বেশিরভাগ মার্কিন প্রাপ্তবয়স্করা মেডিকেয়ার, সামাজিক নিরাপত্তার ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন, গ্যালাপ পোল খুঁজে পেয়েছে: ‘উদ্বেগের মাত্রা’
স্বাস্থ্য

বেশিরভাগ মার্কিন প্রাপ্তবয়স্করা মেডিকেয়ার, সামাজিক নিরাপত্তার ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন, গ্যালাপ পোল খুঁজে পেয়েছে: ‘উদ্বেগের মাত্রা’

মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাপ্তবয়স্করা তাদের প্রয়োজনের সময় মেডিকেয়ার এবং সামাজিক সুরক্ষা সুবিধাগুলি পাওয়া যাবে কিনা তা নিয়ে আগের চেয়ে বেশি চিন্তিত৷

জুন মাসে প্রকাশিত একটি গ্যালাপ পোলের প্রতিক্রিয়ায়, 65 বছর বয়সী এবং তার চেয়ে কম বয়সী 75% প্রাপ্তবয়স্ক বলেছেন যে তারা মেডিকেয়ার প্রাপ্যতার অভাবের জন্য “চিন্তিত” বা “অত্যন্ত চিন্তিত”, একটি প্রেস বিজ্ঞপ্তি অনুসারে।

যখন সামাজিক নিরাপত্তা সুবিধার কথা আসে, জরিপ উত্তরদাতাদের 80% একই বলে।

বয়স্ক প্রাপ্তবয়স্কদের জন্য স্বাস্থ্যসেবা ‘অতিরিক্ত জটিল’, বিশেষজ্ঞরা বলেছেন: ‘ক্রমবর্ধমান বাধা’

2022 সালের শেষ ভোটের পর থেকে এই উভয় শতাংশই বেড়েছে।

ওয়েস্ট হেলথ-গ্যালাপ 2024 সার্ভে অন এজিং ইন আমেরিকা থেকে ডেটা এসেছে, যা নভেম্বর 2023 থেকে জানুয়ারী 2024 এর মধ্যে 18 বছর বা তার বেশি বয়সী 5,149 জন প্রাপ্তবয়স্ককে জরিপ করেছে।

গত মাসে প্রকাশিত একটি গ্যালাপ পোলের প্রতিক্রিয়ায়, 75% প্রাপ্তবয়স্ক 65 এবং তার চেয়ে কম বয়সী বলেছেন যে তারা মেডিকেয়ার প্রাপ্যতার অভাব নিয়ে “চিন্তিত” বা “অত্যন্ত চিন্তিত”। (আইস্টক)

উত্তরদাতারা যত বেশি বয়স্ক, তাদের সামাজিক নিরাপত্তা এবং মেডিকেয়ারকে গুরুত্বপূর্ণ বিবেচনা করার সম্ভাবনা তত বেশি – 65 বা তার বেশি বয়সী 87% প্রাপ্তবয়স্ক বলেছেন যে তারা “সর্বোচ্চ অগ্রাধিকার” প্রোগ্রাম, 18 থেকে 29 বছর বয়সীদের তুলনায় দ্বিগুণ বেশি। ফলাফলের জন্য

জরিপে আরও দেখা গেছে যে অর্ধেকেরও বেশি আমেরিকানরা বয়স্ক প্রাপ্তবয়স্কদের প্রভাবিত করে এমন প্রোগ্রামগুলির সমর্থনের ভিত্তিতে ভোট দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার জন্য “কিছুটা বেশি সম্ভাবনা” বা “অনেক বেশি সম্ভাবনাময়” – এবং 65 বছর বা তার বেশি বয়সী প্রাপ্তবয়স্কদের মধ্যে এই সংখ্যাটি 77%-এ বেড়ে যায়। .

“অধিকাংশ মানুষ মনে করে না যে মার্কিন যুক্তরাষ্ট্র তার ক্রমবর্ধমান বার্ধক্য জনসংখ্যার চাহিদা পূরণের জন্য যথেষ্ট কাজ করছে।”

ক্যালিফোর্নিয়ার অলাভজনক ওয়েস্ট হেলথের প্রেসিডেন্ট টিমোথি ল্যাশ, স্বাস্থ্যসেবা এবং বার্ধক্যের উপর দৃষ্টি নিবদ্ধ করে যেটি গ্যালাপের সাথে জরিপ পরিচালনা করার জন্য অংশীদার হয়েছিল, বলেছেন যে ফলাফলগুলি দেখায় যে বার্ধক্য সম্পর্কে মানুষের “উদ্বেগের মাত্রা” রয়েছে।

“মেডিকেয়ার এবং সামাজিক নিরাপত্তার ভবিষ্যত কার্যকারিতা নিয়ে উচ্চ এবং ক্রমবর্ধমান উদ্বেগ এবং স্বাস্থ্যসেবার উচ্চ খরচ বার্ধক্য সম্পর্কে মানুষের চিন্তাভাবনাকে প্রভাবিত করে,” ল্যাশ ইমেলের মাধ্যমে ফক্স নিউজ ডিজিটালকে বলেছেন।

মেডিকেয়ার কার্ড

জরিপে দেখা গেছে যে উত্তরদাতারা যত বেশি বয়স্ক, তাদের সামাজিক নিরাপত্তা এবং মেডিকেয়ারকে গুরুত্বপূর্ণ বিবেচনা করার সম্ভাবনা তত বেশি। (আইস্টক)

“অধিকাংশ মানুষ মনে করে না যে মার্কিন যুক্তরাষ্ট্র তার ক্রমবর্ধমান বার্ধক্য জনসংখ্যার চাহিদা পূরণের জন্য যথেষ্ট কাজ করছে।”

2034 সালের মধ্যে, ইউএস সেন্সাস ব্যুরো অনুমান করে যে 65 বছর এবং তার বেশি বয়সীরা প্রথমবারের মতো 18 বছরের কম বয়সী শিশুদের চেয়ে বেশি হবে, তিনি উল্লেখ করেছেন।

মানুষ কি করতে পারে?

যারা উদ্বিগ্ন তাদের নীতিনির্ধারক এবং নির্বাচিত কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা উচিত, ল্যাশ পরামর্শ দিয়েছেন।

“দুই-তৃতীয়াংশ আমেরিকান মনে করেন যে দেশটি তার দ্রুত ক্রমবর্ধমান বয়স্ক জনসংখ্যার সামগ্রিক চাহিদাগুলি মোকাবেলা করতে প্রস্তুত নয় এবং এই উদ্বেগগুলি আসন্ন নির্বাচনে তারা কাকে ভোট দিতে পারে তা প্রভাবিত করতে পারে,” তিনি বলেছিলেন।

কৃত্রিম বুদ্ধিমত্তা প্রবীণদের দীর্ঘমেয়াদী যত্নের প্রয়োজনের পূর্বাভাস দিতে সাহায্য করে: ‘গুরুত্বপূর্ণ পরবর্তী পদক্ষেপ’

স্বাস্থ্যসেবার সামর্থ্য এবং মেডিকেয়ার এবং সামাজিক নিরাপত্তার ভবিষ্যত নিয়ে উদ্বেগের মধ্যে ক্রমবর্ধমান উদ্বেগের মধ্যে, ল্যাশ বলেন, “আমেরিকানদের দেখতে হবে যে স্বাস্থ্যসেবার উচ্চ খরচে কে লাগাম দেবে এবং ভবিষ্যতের সিনিয়রদের জন্য সুরক্ষা নেট প্রোগ্রামগুলিকে সুরক্ষিত ও শক্তিশালী করবে।”

বার্ধক্য জনসংখ্যা বৃদ্ধি অব্যাহত থাকায়, ল্যাশ তাদের চাহিদা এবং চ্যালেঞ্জ মোকাবেলার গুরুত্বের উপর জোর দিয়েছেন।

“বার্ধক্য নিয়ে উদ্বেগ কমাতে এবং আমেরিকায় বৃদ্ধ হওয়ার প্রতিশ্রুতি ও আশা জাগিয়ে তোলার জন্য কাজ করা আমাদের সবার উপর নির্ভর করে,” তিনি যোগ করেন।

সিনিয়রদের মেডিকেল বিল

বার্ধক্য জনসংখ্যা বাড়তে থাকায়, একজন বিশেষজ্ঞ তার চাহিদা এবং চ্যালেঞ্জ মোকাবেলার গুরুত্বের উপর জোর দিয়েছেন। (আইস্টক)

সল্ট লেক সিটির ই-হেলথের মেডিকেয়ার অপারেশনের ভাইস প্রেসিডেন্ট হুইটনি স্টিডম বলেছেন যে তিনি গ্যালাপ পোলের ফলাফলে অবাক হননি।

“আমরা নির্বাচনের শেষ কয়েক মাসে (মৌসুম) প্রবেশ করার সাথে সাথে, উভয় দলের প্রার্থীদের স্পষ্ট হওয়া উচিত যে এটি শুধুমাত্র সিনিয়ররা নয় যারা মেডিকেয়ারের ভবিষ্যতের বিষয়ে চিন্তা করেন – অল্পবয়সী লোকেরাও যত্ন নেয়,” স্টিডম ইমেলের মাধ্যমে ফক্স নিউজ ডিজিটালকে বলেছেন।

“বার্ধক্য নিয়ে উদ্বেগ কমাতে এবং আমেরিকায় বৃদ্ধ হওয়ার প্রতিশ্রুতি এবং আশা বাড়াতে কাজ করা আমাদের সকলের উপর নির্ভর করে।”

ই-হেলথের মার্চে করা একটি সমীক্ষায়, 78% সহস্রাব্দ এবং জেনারস মেডিকেয়ারকে “টপ-থ্রি” ভোটিং ইস্যু হিসাবে চিহ্নিত করেছেন এবং 84% বলেছেন যে তারা এর ভবিষ্যত নিশ্চিত করতে বেতনের ট্যাক্সে আরও অবদান রাখতে ইচ্ছুক, স্টিডম অনুসারে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“পুরো স্বাস্থ্যসেবা শিল্পের মধ্যে ক্রমাগত আর্থিক চাপ, নিয়ন্ত্রক পরিবর্তন এবং অনিবার্য স্টিকার ধাক্কার কারণে আমরা মেডিকেয়ার অ্যাডভান্টেজ মার্কেটপ্লেসে অভূতপূর্ব অস্থিরতার প্রত্যাশা করছি যা ভোক্তারা দেখতে পাবেন যখন তাদের পরিকল্পনার পরিবর্তনের নোটিশ মেলে আসবে সেপ্টেম্বরের বার্ষিক তালিকাভুক্তির সময়কালে। ,” সে বলেছিল।

আমাদের স্বাস্থ্য নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

2025 সালে খরচ বৃদ্ধি বা কিছু সুবিধার ক্ষতি এড়াতে, Stidom সিনিয়রদের তাদের প্ল্যান নোটিশ অফ চেঞ্জ চিঠিগুলি পৌঁছানোর সাথে সাথে সাবধানে পর্যালোচনা করতে উত্সাহিত করে — এবং একজন বিশ্বস্ত, লাইসেন্সপ্রাপ্ত উপদেষ্টার সাথে তাদের বিকল্পগুলি নিয়ে যেতে।

সিএমএস

“মেডিকেয়ার 65 মিলিয়ন আমেরিকানদের জন্য একটি গুরুত্বপূর্ণ লাইফলাইন প্রদান করে যারা তাদের স্বাস্থ্যের যত্নের প্রয়োজনের জন্য এই অত্যাবশ্যক প্রোগ্রামের উপর নির্ভর করে,” মেডিকেয়ার এবং মেডিকেড পরিষেবা কেন্দ্রগুলি একটি বিবৃতিতে ফক্স নিউজ ডিজিটালকে জানিয়েছে৷ (গেটি ইমেজ)

“পরের বছরের জন্য নির্বাচন করার জন্য শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করবেন না,” তিনি যোগ করেছেন।

আরো স্বাস্থ্য নিবন্ধের জন্য, দেখুন www.foxnews/health

ফক্স নিউজ ডিজিটালের সাথে যোগাযোগ করা হলে, সেন্টার ফর মেডিকেয়ার অ্যান্ড মেডিকেড সার্ভিসেস (সিএমএস) এর একজন মুখপাত্র নিম্নলিখিত বিবৃতি প্রদান করেছেন।

“মেডিকেয়ার 65 মিলিয়ন আমেরিকানদের জন্য একটি গুরুত্বপূর্ণ লাইফলাইন প্রদান করে যারা তাদের স্বাস্থ্যের যত্নের প্রয়োজনের জন্য এই অত্যাবশ্যক প্রোগ্রামের উপর নির্ভর করে। বিডেন-হ্যারিস প্রশাসন মেডিকেয়ারকে এর স্থায়িত্ব উন্নত করার সাথে সাথে শক্তিশালী করার জন্য অনেক পদক্ষেপ নিয়েছে, এবং বর্ধনের প্রস্তাব করেছে যা এর স্বচ্ছলতা প্রসারিত করবে। CMS এখন এবং ভবিষ্যত প্রজন্মের জন্য মেডিকেয়ার সুরক্ষার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।”

মেলিসা রুডি হলেন সিনিয়র স্বাস্থ্য সম্পাদক এবং ফক্স নিউজ ডিজিটালের লাইফস্টাইল টিমের সদস্য। গল্পের টিপস পাঠানো যেতে পারে melissa.rudy@fox.com এ।

Source link

Related posts

বিরল অবস্থার কারণে রোগী ‘দানবীয়’ মুখ দেখতে পান, ‘ভিজ্যুয়াল ডিসঅর্ডার’ নিয়ে গবেষণা বলছে

News Desk

বাচ্চাদের দুধ ‘সম্ভাব্যভাবে ক্ষতিকারক’, কঠোর প্রবিধানের আহ্বানের মধ্যে AAP সতর্ক করেছে

News Desk

অন্ত্রের ক্যান্সারের সতর্কতা লক্ষণ বিশেষজ্ঞরা বলছেন যে আপনার উপেক্ষা করা উচিত নয়

News Desk

Leave a Comment