পুড়ে যাওয়া এবং বের হওয়া: আমেরিকান হাসপাতালগুলি নার্সের ক্রমবর্ধমান ঘাটতির সাথে লড়াই করছে
স্বাস্থ্য

পুড়ে যাওয়া এবং বের হওয়া: আমেরিকান হাসপাতালগুলি নার্সের ক্রমবর্ধমান ঘাটতির সাথে লড়াই করছে

আমেরিকার নার্সরা এমন চাপে পড়েছে যে তারা শিল্প ছেড়ে যাচ্ছে। ন্যাশনাল কাউন্সিল অফ স্টেট বোর্ড অফ নার্সিং অনুসারে, 2027 সালের মধ্যে, নিবন্ধিত নার্সদের প্রায় এক পঞ্চমাংশ তাদের স্ক্রাবগুলি ভালভাবে ঝুলিয়ে দেবে।

নিউ অরলিন্সের ওচসনার হেলথের চিফ নার্সিং অফিসার ট্রেসি মোফ্যাট বলেছেন, নার্সিং ঘাটতি বছরের পর বছর ধরে একটি সমস্যা ছিল এবং মহামারী এটিকে আরও খারাপ করেছে।

যারা কাজ করছেন তাদের জন্য, মোফ্যাট বলেছিলেন যে কেউ কেউ এখন হাসপাতালের সেটিং এর বাইরে নার্সিং চাকরি খুঁজছেন।

“নার্সদের বিছানা থেকে দূরে কাজ করার জন্য এখন প্রচুর সুযোগ রয়েছে,” তিনি বলেছিলেন। “এখানে প্রচুর ভার্চুয়াল নার্সিং পজিশন উঠছে, প্রচুর রিমোট কেস ম্যানেজমেন্ট পজিশন উঠছে, বীমা কোম্পানিগুলি আগের চেয়ে বেশি নার্স নিয়োগ করছে।”

ন্যাশনাল নার্সিং ঘাটতি গ্রামীণ আমেরিকা সবচেয়ে কঠিন আঘাত

ন্যাশনাল কাউন্সিল অফ স্টেট বোর্ড অফ নার্সিং বলেছে যে কর্মরত নিবন্ধিত নার্সদের প্রায় এক পঞ্চমাংশ 2027 সালের মধ্যে এই শিল্প ছেড়ে যাবে। (বোয়েন কেড্রোভিজ)

Ochsner Baptist ICU-এর সুপারভাইজার জেইম টেলর, হাসপাতালের বাইরে কাজ খুঁজছেন এমন নার্সদের মধ্যে একজন নন কারণ তিনি বিশ্বাস করেন যে তিনি বিছানায় সবচেয়ে বড় পার্থক্য করতে পারেন।

“আইসিইউ একটি অত্যন্ত ফলপ্রসূ জায়গা কারণ এটি অসুস্থদের মধ্যে সবচেয়ে অসুস্থ এবং আপনি তাদের কাছে একজন দেবদূত হতে পারেন,” টেলর বলেছিলেন।

বিডেন অ্যাডমিনের মতে ফেডারেল সরকার নার্সিং হোমে প্রথমবারের মতো স্টাফিং লেভেল নির্ধারণ করবে

আরএন জেইম টেলর একটি আইসিইউ বিছানা প্রস্তুত করছেন

Ochsner Baptist ICU সুপারভাইজার জেইম টেলর বিশ্বাস করেন যে তিনি বিছানার পাশে কাজ করার মাধ্যমে রোগীর জীবনে সবচেয়ে বড় পরিবর্তন আনেন, যেখানে তিনি “অসুস্থদের মধ্যে সবচেয়ে অসুস্থ” এর কাছে “একজন দেবদূত” হতে পারেন। (বোয়েন কেড্রোভিজ)

ন্যাশনাল লীগ ফর নার্সিং বলেছে যে নার্সদের এক সময়ে গড়ে তিনজন রোগীর যত্ন নেওয়ার জন্য প্রশিক্ষণ দেওয়া হয়, তবে কিছুকে একবারে নয়জন রোগীকে পরিচালনা করতে হতে পারে।

ন্যাশনাল লিগ ফর নার্সিং-এর প্রেসিডেন্ট ও সিইও ডঃ বেভারলি ম্যালোন বলেন, “আমরা ঘাটতির সংকট অনুপাতে আছি।” “কোভিড-এর কারণে আমরা যে নার্সদের হারিয়েছি, পুড়িয়ে ফেলার কারণে, যত্ন নেওয়ার জন্য পর্যাপ্ত নার্স না থাকায় এবং বিপুল পরিমাণ রোগীর কারণে।”

নার্সিং সলিউশনস, ইনকর্পোরেটেডের ডেটা দেখায় যে গত চার বছরে নিবন্ধিত নার্স শূন্যতার হার প্রায় দ্বিগুণ হয়েছে – এটি 2019 সালে 8% ছিল এবং এখন 2023 সালে 15.7% এ বসেছে।

শিক্ষার্থীরা একজন নার্স শিক্ষাবিদের কথা শোনে

ন্যাশনাল লীগ ফর নার্সিং ভবিষ্যত এবং বর্তমান নার্স শিক্ষাবিদদের গবেষণা অনুদান প্রদান করে এবং প্রোগ্রামগুলির মধ্যে আরও ভাল ক্ষতিপূরণ এবং তহবিলের জন্য উকিল। (বোয়েন কেড্রোভিজ)

ন্যাশনাল লীগ ফর নার্সিং নার্সিং প্রোগ্রাম, স্কুল এবং নীতিনির্ধারকদের সাথে নার্স শিক্ষাবিদদের জন্য উচ্চতর তহবিল এবং ক্ষতিপূরণ প্রদানের জন্য সমর্থন করে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সংস্থাটি ভবিষ্যতের এবং বর্তমান নার্স শিক্ষাবিদদের গবেষণা অনুদান প্রদান করে।

Source link

Related posts

‘এটি আমার প্রথম আউটিং’: স্টিফেন ফ্রাই তার পা, শ্রোণী এবং ‘একগুচ্ছ পাঁজর’ ভেঙে হাঁটার লাঠি ব্যবহার করেন

News Desk

মৃগী রোগে আক্রান্ত ওহিও মহিলা তার পরিষেবা কুকুরের সাথে সুরক্ষা খুঁজে পেয়েছেন: ‘আমাদের বন্ধন পাথরে সেট করা হয়েছে’

News Desk

Mother frantic to save clinical trial that could cure her daughter: ‘The treatment is sitting in a fridge'

News Desk

Leave a Comment