কেনটাকি ডার্বি 2024: আমি কি আমার রাজ্যে ঘোড়দৌড়ের উপর বাজি ধরতে পারি?
খেলা

কেনটাকি ডার্বি 2024: আমি কি আমার রাজ্যে ঘোড়দৌড়ের উপর বাজি ধরতে পারি?

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

2024 কেন্টাকি ডার্বি আজ লুইসভিলে অনুষ্ঠিত হয় এবং এই ইভেন্টের জন্য ঘোড়দৌড়ের উপর সব জায়গার বেটরা কিছু বাজি রাখতে পছন্দ করবে।

অনলাইন হর্স রেসিং বেটিং বেশিরভাগ রাজ্যে পাওয়া যায় – 40 টিরও বেশি, ক্যালিফোর্নিয়া এবং ফ্লোরিডার মতো রাজ্যগুলি সহ যেখানে স্পোর্টস বেটিং নেই – তবে এটি বিভিন্ন আকারে আসে৷ কিছু রাজ্যে, আপনি বিভিন্ন প্ল্যাটফর্মে অ্যাক্সেস পাবেন। অন্যান্য এলাকায়, যেমন নিউ জার্সি, আপনার আরও সীমিত বিকল্প থাকবে।

আমার রাজ্যে অনলাইন ঘোড়দৌড় বাজি বৈধ?

মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে ঘোড়দৌড়ের উপর আইনী বাজি ধরার জন্য নিচে একটি চার্ট দেখানো হয়েছে। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে কিছু রাজ্য শুধুমাত্র ঘোড়ার দৌড়ে ব্যক্তিগতভাবে বাজি ধরার অনুমতি দেয়, অন্যরা ব্যক্তিগতভাবে অনলাইন বাজি ধরার অনুমতি দেয়।

আইনি রাজ্য: হ্যাঁ/না, আলাবামা হ্যাঁ, আলাস্কা না, আরকানসাস হ্যাঁ, অ্যারিজোনা হ্যাঁ, ক্যালিফোর্নিয়া হ্যাঁ, কলোরাডো হ্যাঁ, কানেকটিকাট হ্যাঁ, ডেলাওয়্যার হ্যাঁ, ফ্লোরিডা হ্যাঁ, জর্জিয়া না, হাওয়াই না, আইডাহো হ্যাঁ, ইলিনয় হ্যাঁ, ইন্ডিয়ানোয়া হ্যাঁ, হ্যাঁ, কানসাস হ্যাঁ, কেন্টাকি হ্যাঁ, লুইসিয়ানা হ্যাঁ ✅ মেইন না ❌ মেরিল্যান্ড হ্যাঁ ✅ ম্যাসাচুসেটস হ্যাঁ ✅ মিশিগান হ্যাঁ ✅ মিনেসোটা হ্যাঁ ✅ মিসিসিপি না ❌ মিসৌরি হ্যাঁ ✅ মন্টানা হ্যাঁ ✅ নেব্রাস্কা হ্যাঁ ✅ নেভাদা না ❌ নিউ হ্যাম্পশায়ার হ্যাঁ ✅ নিউ জার্সি মেক্সিকো হ্যাঁ ✅নিউ ইয়র্ক হ্যাঁ ❌উত্তর ক্যারোলিনা না ❌উত্তর ডাকোটা হ্যাঁ ✅ওহিও হ্যাঁ ✅ওকলাহোমা হ্যাঁ ✅ওরেগন হ্যাঁ ✅পেনসিলভানিয়া হ্যাঁ ✅রোড আইল্যান্ড হ্যাঁ ✅দক্ষিণ ক্যারোলিনা না ❌দক্ষিণ ডাকোটা হ্যাঁ ✅NesseeYes ✅NesseeYes ia হ্যাঁ ✅ওয়াশিংটন হ্যাঁ ✅ওয়েস্ট ভার্জিনিয়া হ্যাঁ ✅উইসকনসিন হ্যাঁ ✅ওয়াইমিং হ্যাঁ ✅

সেরা ঘোড়দৌড় অ্যাপ্লিকেশন

অনেক ঘোড়দৌড় বেটিং প্ল্যাটফর্ম আছে, কিন্তু দুটি সবচেয়ে গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হল ফ্যানডুয়েল রেসিং এবং টুইনস্পাইয়ার। উভয় রেসিং স্পোর্টস বেটিং সাইটগুলিতে দুর্দান্ত সাইন আপ অফার রয়েছে যা নতুন বেটরদের দুর্দান্ত স্বাগত বোনাস দেয়।

ভ্যানডুয়েল রেসিং

FanDuel Sportsbook দুটি দুর্দান্ত কেনটাকি ডার্বি স্বাগতম অফার দিচ্ছে! অফার বিভিন্ন রাজ্যে bettors জন্য পরিবর্তিত হয়.

অ্যারিজোনা, কলোরাডো, ইলিনয়, ইন্ডিয়ানা, কেনটাকি, লস এঞ্জেলেস, ম্যাসাচুসেটস, মেরিল্যান্ড, নিউ ইয়র্ক, ওহাইও, পেনসিলভানিয়া, ভার্জিনিয়া, ওয়েস্ট ভার্জিনিয়া এবং উইস এর বাসিন্দারা কেনটাকি ডার্বির জন্য মাত্র $20 এর একটি বিনামূল্যের প্রাথমিক বাজি পেতে পারেন৷ এই অফারটি নতুন এবং বিদ্যমান গ্রাহকদের জন্য উপযুক্ত, এবং যদি আপনার প্রাথমিক বাজি হারায়, আপনি রেস ক্রেডিট হিসাবে বাজির পরিমাণ ফেরত পাবেন। রেস ক্রেডিট 10 জুন শেষ হবে, তাই আপনি এটি প্রিকনেস বা বেলমন্ট স্টেকসে ব্যবহার করতে পারবেন।

AR, CA, DE, ID, FL, MN, MT, NH, NM, ND, OR, RI, SD এবং WA-তে ঘোড়দৌড়ের অনুরাগীরা $500 এর প্রারম্ভিক বাজি দাবি করতে পারে৷ আপনার বাজি হারলে, রেস ক্রেডিট হিসাবে আপনি যে পরিমাণ বাজি ধরেছেন তা আপনি ফেরত পাবেন। রেস ক্রেডিট সাত দিনের মধ্যে মেয়াদ শেষ হয়. যদিও এই অফারটি প্রযুক্তিগতভাবে সমস্ত FanDuel রাজ্যে উপলব্ধ, আপনি শুধুমাত্র তখনই এটি অ্যাক্সেস করতে পারবেন যদি আপনি কোনো FanDuel বৈশিষ্ট্যের উপর বাজি না রাখেন।

অ্যারিজোনা, ইন্ডিয়ানা, আইওয়া, নর্থ ডাকোটা এবং ওয়াশিংটনে এই অফারগুলির যেকোনো একটি ব্যবহার করতে আপনার বয়স 21 হতে হবে।

বয়স এবং বসবাসের সীমাবদ্ধতা প্রযোজ্য। Racing.fanduel.com এ শর্তাবলী দেখুন। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি।

টুইন স্পিয়ারস

TwinSpires, চার্চিল ডাউনসের আইকনিক টাওয়ারের কাছে অবস্থিত, একটি দুর্দান্ত স্বাগত অফার প্রচার করছে।

TwinSpires নতুন গ্রাহকদের একটি 4x রোলওভার সহ $400 সাইন আপ বোনাস অফার করছে। এর মানে হল আপনি প্রতি $400 এর জন্য বোনাস বেটে $100 পাবেন, তাই সম্পূর্ণ $400 পেতে প্রথম 30 দিনে আপনাকে মোট $1,600 বাজি ধরতে হবে।

AL, AZ, AR, CA, CO, CT, DE, FL, ID, IL, IA, KS, KY, LA, MD, MA, MI, MT, NH, NY, ND, OH, OK, OR-এ বেটররা PA, RI, SD, TN, VT, VA, WA, WV, WI, এবং WY এই চুক্তি থেকে উপকৃত হতে পারে।

TwinSpires.com-এর সাথে আপনার নতুন বেটিং অ্যাকাউন্ট তৈরি করুন এবং $400 সাইন-আপ বোনাস পান! যোগ্য হওয়ার জন্য নিবন্ধন করার সময় প্রচার কোড ব্যবহার করতে হবে। পরিবার প্রতি এক ব্যবহারের জন্য বৈধ। একটি $400 নগদ বোনাস প্রতি $400 বাজির জন্য $100 এর বৃদ্ধিতে যোগ করা হবে। সম্পূর্ণ $400 বোনাস পেতে, খেলোয়াড়দের অবশ্যই একটি TwinSpires অ্যাকাউন্ট তৈরি করার 30 দিনের মধ্যে $1,600 বাজি রাখতে হবে। সম্পূর্ণ বাজি মানে রেস শুরু হয়েছে এবং ফলাফল অফিসিয়াল। এই রেজিস্ট্রেশন অফার কোন অতিরিক্ত রেজিস্ট্রেশন অফারের সাথে একত্রিত করা যাবে না। কিছু ব্যতিক্রম প্রযোজ্য। সমস্ত ব্যবস্থাপনা সিদ্ধান্ত চূড়ান্ত.

2024 কেনটাকি ডার্বিতে বাজি ধরা: আপনার যা কিছু দরকার

কেনটাকি ডার্বি 2024 বাজি

2024 কেনটাকি ডার্বিতে বিজয়ী হওয়ার জন্য এটি হল কেনটাকি ডার্বিতে দৌড়ানো 20টি ঘোড়ার মধ্যে ফেভারিট যখন ওয়েস্ট সারাটোগা, সোসাইটি ম্যান এবং গ্র্যান্ড মো দ্য ফার্স্ট প্রতিযোগিতায় সবচেয়ে খারাপ প্রতিদ্বন্দ্বিতা করেছে৷

পোস্ট পজিশন HORSEODDS1Dornoch20-12SierraLeone3-13Mystik Dan20-14Catching Freedom8-15Catalytic30-16Just Steel20-17Honor Marie20-18Just a Touch10-110T O Password12-1011 3West Saratoga50-114Infinity30-115 দেশীয় পণ্য 30-116 Grand Mu I50 -117 আগ্রাসীতা 5- 218 স্ট্রংহোল্ড 20-119 স্থিতিস্থাপকতা 20-120 কমিউনিটি ম্যান 50-1 অডস অফিসিয়াল কেনটাকি ডার্বি ওয়েবসাইট দ্বারা সরবরাহ করা হয়েছে।

Source link

Related posts

দক্ষিণ আফ্রিকায় সাকিবের টেস্ট খেলা নিয়ে যা বললেন সুজন

News Desk

ক্লাব বিশ্বকাপের শিরোপাও চেলসির ঘরে

News Desk

সমস্ত টম ব্র্যাডি টোস্টারকে রবার্ট ক্র্যাফ্টের “হ্যাপি এন্ডিংস” জোকস বলা হয়নি

News Desk

Leave a Comment