অস্ট্রেলিয়া তাদের ষষ্ঠ বিশ্বকাপ জয়ের অপেক্ষায় আছে হাসি
খেলা

অস্ট্রেলিয়া তাদের ষষ্ঠ বিশ্বকাপ জয়ের অপেক্ষায় আছে হাসি

ওয়ানডে বিশ্বকাপের সবচেয়ে সফল দল অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া এখন পর্যন্ত পাঁচবার শিরোপা জিতেছে। বিশ্বকাপে ভালো পারফরম্যান্স চালিয়ে যান। তারা এখন পর্যন্ত তাদের 94টি বিশ্বকাপের ম্যাচে সর্বাধিক 69টি ম্যাচ জিতেছে। শেষবার 2019 সালে, অস্ট্রেলিয়া ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছেছিল, কিন্তু ইংল্যান্ডের কাছে হেরে গিয়েছিল।




সেই টুর্নামেন্টে অংশগ্রহণকারী অনেক খেলোয়াড়ই আসন্ন বিশ্বকাপের দলে রয়েছেন। এটি অজিদের জন্য আরও ইতিবাচক। আর তাই এই টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার ষষ্ঠ বিশ্বকাপ জেতার সুযোগ খুঁজছেন দেশটির সাবেক মধ্যম র্যাঙ্কিং ব্যাটসম্যান মাইক হাসি।



তিনি বলেন, “আমি মনে করি অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ের দারুণ সুযোগ রয়েছে। কারণ তারা এতদিন একই দলের খেলোয়াড়দের ধরে রাখতে পেরেছে। এই খেলোয়াড়রা ভালো করেই জানে তাদের কী করতে হবে এবং ধারাবাহিকভাবে দলের জন্য ভালো করতে হবে। “



গত মার্চে ভারতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছিল অস্ট্রেলিয়া। হাসি বলেছিলেন যে ভারতের মাটিতে বিশ্বকাপ খেলার সাথে সাথে সিরিজ জেতা অস্ট্রেলিয়ানদের বাড়তি উত্সাহ দেবে। তিনি যোগ করেছেন, “আমি মনে করি আমি ছোট জিনিসগুলি ভিন্নভাবে করার চেষ্টা করি। তারা ভারতীয় কন্ডিশনে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সিরিজ জিতেছিল। সেই সিরিজের সাফল্য দলকে পরের বিশ্বকাপে অনেক আত্মবিশ্বাস দেবে।”

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার দুর্দান্ত রেকর্ডের কথাও মনে করিয়ে দিলেন হাসি। তিনি বলেছেন: “অস্ট্রেলিয়ার বিশ্বকাপের ইতিহাস দুর্দান্ত। আমি জানি তারা বিশ্বকাপে ভালো করতে বদ্ধপরিকর।

Source link

Related posts

কুমিল্লাকে হারিয়ে হ্যাটট্রিক জয় মাশরাফির সিলেটের

News Desk

নারী বিশ্বকাপের পর্দা উঠছে আজ, বাংলাদেশ নামছে কবে?

News Desk

খেলা জয়ী ইনিংসটি তার মাকে উৎসর্গ করেছিলেন বেনেট

News Desk

Leave a Comment