প্রোটিন বার হেয়ারনেট এবং সঙ্কুচিত মোড়ক পরে প্রত্যাহার পণ্য পাওয়া যায়
স্বাস্থ্য

প্রোটিন বার হেয়ারনেট এবং সঙ্কুচিত মোড়ক পরে প্রত্যাহার পণ্য পাওয়া যায়

ফ্লোরিডা কোম্পানি বুধবার ঘোষণা করেছে, ডক্টরস সায়েন্টিফিক অর্গানিকা মার্কিন যুক্তরাষ্ট্রে বিতরণ করা নির্দিষ্ট প্রোটিন বারগুলি প্রত্যাহার করছে কারণ এতে ডিসপোজেবল হেয়ারনেট, সঙ্কুচিত মোড়ক এবং পার্চমেন্ট পেপার সহ বিদেশী উপাদান থাকতে পারে।

প্রত্যাহারে বার্ন বুট ক্যাম্প আফটারবার্ন গ্রাস-ফেড হুই প্রোটিন বার ট্রিপল চকলেট বাদাম ফ্লেভার পণ্যের তিনটি ব্যাচ জড়িত যা ডক্টরস সায়েন্টিফিক দ্বারা তৈরি এবং বার্ন বুট ক্যাম্প, একটি জিম ফ্র্যাঞ্চাইজি দ্বারা পরিচালিত খুচরা অবস্থানে বিক্রি হয়, যা মার্কিন যুক্তরাষ্ট্রে পোস্ট করা একটি বিজ্ঞপ্তি অনুসারে। খাদ্য ও ওষুধ প্রশাসন।

“খাদ্যবাহিত বিদেশী বস্তু যা নমনীয় এবং ধারালো নয় সেগুলি ক্ষণস্থায়ী দম বন্ধ করা বা গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সিস্টেমের আঘাতের মতো ছোটখাটো আঘাতের কারণ হতে পারে,” খাদ্য প্রস্তুতকারক তার নোটিশে বলেছে।

image-1-83.png

প্রোটিন বার প্রত্যাহার.

খাদ্য এবং ঔষধ প্রশাসন

কোন অসুস্থতা বা আঘাতের রিপোর্ট করা হয়নি. বার্ন বুট ক্যাম্প ভোক্তাদের অভিযোগ পাওয়ার পর কোম্পানিটি প্রত্যাহার শুরু করেছে, ডাক্তার সায়েন্টিফিক বলেছেন।

প্রত্যাহার করা 60-গ্রাম প্রোটিন বারগুলিতে প্রতিটি বারের জন্য ফয়েলের পিছনে, সেইসাথে প্রতিটি কার্ডবোর্ডের নীচের অংশে প্রিন্ট করা নিম্নলিখিত তিনটি লট নম্বরগুলির মধ্যে একটি রয়েছে: 181, 184, 187৷

যে লোকেরা প্রত্যাহার করা প্রোটিন বারগুলি কিনেছে তাদের সেগুলি খাওয়া উচিত নয়, বরং কেনার জায়গায় ফিরে যাওয়া বা ধ্বংস করা উচিত, সংস্থাটি বলেছে।

প্রবণতা খবর

কেট গিবসন

সিবিএস নিউজ পড়ার জন্য ধন্যবাদ।

আপনার বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন বা লগ ইন করুন
আরও বৈশিষ্ট্যের জন্য।

Source link

Related posts

প্রাক্তন রাগবি তারকা ওয়ালি লুইস অস্ট্রেলিয়ান সরকারকে CTE সহায়তা পরিষেবাগুলিতে তহবিল দেওয়ার আহ্বান জানিয়েছেন৷

News Desk

একটি ছোট, দ্রুত হাঁটা দৈনিক আপনার স্বাস্থ্য ঝুঁকি কতটা কমাতে পারে?

News Desk

আমেরিকান কলেজ অফ পেডিয়াট্রিশিয়ানস শিশু লিঙ্গ পরিবর্তনের নিন্দা করে জ্বলন্ত বিবৃতি জারি করেছে

News Desk

Leave a Comment