কাইভন থিবোডোর “স্পাইডার-ম্যান” ব্রায়ান বার্নসের সাথে একটি রেকর্ডে তার দর্শনীয় স্থান রয়েছে
খেলা

কাইভন থিবোডোর “স্পাইডার-ম্যান” ব্রায়ান বার্নসের সাথে একটি রেকর্ডে তার দর্শনীয় স্থান রয়েছে

কায়ভন থিবোডো প্রশ্নটি সম্পর্কে চিন্তা করেছিলেন:

এক বছর আগে, আপনি এবং আজিজ ওজুলারি একসাথে পিনাট বাটার এবং জেলি স্পিডস্টার হওয়ার পরিকল্পনা করেছিলেন। মাঠে থাকতে পারেননি আজিজ। আপনার এবং ব্রায়ান বার্নসের মধ্যে এখন কী হচ্ছে?

“এখন এটা… এটার মত… কি, স্পাইডার ম্যান এবং ব্ল্যাক প্যান্থার নাকি অন্য কিছু?” লেহম্যান কলেজে এসবিএইচ হেলথ সিস্টেমের যুব ফুটবল শিবিরে, থিবোডো পোস্টকে বলেছেন।

বিক্রিত !

“হ্যাঁ, আমি ব্ল্যাক প্যান্থার, এবং সে স্পাইডার-ম্যান।”

থিবোডোক্স তার দ্বিতীয় সিজনে 11.5 বস্তা রেকর্ড করেছে এবং মাইকেল স্ট্রাহান এবং টিজে ওয়াট দ্বারা সেট করা একক-সিজন স্যাক রেকর্ড (22.5) এর উপর তার নজর রয়েছে।

নিউইয়র্কের লেম্যান কলেজের এসবিএইচ যুব ফুটবল ক্যাম্পে কায়ভন থিবোডো। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

অন্য এনকোরের জন্য তিনি কী করতে পারেন জানতে চাইলে থিবোডেউ বলেন, “আমি বলতে চাচ্ছি আমি সবসময় তারকাদের জন্য শুটিং করতে যাচ্ছি, তাই এখান থেকে আপনি যা করতে পারেন তা হল রেকর্ড করা।”

এটা কতটা বাস্তবসম্মত?

“যতক্ষণ আপনি এটিতে বিশ্বাস করেন, আপনি এটি হতে চান হিসাবে এটি বাস্তব, তাই আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন, এটি খুব বাস্তব,” থিবোডো বলেছিলেন।

থিবোডো এবং বার্নস, যাদের জন্য জায়ান্টস ব্যবসা করেছে এবং একটি পাঁচ বছরের, $141 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছে, তারা দ্রুত একসাথে বন্ধন করেছে।

“আপনি যদি আমাদের একে অপরের পাশে দাঁড়িয়ে থাকতে দেখেন তবে আপনি ভাববেন যে আমরা একই পরীক্ষাগারে তৈরি করেছি,” থিবোডো বলেছিলেন।

ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক ব্রায়ান বার্নস টাম্পা বে বুকানিয়ারদের বিরুদ্ধে এনএফএল ফুটবল খেলার পরে মাঠে হাঁটছেন৷ এপি

লোহা ধারালো লোহা।

“তিনি আমাকে চ্যালেঞ্জ করেন,” থিবোডো বলেছিলেন। “আপনি যখন এমন কাউকে থাকার কথা বলেন যার শরীরের ধরন একই, একই রকম মানসিকতা যা আমার চেয়ে উচ্চতর মহত্ত্বে পৌঁছেছে, এটি প্রেরণা ছাড়া আর কিছুই নয়, আমরা একে অপরের সাথে ফিল্ম দেখছি কিনা, এটি একটি কাজ চলছে। ‘বলের কথা বলছি বা আমরা মাঠে আছি কিনা দ্রুত পাস পাচ্ছেন, তিনি কীভাবে জিনিসগুলি করেন এবং কীভাবে আমি আমার খেলায় তা বাস্তবায়ন করতে পারি, এবং তারপরে কিছু জিনিস আছে যা আমি ভিন্নভাবে করি যা সে তার খেলায় প্রয়োগ করতে পারে।

থিবোডোক্স ওরেগন রাজ্য বেছে নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার আগে বার্নস থিবোডোক্সের ফ্লোরিডা রাজ্যের হোস্ট ছিলেন।

“তিনি একজন দুর্দান্ত হোস্ট ছিলেন,” থিবোডো বলেছিলেন। “এটি একটি মজার সময় ছিল। আমি ফ্লোরিডা স্টেটে গিয়ে শেষ করিনি, কিন্তু তিনিই সেই লোক যার পরে আমি আমার গেমের মডেল তৈরি করেছি এবং তিনি আমাকে কিছু পরামর্শ দিয়েছেন। এখন তাকে ফিরে দেখা এবং পাস করতে সক্ষম হওয়া এটি একটি সম্পূর্ণ মুহূর্ত। একসঙ্গে rushers।”

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তারা তার সফরের সময় মজাদার কিছু করেছে কিনা, থিবোডো বলেছিলেন: “সত্যি বলতে, আমি মনে করি না, তবে বিশ্ববিদ্যালয়টি অস্পষ্ট, তাই আমরা সম্ভবত মজা করেছি, অন্য কথায়।”

তিনি উইঙ্ক মার্টিনডেলকে যতটা ভালোবাসতেন, থিবোডোক্স নতুন জায়েন্টস ডিফেন্সিভ কো-অর্ডিনেটর শেন বোয়েনের সাথে কাজ করতে উত্তেজিত।

থিবোডেউ বলেন, “তিনি একটি দুর্দান্ত রক্ষণাত্মক মন পেয়েছেন, তিনি এমন একজন ব্যক্তি যিনি মৌলিক বিষয়গুলি নিয়ে চিন্তা করেন, কৌশল সম্পর্কে যত্ন নেন – তিনি জানেন যে এটি একটি দুই-মানুষের খেলা,” থিবোডো বলেছিলেন। “শুধু তার প্রতিরক্ষা এবং সে যা দাঁড়িয়েছে তা আমাকে কলেজে যা ছিল তা মনে করিয়ে দেয়।”

থিবোডো বলেছিলেন যে তিনি জায়ান্টস প্রথম রাউন্ডের খসড়া বাছাই মালিক নাবার্সের টেপে যা দেখেছেন তা তিনি পছন্দ করেছেন।

“তিনি বিস্ফোরক, তিনি একজন প্লেমেকার, এবং আমি মনে করি যতক্ষণ তার মন ঠিক থাকে এবং সে খেলায় মনোনিবেশ করে এবং তার মূল্যবোধ একত্রিত হয়, আমি মনে করি সে এনএফএলে ভাল অনুবাদ করবে,” তিনি বলেছিলেন।

জায়েন্টস লাইনব্যাকার কায়ভন থিবোডাক্স, নং 5, দ্বিতীয় কোয়ার্টারে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস কোয়ার্টারব্যাক ম্যাক জোনস, নং 10,কে মোকাবেলা করার সময় একটি বিভ্রান্তি সৃষ্টি করে৷ চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

নাবার্স ড্যানিয়েল জোন্সের নম্বর 1 রিসিভার হবেন। তিনি জোনসকে কতটা সাহায্য করতে পারেন জানতে চাইলে থিবোডেউ বলেন: “আমি মনে করি এটা একটা টিমওয়ার্ক। আমি মনে করি সবাই সবাইকে সাহায্য করে। আমরা সবাই একে অপরের পকেট স্পর্শ করছি, তাই যতক্ষণ আমরা সামনে আমাদের সেরাটা খেলছি, এবং দৌড়ে পিঠে আমাদের সেরা খেলা, এবং প্রশস্ত রিসিভার তাদের সেরা খেলে, এবং ড্যানিয়েল জোন্স তার সেরা খেলে, দল দুর্দান্ত হতে যাচ্ছে.

জোনসকে একটি আপগ্রেড করা আক্রমণাত্মক লাইনের পিছনে একটি লাস্ট চান্স বাউন্স প্রয়োগ করতে হবে – এটি আরও খারাপ হতে পারে না – তবে ডেভিন সিঙ্গলেটারির পরিবর্তে স্যাকন বার্কলে এবং ফিলাডেলফিয়া ঈগল।

থিবোডেউ বলেন, “একজন লোককে যেতে দেখে কষ্ট হয়, কিন্তু এটি সেই খেলাটিকে আরও উত্তেজনাপূর্ণ করে তুলবে।”

থিবোডেউ এই প্রতিশ্রুতিটি কিনেন না যে দলকে তাড়াতাড়ি নিয়ে যাওয়ার দায়িত্ব ডিফেন্সের উপর থাকবে।

“না, আমি মনে করি এটি একটি নতুন বছর,” তিনি বলেছিলেন। “এমনকি যে দলগুলো সুপার বোল জিতেছে এবং প্লে-অফ করেছে, তারা তাদের পরিস্থিতি পুরোপুরি সংশোধন করছে। আমি শুধু উত্তেজিত, মানুষ। আমার মনে হয় জেনারেল ম্যানেজার এবং ফ্রন্ট অফিস একটি দুর্দান্ত দল এবং একটি দুর্দান্ত কোচিংকে একত্রিত করেছে। স্টাফ, এবং আমি মনে করি আমরা দুর্দান্ত খেলার জন্য প্রস্তুত।”

প্যাকার্সের সেফটি জেভিয়ার ম্যাককিনি তার পিছনে দুর্দান্ত নাটক তৈরি করতে যাচ্ছেন না। জিএম জো শোয়েন সেই শূন্যতা পূরণ করতে দ্বিতীয় রাউন্ডের বাছাই টাইলার নুবিনের উপর গণনা করছেন।

“আপনি যখন খেলোয়াড়দের সাথে আলাদা হয়ে যান তখন এটি সবসময়ই কঠিন, কিন্তু তার উত্তরাধিকার তৈরি হতে থাকবে, এবং সে তার মজুরি পেতে সক্ষম হয়েছিল, তাই আমি তার জন্য খুশি এবং আমি মনে করি তার একটি দুর্দান্ত মৌসুম এবং একটি দুর্দান্ত ক্যারিয়ার হবে। ” থিবোদেউ বললেন।

আমরা নিশ্চিত মে মাসে অনন্ত স্প্রিংসের জন্য আশা করি। এটি এমন একটি সময় যখন থিবোডোক্স তার বিশ্বাস প্রকাশ করতে পারে যে এনএফসি ইস্ট ব্যাপকভাবে উন্মুক্ত। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে জায়ান্টদের প্রত্যাখ্যানকারী সমস্ত সন্দেহকারীদের তিনি কী বলবেন, আমিও অন্তর্ভুক্ত।

“আমরা আন্ডারডগ গল্প পছন্দ করি,” তিনি বলেছিলেন। “আপনি যেখানে আছেন সেখানেই থাকুন যখন আমরা জাহাজটি ঠিক করি এবং সঠিক পথে শুরু করি।”

জায়ান্টস ভক্তদের উদ্দেশ্যে তার বার্তা?

নিউইয়র্কের লেম্যান কলেজের এসবিএইচ যুব ফুটবল ক্যাম্পে কায়ভন থিবোডো বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

“শুধু আমাদের সাথে চড়তে থাকুন,” থিবোডো বললেন। “এটি একটি দীর্ঘ রাস্তা হতে চলেছে, কিন্তু নিক্সের দিকে তাকান। এটি একটি দীর্ঘ রাস্তা হয়েছে, কিন্তু তারা এখনও লড়াই করছে। আমি মনে করি তারা একটি দুর্দান্ত দল, তারা কঠোর খেলছে, তারা কঠোর খেলছে। আমি মনে হয় তারা একটি সুযোগ পেয়েছে এবং আমি মনে করি যতক্ষণ ভক্তরা তাদের সাথে লেগে থাকবে এবং উত্থান-পতনের মধ্য দিয়ে তাদের সাথে যাত্রা করবে, আমরা শেষ পর্যন্ত প্রতিশ্রুত দেশে পৌঁছাব।

নিউইয়র্কের বাকি অংশের মতো, তিনি জালেন ব্রুনসনের প্রতি বিস্মিত।

“বিশাল। বিশাল “যদি সে এভাবে খেলতে থাকে, তাহলে সে নিজেকে হল অফ ফেমে খুঁজে পেতে পারে,” থিবোডো বলেছেন।

এখন আমি আমার মাকে মা দিবসের শুভেচ্ছা জানাই।

“তিনি এখনও এটি জানেন না, তবে আমি তাকে মা দিবসের জন্য একটি গান লিখছি,” তিনি বলেছিলেন। “আশা করি মাদক বেরিয়ে আসবে।”

স্পাইডার-ম্যান এবং ব্ল্যাক প্যান্থার কোয়ার্টারব্যাকদের ডিস করার জন্য কোন গান নেই।

Source link

Related posts

এ-রডের টিম্বারওলভস বিড কীভাবে ভেঙে পড়ে তার ভিতরের গল্প

News Desk

স্কটি শেফলার জেলের অভিজ্ঞতা ব্যাখ্যা করেছেন: স্যান্ডউইচ, প্রসারিত এবং কৌতুক

News Desk

আমি মারতে চাই না, দল জিতলে আমি খুশি: সাইফ আল-দিন

News Desk

Leave a Comment