করুন.

ডাক্তার দ্বারা মহিলার হার্ট পরীক্ষা করা হয়

আমেরিকান জার্নাল অফ প্রিভেনটেটিভ মেডিসিনের একটি নতুন সমীক্ষা অনুসারে, বাইরে খুব গরম বা খুব ঠান্ডা হলে সিনিয়ররা তাদের নির্ধারিত মেডিকেল ভিজিট এড়িয়ে যাওয়ার সম্ভাবনা বেশি। (আইস্টক)

8. ‘আমি একটি বাগ গিলে ফেলেছি — এখন আমার কী করা উচিত?’

এটি একটি চমকপ্রদ এবং কিছুটা ঘৃণ্য ঘটনা হতে পারে – তবে একটি বাগ গ্রাস করা কি বিপজ্জনক, নাকি কেবল একটি উপদ্রব? একজন ডাক্তার গুরুত্বপূর্ণ উত্তর দিয়েছেন। গল্প পেতে এখানে ক্লিক করুন.

সপ্তাহান্তের সংক্ষিপ্ত বিবরণ

এই সপ্তাহের স্বাস্থ্যের গল্পগুলিতে দীর্ঘায়ু টিপস, বিডেনের স্বাস্থ্যের উদ্বেগ, বাগ গ্রাস করা – এবং ভ্রমণের ঘুমের টিপস অন্তর্ভুক্ত রয়েছে। (iStock; Getty; iStock; iStock)

Source link

Related posts

সাত দিনে ঝরিয়ে ফেলুন মেদ

News Desk

মার্কিন যুক্তরাষ্ট্রে 9 মিলিয়নেরও বেশি সীসা পাইপ জল সরবরাহ করে, EPA খুঁজে পায়

News Desk

নতুন ফুসফুসের ক্যান্সার স্ক্রীনিং নির্দেশিকা উচ্চ ঝুঁকিপূর্ণ রোগীদের জন্য যোগ্যতা বাড়ায়: আপনার কি স্ক্রীন করা উচিত?

News Desk

Leave a Comment