শৈলেন উডলি প্রকাশ করেছেন যে ডাইভারজেন্ট সেটে স্বাস্থ্য সমস্যাগুলির ‘সংকোচন’ ভোগ করার সময় তিনি শ্রবণশক্তি হারিয়েছিলেন
স্বাস্থ্য

শৈলেন উডলি প্রকাশ করেছেন যে ডাইভারজেন্ট সেটে স্বাস্থ্য সমস্যাগুলির ‘সংকোচন’ ভোগ করার সময় তিনি শ্রবণশক্তি হারিয়েছিলেন

আপনার সমর্থন আমাদের গল্প বলতে সাহায্য করে

অ্যারিজোনার ল্যাটিনো ভোটারদের উপর দৃষ্টি নিবদ্ধ করে আমার সাম্প্রতিক কাজ আমাকে দেখিয়েছে যে স্বতন্ত্র সাংবাদিকতা নিম্ন প্রতিনিধিত্বশীল সম্প্রদায়ের কাছে কণ্ঠস্বর দেওয়ার ক্ষেত্রে কতটা গুরুত্বপূর্ণ।

আপনার সমর্থনই আমাদের এই গল্পগুলি বলার অনুমতি দেয়, যে বিষয়গুলি প্রায়শই উপেক্ষা করা হয় সেগুলির প্রতি দৃষ্টি আকর্ষণ করে৷ আপনার অবদান ছাড়া, এই ভয়েস শোনা যাবে না.

আপনার দেওয়া প্রতিটি ডলার আমাদের নির্বাচনের আগে এবং তার পরেও এই জটিল বিষয়গুলিতে আলোকিত করতে সাহায্য করে

এরিক গার্সিয়া

ওয়াশিংটন ব্যুরো চিফ

আরও জানুন

ডাইভারজেন্ট ফিল্ম সিরিজের চিত্রগ্রহণের সময় শৈলেন উডলি স্বাস্থ্য সমস্যাগুলির “সংশ্লিষ্টতা” সম্পর্কে মুখ খুলেছেন।

The Big Little Lies অভিনেত্রী She MD পডকাস্টের সর্বশেষ পর্বে উপস্থিত হয়েছিল যেখানে তিনি বলেছিলেন যে তার স্বাস্থ্য সমস্যার কারণে তার অভিনয়ের চাকরির জন্য বড় সাই-ফাই ফ্র্যাঞ্চাইজিতে তার ভূমিকার পরে খরচ হয়েছে।

উডলি 2014 থেকে 2016 পর্যন্ত ডাইভারজেন্ট, ইনসারজেন্ট এবং অ্যালেজিয়েন্ট-এ প্রধান চরিত্র, বিট্রিস প্রাইর অভিনয় করেছিলেন।

উডলি পডকাস্টে বলেছেন, “আমি ঠিক কী ছিল সে সম্পর্কে কথা বলিনি কারণ এটি একটি ব্যক্তিগত জিনিস বলে মনে হয় যা আমার প্রকাশ করার দরকার নেই”।

“তবে মূলত, আমি আমার 20 এর দশকের প্রথম দিকে একটি অবস্থানে ছিলাম। এটি এমন পর্যায়ে পৌঁছেছে যেখানে আমি আমার শ্রবণশক্তি হারিয়ে ফেলছিলাম। ঘন্টার পর ঘন্টা শুয়ে এবং ঘন্টার পর ঘন্টা ঘুম না করে আমি একবারে পাঁচ মিনিটের বেশি হাঁটতে পারতাম না। আমি যা খেয়েছি সবই আমার পেটে ব্যাথা করে।”

তিনি বলেছিলেন যে তিনি “আসল এমডি” থেকে “স্বাধীন নিরাময়কারী” পর্যন্ত বিভিন্ন স্বাস্থ্য পেশাদারদের কাছে গিয়েছিলেন কিন্তু তার অবস্থার জন্য একটি নির্ণয় খুঁজে পেতে সংগ্রাম করেছেন।

“এটি সমস্যা এবং রোগ নির্ণয়ের এই সংমিশ্রণ এবং বিভিন্ন ডাক্তার আমাকে বিভিন্ন জিনিস বলছে,” আমেরিকান টিনএজার অ্যালামের সিক্রেট লাইফ বলেছেন। “আমি খুব সামগ্রিক ব্যাকগ্রাউন্ড থেকে এসেছি এবং ভেষজবিদ্যা অধ্যয়ন করেছি তাই আমি সত্যিই আগ্রহী ছিলাম, ‘ঠিক আছে আমি সত্যিকারের এমডিদের সাথে কাজ করতে যাচ্ছি এবং আমি স্বাধীন নিরাময়কারীদের সাথে কাজ করতে যাচ্ছি।’ এবং আমি শুধু আমার নিজের ত্বকে আরামের কিছু অনুভূতি অনুসন্ধান করার চেষ্টা করছিলাম। এটি একটি দীর্ঘ যাত্রা ছিল।”

উডলি ব্যাখ্যা করেছেন যে তার শারীরিক স্বাস্থ্য সমস্যাগুলি তার মানসিক স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলতে শুরু করেছে

গ্যালারিতে খোলা ছবি

উডলি ব্যাখ্যা করেছেন যে তার শারীরিক স্বাস্থ্য সমস্যাগুলি তার মানসিক স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলতে শুরু করেছে (মায়েস্ট্রো ডোবেলের জন্য গেটি ইমেজ)

উডলি ব্যাখ্যা করেছিলেন যে তার শারীরিক স্বাস্থ্য সংগ্রামের মাধ্যমে, তিনি মানসিকভাবেও সংগ্রাম করতে শুরু করেছিলেন, এই ভেবে যে তিনি যে কোনও পদক্ষেপ গ্রহণ করলে তার লক্ষণগুলি আরও খারাপ হতে পারে।

“সেই দশক জুড়ে শারীরিকভাবে অনেক অস্বস্তি বোধ থেকে অন্য অনেক কিছু এসেছে, যা ছিল ‘আমার ঈশ্বর, আমি যা খাচ্ছি তা যদি আমার পেটে ব্যাথা করে, আমি এখন হঠাৎ খাবারের ভয় পাই,'” তিনি স্মরণ করেন।

“এবং তারপরে মানসিক অবস্থার দিকে যাচ্ছি যা এর সাথে ঘটতে পারে – শরীরের ডিসমরফিয়া এবং পরিচয় সম্পর্কে বিভ্রান্তি এবং নিজের ক্যাপসুলে নিরাপদ বোধ করা।”

অভিনেত্রী স্পষ্ট করেছেন যে তিনি আর অসুস্থ নন এবং সমস্যাটি “নিজেই সমাধান হয়েছে।” “আমি খুব সুস্থ। এটা বলতে পেরে আমি খুব খুশি। এবং এছাড়াও, এটি আমাকে সত্যিই গভীরভাবে দেখতে এবং আত্মদর্শী হতে বাধ্য করেছিল, “উডলি পডকাস্টে বলেছিলেন।

দ্য ফল্ট ইন আওয়ার স্টারস অভিনেত্রী এর আগে 2020 সালে দ্য নিউ ইয়র্ক টাইমসের সাথে একটি সাক্ষাত্কারে তার স্বাস্থ্যের লড়াই সম্পর্কে কথা বলেছিলেন।

“যখন আমি ডাইভারজেন্ট সিনেমা করছিলাম এবং কঠোর পরিশ্রম করছিলাম, আমিও গভীর ব্যক্তিগত, খুব ভীতিকর শারীরিক পরিস্থিতির সাথে লড়াই করছিলাম,” তিনি সেই সময়ে আউটলেটকে বলেছিলেন। “সেই কারণে, আমি অনেক সুযোগকে না বলেছিলাম কারণ আমার আরও ভাল হওয়ার দরকার ছিল, এবং সেই কাজগুলি আমার সমবয়সীদের কাছে চলে গেছে যাদের আমি ভালবাসি।”

Source link

Related posts

নার্সরা ওহাইও মহিলাকে অনুপ্রাণিত করে যারা ক্যান্সারকে পরাজিত করে তাদের একজন হতে: ‘আমাদের তার মতো লোক দরকার’

News Desk

প্রসবোত্তর বিষণ্নতার লক্ষণগুলি সনাক্ত করা

News Desk

পেরুতে ডেঙ্গুর প্রাদুর্ভাব 200 হাজারে পৌঁছেছে, 200 জন মারা গেছে, এল নিনোর বৃষ্টিতে বেড়েছে

News Desk

Leave a Comment