রাজা তৃতীয় চার্লস বর্ধিত প্রস্টেট চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন
স্বাস্থ্য

রাজা তৃতীয় চার্লস বর্ধিত প্রস্টেট চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন

রাজা চার্লস নির্ধারিত অস্ত্রোপচারের জন্য যান


রাজা চার্লস তৃতীয় নির্ধারিত অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি

02:33

ব্রিটেনের রাজা চার্লস তৃতীয়কে শুক্রবার একটি বর্ধিত প্রস্টেটের জন্য নির্ধারিত চিকিৎসার জন্য লন্ডনের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল, যা বাকিংহাম প্যালেস গত সপ্তাহে ঘোষণা করা হয়েছে তিনি অধীন হবে. প্রাসাদ বলেছে যে তার অবস্থা সৌম্য, এবং শুক্রবার এটি বলেছে যে রাজা “জানতে পেরে আনন্দিত যে তার রোগ নির্ণয় জনস্বাস্থ্য সচেতনতার উপর ইতিবাচক প্রভাব ফেলছে।”

“মহামহামতি গত সপ্তাহে যারা তাদের শুভকামনা পাঠিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই,” প্রাসাদ উল্লেখ করেছে।

রাজার চিকিৎসার বিষয়ে আর কোন আপডেট প্রত্যাশিত ছিল না এবং সুস্থ হওয়ার সময় তিনি কতদিন হাসপাতালে থাকবেন বা তার কাজ থেকে দূরে থাকবেন তা স্পষ্ট নয়।

“প্রতি বছর হাজার হাজার পুরুষের সাথে সাধারণভাবে, রাজা একটি বর্ধিত প্রস্টেটের জন্য চিকিত্সা চেয়েছেন,” বাকিংহাম প্যালেস গত সপ্তাহে অনির্দিষ্ট “সংশোধনী পদ্ধতি” ঘোষণা করে তার প্রাথমিক বিবৃতিতে বলেছে। এটি বলেছে যে তার জনসাধারণের ব্যস্ততা “পুনরুদ্ধারের স্বল্প সময়ের জন্য স্থগিত করা হবে।”


প্রোস্টেট, এবং কেন এটি পুরুষদের জন্য এত সমস্যা সৃষ্টি করে

03:21

চার্লসকে একই প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছিল যেখানে তার পুত্রবধূ, কেট, ওয়েলসের রাজকুমারীগত সপ্তাহে একটি অনির্দিষ্ট পেটে অস্ত্রোপচার করা হয়েছে।

চার্লস তার মা রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর রাজতন্ত্রের উত্তরাধিকারী হওয়ার পরে 74 বছর বয়সে গত বছর মুকুট পরা হয়েছিল। তার স্বাস্থ্য সাধারণত ভালো ছিল বলে জানা গেছে। 2008 সালে তার মুখ থেকে একটি অ-ক্যান্সারবিহীন বৃদ্ধি সরানো হয়েছিল, অ্যাসোসিয়েটেড প্রেস রিপোর্ট করেছে।

ব্রিটেনের ন্যাশনাল হেলথ সার্ভিস অনুসারে, তিনজনের মধ্যে একজনের বেশি ব্রিটিশ পুরুষ তাদের জীবদ্দশায় প্রোস্টেট বৃদ্ধির সাথে কিছু সমস্যার মুখোমুখি হবেন এবং এই অবস্থাটি সাধারণত বার্ধক্যের সাথে যুক্ত।

“আপনার বয়স বাড়ার সাথে কেন প্রোস্টেট বড় হয় তা জানা যায়নি, তবে এটি ক্যান্সারের কারণে হয় না এবং আপনার প্রোস্টেট ক্যান্সার হওয়ার ঝুঁকি বাড়ায় না,” এনএইচএস তার ওয়েবসাইটে বলে।

বছরের পর বছর ধরে রাজা চার্লস তৃতীয়


বছরের পর বছর ধরে রাজা চার্লস তৃতীয়

50টি ফটো

আরো হ্যালি ওট

haley-ott-cbs-news.jpg

সিবিএস নিউজ পড়ার জন্য ধন্যবাদ।

আপনার বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন বা লগ ইন করুন
আরও বৈশিষ্ট্যের জন্য।

Source link

Related posts

ডিজনিকে অবশ্যই একটি ‘অক্ষম রাজকুমারী’ তৈরি করতে হবে: মহিলা সমর্থন সংগ্রহের জন্য অনলাইন পিটিশন শুরু করেছেন

News Desk

আপনি একটি স্বাস্থ্য প্রশিক্ষক দেখে আলঝাইমার ঝুঁকি কমাতে পারেন? জ্ঞানীয় অধ্যয়ন প্রস্তাব করে যে এটি সম্ভব

News Desk

ট্রান্সজেন্ডার যুবকদের চিকিৎসা সেবা নিয়ে লড়াই

News Desk

Leave a Comment