টেক্সাসের সিটি কাউন্সিল সমস্ত COVID-19 ভ্যাকসিন, মাস্ক প্রয়োজনীয়তা নিষিদ্ধ করার জন্য ভোট দিয়েছে
স্বাস্থ্য

টেক্সাসের সিটি কাউন্সিল সমস্ত COVID-19 ভ্যাকসিন, মাস্ক প্রয়োজনীয়তা নিষিদ্ধ করার জন্য ভোট দিয়েছে

একটি টেক্সাস সিটি কাউন্সিল মঙ্গলবার ফেডারেল বা রাজ্য স্তরে বাস্তবায়িত যে কোনও COVID-19 ম্যান্ডেটের প্রয়োগ নিষিদ্ধ করার জন্য ভোট দিয়েছে।

সিটি অফ ওডেসার রেজোলিউশন সিটি কাউন্সিলের সদস্য ক্রিস হ্যানি দ্বারা উপস্থাপিত হয়েছিল, যিনি বলেছিলেন যে বাসিন্দাদের নিজেরাই সিদ্ধান্ত নেওয়া উচিত যে মুখোশ আপ করবেন কিনা, KOSA রিপোর্ট করেছে।

“কেউ চাকরি হারাবে না কারণ তারা লাঠি পায় না বা তাদের মুখোশ পরতে হয়,” হানি বলেছিলেন।

হ্যানির মতে, ওডেসা করোনভাইরাস মামলার বৃদ্ধি দেখছে না।

সিডিসি 6 মাস বা তার বেশি বয়সী আমেরিকানদের জন্য নতুন কোভিড ভ্যাকসিনের সুপারিশ করেছে

ওডেসা সিটি মঙ্গলবার ফেডারেল বা রাজ্য স্তরে বাস্তবায়িত কোনও COVID-19 ম্যান্ডেটের প্রয়োগ নিষিদ্ধ করার জন্য ভোট দিয়েছে। (iStock)

“যখন তারা হুমকি দিতে শুরু করে যে তারা মুখোশ ম্যান্ডেট এবং ভ্যাকসিন তৈরি করবে, ঠিক আছে আপনি কতগুলি জিনিস হারিয়েছেন? আমরা ব্যবসা হারিয়েছি, ব্যবসাগুলি বাম এবং ডানের নীচে চলেছিল, প্রত্যেককে ‘আমরা এটি হারাতে যাচ্ছি’ এর অবস্থানে রাখা হয়েছিল। তাই এইবার নয়,” হানি বলল।

স্টেট রিপ্রেজেন্টেটিভ ব্রায়ান হ্যারিসন, যিনি ট্রাম্প প্রশাসনের অধীনে ইউএস ডিপার্টমেন্ট অফ হেলথ অ্যান্ড হিউম্যান সার্ভিসেসের চিফ অফ স্টাফ হিসাবে দায়িত্ব পালন করেছিলেন ওডেসা শহরের সাথে অংশীদারিত্ব করেছিলেন।

“জো বিডেন এবং তার প্রশাসন দ্বিতীয় রাউন্ডের জন্য কোভিড অত্যাচার ফিরিয়ে আনার চেষ্টা করছে,” হ্যারিসন বলেছিলেন।

“এটি রাষ্ট্র, স্বাধীনতা-প্রেমিক দেশপ্রেমিক, নির্বাচিত প্রজাতন্ত্রীদের দায়িত্ব”। “আপনি কোন দলের তা আমি খুব স্পষ্টভাবে চিন্তা করি না। আপনি যদি স্বাধীনতায় বিশ্বাস করেন, তাহলে কোভিড অত্যাচারের আরেক দফা রুখে দাঁড়ানো আপনার দায়িত্ব।”

আপডেট করা কোভিড ভ্যাকসিন: FDA জরুরী অনুমোদন এবং অনুমোদনের ঘোষণা করেছে

কোভিড-19 টিকা

সিটি কাউন্সিলের সদস্য ক্রিস হ্যানি বলেছেন, বাসিন্দাদের নিজেরাই সিদ্ধান্ত নেওয়া উচিত যে মুখোশ আপ করবেন কিনা। (রয়টার্স/এমিলি এলকোনিন/ফাইল ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হ্যারিসন লোন স্টার স্টেটে সমস্ত COVID-19 ভ্যাকসিন ম্যান্ডেট নিষিদ্ধ করার জন্য রাজ্যের আইনসভায় টেক্সাস কোভিড ভ্যাকসিন ফ্রিডম অ্যাক্ট দায়ের করেছিলেন, কিন্তু রাজ্য হাউস বিলটি মেরে ফেলেছিল।

“আমি আশা করি যে চিকিৎসার স্বাধীনতা, ব্যক্তিস্বাধীনতা, অবহিত সম্মতি রক্ষায় আজকের রাতের সাহসী, সাহসী পদক্ষেপ, আমি আশা করি এর ফলে টেক্সাস এবং আমেরিকা জুড়ে শহরের পর শহর এবং অন্যান্য কাউন্টিগুলি এখানে প্রদর্শিত সাহস দেখতে পাবে এবং আমি আশা করি সাহস সংক্রামক। “হ্যারিসন বলেন।

হ্যারিসন বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে ওডেসা রাজ্যের প্রথম শহর যা করোনভাইরাস ম্যান্ডেট নিষিদ্ধ করেছে।

Source link

Related posts

ক্যান্সারের ঝুঁকি সতর্কতার পরে শিল্প বিশেষজ্ঞদের দ্বারা অ্যাসপার্টেমকে রক্ষা করা হয়েছে: ‘সীমিত প্রমাণ’

News Desk

‘ক্রমবর্ধমান গ্রহণযোগ্যতার’ মধ্যে অল্প বয়স্কদের মধ্যে জেন্ডার ডিসফোরিয়া বাড়ছে, গবেষণায় দেখা গেছে

News Desk

একজন ডাক্তারকে জিজ্ঞাসা করুন: ‘কেন আমার কান বাজছে, এবং আমার কি ডাক্তার দেখাতে হবে?’

News Desk

Leave a Comment