সালমোনেলার ​​কারণে দেশব্যাপী বিক্রি হওয়া ওয়ালমার্ট চিয়া বীজ প্রত্যাহার করা হয়েছে
স্বাস্থ্য

সালমোনেলার ​​কারণে দেশব্যাপী বিক্রি হওয়া ওয়ালমার্ট চিয়া বীজ প্রত্যাহার করা হয়েছে

বিশেষজ্ঞরা খাদ্যজনিত অসুস্থতা এড়াতে পরামর্শ শেয়ার করেন


বিশেষজ্ঞরা খাদ্যজনিত অসুস্থতা এড়াতে পরামর্শ শেয়ার করেন

02:43

দেশব্যাপী ওয়ালমার্ট স্টোরগুলিতে বিক্রি হওয়া চিয়া বীজগুলি ফিরিয়ে আনা হচ্ছে কারণ পণ্যটি সালমোনেলা দ্বারা দূষিত হতে পারে, ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশনের পোস্ট করা একটি বিজ্ঞপ্তি অনুসারে।

ন্যাচারাল সোর্সিং ইন্টারন্যাশনাল, বা এনএসআই, লস অ্যাঞ্জেলেস প্রাইভেট-লেবেল খাবার সরবরাহকারী এনএসআই-এর মতে, 30 অক্টোবর, 2026-এর মেয়াদ শেষ হওয়ার তারিখ সহ গ্রেট ভ্যালু অর্গানিক ব্ল্যাক চাই বীজের 32-আউন্স পাউচগুলি প্রত্যাহারে জড়িত। ওয়ালমার্ট 1993 সালে তার গ্রেট ভ্যালু ব্র্যান্ড চালু করে যাতে জাতীয়ভাবে ব্র্যান্ডেড পণ্যের কম খরচে সংস্করণ অফার করা হয়।

সম্ভবত কলঙ্কিত পণ্যগুলি সারা দেশে তার খুচরা দোকানে বিতরণের জন্য ওয়ালমার্টে পাঠানো হয়েছিল, এনএসআই জানিয়েছে।

সালমোনেলা তরুণ, দুর্বল বা বয়স্কদের এবং যাদের রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল তাদের মধ্যে গুরুতর এবং কখনও কখনও মারাত্মক সংক্রমণ হতে পারে। ব্যাকটেরিয়া দ্বারা সংক্রমিত সুস্থ ব্যক্তিদের প্রায়ই জ্বর, ডায়রিয়া, বমি বমি ভাব, বমি এবং পেটে ব্যথা সহ উপসর্গ থাকে।

image-2-34.jpg

দেশব্যাপী ওয়ালমার্ট স্টোরগুলিতে বিক্রি হওয়া চিয়া বীজগুলি ফিরিয়ে আনা হচ্ছে কারণ পণ্যটি সালমোনেলা দ্বারা দূষিত হতে পারে, এফডিএ দ্বারা পোস্ট করা একটি বিজ্ঞপ্তি অনুসারে

মার্কিন খাদ্য ও ওষুধ প্রশাসন

প্রত্যাহার করা পণ্যগুলির প্যাকেজিংয়ের পিছনের প্যানেলের নীচে লট নম্বর 24095 C018 এবং UPC কোড 078742300665 প্রিন্ট করা আছে।

image-1-43.jpg

প্রাইভেট-লেবেল খাদ্য সরবরাহকারী এনএসআই অনুসারে, 30 অক্টোবর 2026 এর মেয়াদ শেষ হওয়ার তারিখ সহ গ্রেট ভ্যালু অর্গানিক ব্ল্যাক চাই বীজের 32-আউন্স পাউচগুলি প্রত্যাহারে জড়িত।

মার্কিন খাদ্য ও ওষুধ প্রশাসন

যারা প্রত্যাহার করা পণ্যগুলি কিনেছেন তাদের উচিত সেগুলি ফেলে দেওয়া এবং ক্রয়ের প্রমাণের ভিত্তিতে প্রতিস্থাপনের জন্য NSI-এর সাথে যোগাযোগ করা উচিত। কোম্পানির সাথে 818-405-9705 এ সোমবার থেকে শুক্রবার সকাল 9 টা থেকে বিকাল 4 টা পূর্ব পর্যন্ত বা customerservice@organically-simple.com-এ ইমেলের মাধ্যমে যোগাযোগ করা যেতে পারে।

স্যালমোনেলা ব্যাকটেরিয়া প্রায় 1.35 মিলিয়ন সংক্রমণ, 26,500 হাসপাতালে ভর্তি এবং 420 জন মৃত্যুর কারণ মার্কিন যুক্তরাষ্ট্রে, রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কেন্দ্রগুলির অনুমান। সংস্থাটি উল্লেখ করেছে যে বেশিরভাগ অসুস্থতার উত্স খাদ্য।

কেট গিবসন

Source link

Related posts

কলোরাডো এই বছর মানুষের মধ্যে তার প্রথম পশ্চিম নীল ভাইরাস কেস রিপোর্ট

News Desk

ইউনিভ. মেরিল্যান্ড অধ্যয়ন রঙ এবং স্তন ক্যান্সারের মহিলাদের উপর আলোকপাত করে

News Desk

AI টুল ডিমেনশিয়া রোগীদের জন্য ডাক্তারদের ব্যক্তিগতকৃত আলঝাইমারের চিকিত্সার পরিকল্পনা দেয়

News Desk

Leave a Comment