ট্র্যাভিস বার্কারের সাথে অস্বাভাবিক শিশুর নাম প্রকাশ করার পরে কোর্টনি কার্দাশিয়ান ‘প্রথম সন্তানের জন্ম দেন’
স্বাস্থ্য

ট্র্যাভিস বার্কারের সাথে অস্বাভাবিক শিশুর নাম প্রকাশ করার পরে কোর্টনি কার্দাশিয়ান ‘প্রথম সন্তানের জন্ম দেন’

আমাদের বিনামূল্যের সাপ্তাহিক লাইফস্টাইল এডিট নিউজলেটার সহ ফ্যাশনে এবং এর বাইরেও প্রবণতা থেকে এগিয়ে থাকুন

আমাদের বিনামূল্যের সাপ্তাহিক লাইফস্টাইল এডিট নিউজলেটার সহ ফ্যাশনে এবং এর বাইরেও প্রবণতা থেকে এগিয়ে থাকুন

কর্টনি কার্দাশিয়ান স্বামী ট্র্যাভিস বার্কারের সাথে তার প্রথম সন্তানের জন্ম দিয়েছেন বলে জানা গেছে।

রিয়েলিটি টিভি তারকা, 44, তার রক স্টার সঙ্গীর সাথে একটি ছেলের প্রত্যাশা করছিলেন এবং 4 নভেম্বর শনিবার এলএ-তে জন্ম দিয়েছেন বলে মনে করা হচ্ছে, টিএমজেড রিপোর্ট করেছে।

ইন্ডিপেনডেন্ট মন্তব্যের জন্য কার্দাশিয়ান এবং বার্কারের প্রতিনিধিদের সাথে যোগাযোগ করেছে।

টোবি মোর্সের পডকাস্টের সাথে ওয়ান লাইফ ওয়ান চান্সের একটি পর্বের সময় বার্কার, 47, প্রকাশ করার পরে এই খবর আসে যে তিনি এবং কারদাশিয়ান তাদের শিশু পুত্রের নাম রকি থার্টিন বার্কার রাখার পরিকল্পনা করছেন।

কারদাশিয়ানের প্রাক্তন প্রেমিক এবং সহকর্মী কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান তারকা স্কট ডিসিকের সাথে আরও তিনটি সন্তান রয়েছে: ম্যাসন, 13, পেনেলোপ, 10 এবং রেইন, আট।

বার্কারের দুটি সন্তান রয়েছে: ল্যান্ডন, 29 এবং আলাবামা, 17, তার প্রাক্তন স্ত্রী শান্না মোকলারের সাথে।

টবি মোর্স পডকাস্টের সাথে ওয়ান লাইফ ওয়ান চান্সের একটি পর্বে বক্তৃতা করতে গিয়ে, ব্লিঙ্ক-182 ড্রামার বলেছিলেন তার ছেলের পুরো নাম হবে রকি থার্টিন বার্কার।

কার্দাশিয়ান বিশ্বের কাছে প্রকাশ করেছেন যে তিনি এবং বার্কার তার ব্যান্ডের “অল দ্য স্মল থিংস” মিউজিক ভিডিও থেকে একটি দৃশ্য পুনঃনির্মাণ করার জন্য প্রত্যাশা করছেন, তার একটি গিগ-এ একটি সাইন আপ ধারণ করেছেন যাতে বলা হয়েছে: “ট্র্যাভিস আমি গর্ভবতী।”

তারা পরে একটি লিঙ্গ প্রকাশের ভিডিও ভাগ করেছে, যা তাকে ড্রাম কিটে বার্কারের কোলে বসে থাকতে দেখায়। তারপরে তিনি ব্লু স্ট্রিমার হিসাবে ড্রাম রোল বাজালেন এবং তাদের উপর কনফেটি বর্ষণ করলেন।

অক্টোবরে, কার্দাশিয়ান তার শিশুর জীবন “বাঁচানোর” জন্য তার ডাক্তারদের প্রশংসা করেছিলেন কারণ তিনি প্রকাশ করেছিলেন যে সে জরুরী ভ্রূণের অস্ত্রোপচার থেকে সেরে উঠছে।

“আমাদের শিশুর জীবন বাঁচানোর জন্য আমি আমার অবিশ্বাস্য ডাক্তারদের কাছে চিরকাল কৃতজ্ঞ থাকব,” তিনি একটি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন।

“আমি আমার স্বামীর কাছে চির কৃতজ্ঞ যিনি আমার সাথে হাসপাতালে থাকার জন্য সফর থেকে আমার পাশে এসেছিলেন এবং পরে আমার যত্ন নেন, আমার শিলা। এবং আমার মাকে, এর মাধ্যমে আমার হাত ধরার জন্য আপনাকে ধন্যবাদ।

“যে কেউ অতীতে তিনটি সত্যিই সহজ গর্ভধারণ করেছে, আমি জরুরী ভ্রূণ অস্ত্রোপচারের ভয়ের জন্য প্রস্তুত ছিলাম না।

“আমি মনে করি না যে যে কেউ একই পরিস্থিতির মধ্য দিয়ে যায়নি সে ভয়ের অনুভূতি বুঝতে শুরু করতে পারে। গর্ভবতী থাকাকালীন তাদের বাচ্চাদের জন্য লড়াই করতে হয়েছে এমন মামাদের প্রতি আমার সম্পূর্ণ নতুন বোঝাপড়া এবং শ্রদ্ধা রয়েছে।”

তিনি যোগ করেছেন: “আল্লাহর প্রশংসা হোক। আমার পেটে এবং নিরাপদে আমার বাচ্চা ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে আসাটাই ছিল সত্যিকারের আশীর্বাদ।”

তার পোস্টে, বার্কার “জরুরী পারিবারিক বিষয়” এর কারণে মুষ্টিমেয় Blink-182 ইউরোপীয় সফরের তারিখ স্থগিত করার পরে, পদ্ধতিটি কীভাবে হয়েছিল তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

“বিধাতা মহান. আমি আমাদের শিশুর জন্য একটি জীবন-হুমকিপূর্ণ জরুরী অস্ত্রোপচারের জন্য বাড়ি উড়ে এসেছি যে আমি খুব কৃতজ্ঞ যে ভাল হয়েছে,” তিনি লিখেছেন। “আমি সব সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ বলতে চাই। শুক্রবার আবার সফর শুরু হবে।”

কার্দাশিয়ান এবং বার্কার এই বছরের শুরুতে বিয়ে করেছিলেন। মে মাসে তাদের দুটি অনুষ্ঠান ছিল, প্রথমে ক্যালিফোর্নিয়ায় তারপর ইতালির পোর্টোফিনোতে, লাস ভেগাসে একটি “অনুশীলন” বিবাহের পর।

Source link

Related posts

নার্সরা উচ্চারণ করে: ‘পেশায় প্রবেশের আগে আমি যা জানতে চাইতাম’

News Desk

অ্যালকোহল বাদ দেওয়ার নতুন কারণ, ওজন কমানোর লক্ষ্য পরিবর্তন করা এবং ধূমপান মস্তিষ্কে কী করে

News Desk

প্রকৃতির গোপনীয়তা এবং প্রাণীদের চিকিৎসা মহাশক্তি অধ্যয়ন করা

News Desk

Leave a Comment