স্টেফেন ফ্রাই মঞ্চ থেকে ভয়ঙ্কর পতনের পরে তার আঘাতের পরিমাণ প্রকাশ করেছেন
স্বাস্থ্য

স্টেফেন ফ্রাই মঞ্চ থেকে ভয়ঙ্কর পতনের পরে তার আঘাতের পরিমাণ প্রকাশ করেছেন

আমাদের বিনামূল্যের সাপ্তাহিক লাইফস্টাইল এডিট নিউজলেটার সহ ফ্যাশনে এবং এর বাইরেও প্রবণতা থেকে এগিয়ে থাকুন

আমাদের বিনামূল্যের সাপ্তাহিক লাইফস্টাইল এডিট নিউজলেটার সহ ফ্যাশনে এবং এর বাইরেও প্রবণতা থেকে এগিয়ে থাকুন

স্টিফেন ফ্রাই সেপ্টেম্বরে এআই কনফারেন্সের একটি মঞ্চ থেকে পড়ে তার পা, পেলভিস এবং বেশ কয়েকটি পাঁজর ভেঙ্গেছিলেন, লেখক এবং টিভি উপস্থাপক প্রকাশ করেছেন।

গোল্ডেন গ্লোব-মনোনীত অভিনেতা, লেখক এবং কথক, 66, কগএক্স ফেস্টিভ্যাল প্রযুক্তি সম্মেলনের শেষ দিনে কথা বলছিলেন – যেখানে টিকিটের দাম £495-এর মতো উচ্চ – 14 সেপ্টেম্বর, যখন তিনি বাইরে যাওয়ার সময় একটি ধাক্কা খেয়েছিলেন মঞ্চ

প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন যে ফ্রাই মঞ্চ থেকে দুই মিটার নিচে মাটিতে পড়ে যান এবং তার পাঁজর ও পায়ে আঘাত পান। এরপর তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বৃহস্পতিবার (২ নভেম্বর) ক্রিস ইভান্স ব্রেকফাস্ট শোতে উপস্থিত হয়ে, ফ্রাই ব্যাখ্যা করেছিলেন যে তিনি তার আঘাতের কারণে এই মুহূর্তে একটি বেত ব্যবহার করছেন।

“আমি এই মুহুর্তে একটি বেত নিয়ে হাঁটছি, কারণ ছয় সপ্তাহ আগে, খুব দিন পর্যন্ত, আমি CogX এর অংশের জন্য গ্রিনিচের O2 এরিনায় একটি বক্তৃতা দিয়েছিলাম, যা এক ধরণের ধারণার উত্সব, আপনি বলতে পারেন,” ফ্রাই তার হোস্টকে বললেন।

“এবং আমি AI এর উপর একটি বক্তৃতা দিচ্ছিলাম, এমন একটি বিষয় যা সত্তর দশক থেকে আমার আগ্রহকে শুষে নিয়েছে। এবং আমি শেষে একটি ধনুক নিয়ে মঞ্চ ছেড়ে চলে গেলাম।

“আমি জানি না কেন, আমি বাম দিক থেকে এসে ডানদিকে চলে গিয়েছিলাম! আমি কালো পর্দার সাথে ঘুরতে গিয়ে জানতাম না যে কংক্রিটের উপর ছয় ফুট ড্রপ আছে।”

ফ্রাই বলেছিলেন যে তিনি তার পা দুটি জায়গায় ভেঙেছেন, তার শ্রোণী “অনেক জায়গায়”, এবং “পাঁজরের একটি গুচ্ছ”।

“সুতরাং, এটি সত্যিই বিশ্বে আমার প্রথম ধরণের আউটিং,” তিনি যোগ করেছেন।

স্টিফেন ফ্রাই এআই সম্পর্কে একটি বক্তৃতা উপস্থাপন করার সময় একটি মঞ্চ থেকে প্রায় ছয় ফুট পড়ে গিয়েছিলেন

(পিএ)

সাধারণত প্রবল টুইটকারী তার দুর্ঘটনার পর থেকে সোশ্যাল মিডিয়াতেও শান্ত ছিলেন।

AI এবং টেক ফেস্টিভ্যাল CogX এর আয়োজকরা বলেছেন যখন তারা ফ্রাইয়ের পতনের কথা জানতে পেরেছিলেন তখন তারা “গভীরভাবে উদ্বিগ্ন” ছিলেন।

“আমরা তার কথা ভাবছি এবং তার দ্রুত আরোগ্য কামনা করছি। আমরা আমাদের নিজস্ব তদন্ত শুরু করেছি এবং ততক্ষণ পর্যন্ত আমরা আর কোনও বিশদ ভাগ করতে সক্ষম নই,” একজন মুখপাত্র বলেছেন।

ফ্রাই নেভি ট্রাউজার্স, কালো জাম্পার, স্মার্ট শীতকালীন কোট এবং কালো প্রশিক্ষক পরিহিত, শুক্রবার 3 নভেম্বর শুক্রবার জো বলের ফ্রেন্ডস রাউন্ড ফ্রাইডে ব্রেকফাস্ট শোতে আসার ছবি তোলা হয়েছিল।

পাশাপাশি 1997 সালের অস্কার ওয়াইল্ডের বায়োপিক, ওয়াইল্ডে, ফ্রাই 2003 থেকে 2015 পর্যন্ত বিবিসির জনপ্রিয় কুইজ শো, কিউআই-তে হোস্ট হিসাবে কাজ করেছেন, যার মধ্যে তার গোল্ডেন গ্লোব-মনোনীত পারফরম্যান্স সহ বছরের পর বছর ধরে চলচ্চিত্র এবং টিভি সিরিজে তার অনেক ভূমিকা রয়েছে, যখন তিনি স্যান্ডি টোকসভিগ দ্বারা প্রতিস্থাপিত হন।

এই রবিবার (৫ নভেম্বর), তিনি মন্টি পাইথন তারকা জন ক্লিসের নতুন জিবি নিউজ শো, দ্য ডাইনোসর আওয়ারে প্রথম অতিথিদের একজন হিসাবে উপস্থিত হবেন।

কমেডি অভিনেতা এসেক্সের 12 শতকের হেডিংহাম ক্যাসেল থেকে পর্বটি উপস্থাপন করবেন, যেখানে তিনি ফ্রাই, মিডিয়া ব্যক্তিত্ব ক্যাটলিন জেনার, কিংবদন্তি সাংবাদিক স্যার ট্রেভর ম্যাকডোনাল্ড এবং সাবেক হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ারের সাক্ষাৎকার নেবেন? হোস্ট ক্রিস ট্যারান্ট, রাত 9 টায়।

তিনি কীভাবে জিবি নিউজে একটি শো করতে এসেছেন সে সম্পর্কে বলতে গিয়ে, ক্লিস দ্য সানডে টাইমসকে বলেছেন: “(জিবি) নিউজ আমার কাছে একটি টিভি কোম্পানি থেকে সেরা অফার নিয়ে এসেছিল। সাধারণত, আপনার কাছে এই এক্সিকিউটিভরা আছেন যারা মনে করেন তারা আপনার চেয়ে কমেডি সম্পর্কে বেশি জানেন, যারা আপনাকে বলে যে তারা কী মজার মনে করে।

“এটি একজন ঔপন্যাসিককে কীভাবে প্লট লিখতে হয় তা বলা একজন হিসাবরক্ষকের মতো। কিন্তু তারা বলেছিল, ‘দশটি প্রোগ্রাম তৈরি করুন এবং আপনি যা চান ঠিক তাই করতে পারেন,’ যা উল্লেখযোগ্য।

“আমি জানি যে জিবি নিউজের জন্য অনেক লোকের কাছে এটি রয়েছে এবং সঠিকভাবে বলতে গেলে, আমি এর কিছু উপস্থাপকের মতামতের সাথে একমত নই। কিন্তু আমি যা চাই তা বলার জন্য এবং আমি যতটা চাই ততটা নির্বোধ বা যতটা সিরিয়াস হতে পারি তা বলার জন্য আমি কার্টে ব্লাঞ্চ করেছি। আমরা হয়তো দ্বিতীয় সিরিজও করতে পারি।”

Source link

Related posts

লিস্টারিয়ার ভয়ের কারণে 7টি রাজ্যে বিক্রি হওয়া পালং শাককে স্মরণ করেছে ফ্রেশ এক্সপ্রেস

News Desk

ব্যায়াম ক্যান্সারের ঝুঁকি কমায়, বিশেষজ্ঞরা টিক কামড়ের অ্যালার্জি সম্পর্কে সতর্ক করেন এবং মহিলারা মাতৃত্বকালীন যত্নের জন্য লড়াই করে

News Desk

ভাইরাল ‘হোস্টেজ টেপ’ ঘুমের প্রবণতা বাষ্প লাভ করে কারণ ডাক্তাররা সম্ভাব্য বিপদ সম্পর্কে সতর্ক করেছেন

News Desk

Leave a Comment