ইগর শেস্টারকিনের তৃতীয়-পিরিয়ড স্টপেজ রেঞ্জার্সের বন্য রানকে অব্যাহত রাখে
খেলা

ইগর শেস্টারকিনের তৃতীয়-পিরিয়ড স্টপেজ রেঞ্জার্সের বন্য রানকে অব্যাহত রাখে

ক্রিস ক্রেইডারের ন্যাচারাল হ্যাটট্রিক এগিয়ে দেয় রেঞ্জার্সকে।

ইগর শেস্টারকিন নিশ্চিত করেছেন যে তারা সেখানে থাকবেন।

রাশিয়ান গোলটেন্ডার সম্ভবত তার 33টি সেভের মধ্যে সবচেয়ে বড়টি রেকর্ড করেছেন তৃতীয় পিরিয়ডে 2:43 বাকি থাকতে ব্লুশার্টসের 4-3 লিড রক্ষা করার জন্য 6 গেমে হারিকেনসের বিরুদ্ধে 5-3 জয়ের পথে যা কাপ পাঠিয়েছিল -ইস্টার্ন কনফারেন্স ফাইনালে বিজয়ী চিফস।

ক্যারোলিনা ফরোয়ার্ড আন্দ্রেই স্বেচনিকভ রেঞ্জার্সের শেষ ম্যাচে মুখোমুখি হওয়ার পর স্লটে নিজেকে একা পেয়েছিলেন, শুধুমাত্র শেস্টারকিন এবং রালে, এনসি-তে একটি টাই খেলার মধ্যে।

নিউ ইয়র্ক রেঞ্জার্সের ইগর শেস্টারকিন তার সতীর্থদের সাথে 5-3 গেম 6 জয়ের পর উদযাপন করছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

হারিকেনস উইঙ্গার – যার কাছে ইতিমধ্যে সন্ধ্যায় একজোড়া সহায়তা ছিল – দূর পোস্টে দ্রুত শট ছুড়েছিল, কিন্তু শেস্টারকিন শান্তভাবে তার ব্লকারটি ফ্ল্যাশ করে এবং পাকটিকে নিরাপদে কোণে নিয়ে যায়।

সেভটি ছিল গোলরক্ষকের ভদ্র প্রকৃতির প্রতীক, কারণ ম্যাচের প্রথমার্ধে হাফওয়ে পয়েন্টের আগে তিনটি গোল হাল ছেড়ে দিলেও তার আচরণ নড়বড়ে হয়নি।

“আমরা হারলে তার জন্য একটি সুবিধা আছে, কিন্তু সে সব সময় স্থির মনের একজন খুব ধারাবাহিক লোক,” জ্যাকব ট্রুবা বুধবার পোস্টের ল্যারি ব্রুকসকে বলেছেন। “কিন্তু আজ সকালে, আপনি বলতে পারেন তিনি প্রস্তুতি নিচ্ছেন। তিনি জানতেন কী ঝুঁকিতে রয়েছে।”

সেমিফাইনাল সিরিজ খোলার জন্য টানা তিনটি জয়ের পর পর পর পরাজয় রেঞ্জার্সদের চাপ অনুভব করেছিল — বিশেষ করে গেম 5-এ ৪-১ ব্যবধানে পরাজয়ের পর যেখানে হারিকেনস তৃতীয় পিরিয়ডে চারটি গোল করেছে, তার মধ্যে তিনটি এসেছে শেস্টারকিনের পিছনে।

ইগর শেস্টারকিন একটি অসামান্য তৃতীয় সময় দিয়ে রেঞ্জার্সকে খেলায় রাখেন।ইগর শেস্টারকিন অসামান্য তৃতীয় সময় দিয়ে রেঞ্জার্সকে খেলায় রাখেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

বৃহস্পতিবার রাতে ক্যারোলিনা সেই ধরনের ভাগ্যের পুনরাবৃত্তি করতে যাচ্ছিল না।

রেঞ্জার্সের বিরুদ্ধে নয়, যারা নিয়মিত মৌসুমে 28টি কাম-ফ্রম-বিহাইন্ড জয়ের সাথে এনএইচএলকে নেতৃত্ব দিয়েছিল এবং শেস্টারকিনের বিরুদ্ধে নয়, যিনি এই বছর এ পর্যন্ত আটটি প্লে অফ জয়ে দলকে সমর্থন করেছেন।

ব্রুইনস-প্যান্থার্স সিরিজের বিজয়ীর অপেক্ষায় রেঞ্জার্স ইস্টার্ন কনফারেন্স ফাইনালে যাওয়ার সাথে সাথে তার আরও বেশি অর্জন করার সুযোগ থাকবে।

Source link

Related posts

যে ড্র হাসি ফোটাল মেসিদের মুখে

News Desk

এফএ কাপ ফাইনাল পর্যন্ত ব্যস্ত সময়সূচীর কারণে ক্ষুব্ধ হয়েছিলেন গার্দিওলা

News Desk

পূর্বে “দ্য কিডস” নামে পরিচিত রেঞ্জাররা প্রত্যেকে ভিন্ন ভিন্ন ভূমিকায় বিকশিত হয়েছে

News Desk

Leave a Comment