কেসি সিজিকাস সর্বশেষ স্থানান্তরের পরে দ্বীপবাসীদের শীর্ষ লাইনকে টিজ করে: ‘আমার আগে এটি করা উচিত ছিল’
খেলা

কেসি সিজিকাস সর্বশেষ স্থানান্তরের পরে দ্বীপবাসীদের শীর্ষ লাইনকে টিজ করে: ‘আমার আগে এটি করা উচিত ছিল’

গত সপ্তাহে ফিলাডেলফিয়াতে বো হরভাট এবং ম্যাথিউ বারজালের সাথে শীর্ষ লাইনে ক্যাসি সিজিকাসকে চেষ্টা করার আশ্চর্যজনক সিদ্ধান্তটি দ্বীপবাসীদের সিজন আর্কের উপর দীর্ঘস্থায়ী প্রভাব ফেলতে পারে, কারণ প্যাট্রিক রায় শনিবার প্রতিক্রিয়া জানিয়েছিলেন। রাতে যখন ত্রয়ী সম্পর্কে জিজ্ঞাসা করা হয়.

রয় বলেন, “এখানে কয়েক মাস এবং কিছু দিন হয়েছে, 31 বা 32টি গেম, এবং আমি তাদের আরও বেশি করে জানছি। আমার মনে হচ্ছে আমার এটা আগে করা উচিত ছিল। “এটা আমার প্রতিক্রিয়া। “আমার আগে তাকে বো এবং বারজির সাথে রাখা উচিত ছিল।”

একজন দক্ষ চতুর্থ সারির মিডফিল্ডার হিসেবে কাইল ম্যাকলিনের উত্থান আইল্যান্ডারদের সিজিকাসকে লাইনআপের চারপাশে স্থানান্তর করার অনুমতি দিয়েছে, যেখানে তার শক্তি সবচেয়ে কার্যকর হতে পারে।

ক্যাসি সিজিকাস ডিসেম্বরে ব্রুইন্সের বিরুদ্ধে আইল্যান্ডারদের খেলা চলাকালীন স্কেটিং করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তবে এই শর্তের সাথেও, পদক্ষেপটি ছিল বিপরীতমুখী।

সিজিকাসকে সম্ভবত নিজেকে সহ সেরা উইঙ্গারদের একজন হিসাবে বিবেচনা করা হয় না।

এটি এখনও পর্যন্ত কাজ করেছে, ত্রয়ী স্কোর করার সুযোগের 56.82% জন্য দায়ী, যদিও 50%-এর কম চেহারা উচ্চ ঝুঁকিপূর্ণ, কারণ সিজিকাসের দক্ষতা তার সতীর্থদের সাথে পরিপূরক।

নর্থওয়েল হেলথ আইস সেন্টারে সোমবার অনুশীলনের পর সিজিকাস দ্য পোস্টকে বলেন, “তারা খোলা বরফ খুঁজে পায়। তারা যেভাবে নিরপেক্ষ অঞ্চল এবং ও-জোনের মধ্য দিয়ে খেলে তা অবিশ্বাস্য।” “আমার কাজ খুবই সহজ। আমি কেবল তাদের (রক্ষকদের) গতি দিতে এবং তাদের থামানোর চেষ্টা করছি যাতে তাদের সেখানে আরও জায়গা থাকে। ও জোনে যেকোন ঢিলেঢালা পাক, আমি এটির পিছনে যেতে চেষ্টা করি এবং এটি তাদের হাতে ফিরিয়ে আনতে পারি।

এটা এত মজা ছিল. এটা শুধু আমার খেলা সহজ রাখা সম্পর্কে. আমি জানি আমি সেরকম খেলোয়াড় নই। আমি জানি যে তাদের দক্ষতার স্তর আমার নেই। আমি এটা সহজ রাখার চেষ্টা করি, কঠোর পরিশ্রম করি এবং গ্রিডের সামনে যেতে পারি। এবং বাকিটা তাদের করতে দাও।”

ক্যাসি সিজিকাস ফেব্রুয়ারিতে লাইটনিংয়ের বিরুদ্ধে দ্বীপবাসীদের খেলার সময় তার গোল উদযাপন করছেন।ক্যাসি সিজিকাস ফেব্রুয়ারিতে লাইটনিংয়ের বিরুদ্ধে দ্বীপবাসীদের খেলার সময় তার গোল উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

সোমবারের অনুশীলনে সাইমন হোলমস্ট্রম দ্বিতীয় লাইনে চলে যান, ব্রক নিলসন এবং কাইল পালমিরির সাথে স্কেটিং করেন, যখন পিয়েরে এংভাল অ্যান্ডার্স লি এবং জিন-গ্যাব্রিয়েল পেজউয়ের সাথে তৃতীয় লাইনের ডানদিকে হোলমস্ট্রমকে প্রতিস্থাপন করেন।

রয় বলেন, “আমি ভেবেছিলাম যখন থেকে আমরা তাকে একটি স্বাস্থ্যকর স্ক্র্যাচ পেয়েছি, সে ভালো হকি খেলছে।” “কখনও কখনও আপনার মনে হয় যে আপনাকে বিভিন্ন জিনিস চেষ্টা করতে হবে। তিনি যেভাবে পাককে পরিচালনা করছেন, যেভাবে তিনি পাককে নড়াচড়া করছেন, তিনি যে নাটকগুলি করেছেন তা আমি পছন্দ করেছি। আমি ভেবেছিলাম এই লাইনে একটু স্পার্ক তৈরি করা ভাল হবে নেলসন এবং পালমিরি।”

লং আইল্যান্ডের বরফের উপর

একচেটিয়া সাপ্তাহিক স্পোর্টস+ ম্যাগাজিন ইথান সিয়ার্সের ইনসাইড দ্য দ্বীপবাসীর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

সেমিওন ভারলামভ মঙ্গলবার রেঞ্জার্সের বিপক্ষে গোল করে শুরু করবেন, রায়ের মতে।

Source link

Related posts

নিক্সের প্রতি জিমি বাটলারের অপমান করার জন্য টম থিবোডোর একটি মজার প্রতিক্রিয়া রয়েছে: ‘আমি তার কাছ থেকে বাজে কথা মারব’

News Desk

রেঞ্জার্স-ডেভিলস গেমটি শুরুর সেকেন্ডে একটি উন্মাদ ঝগড়ার সাথে বিশৃঙ্খলায় নেমে আসে

News Desk

একটি বিব্রতকর ক্যাটলিন ক্লার্ক বিনিময়ের জন্য গ্রেগ ডয়েলকে ফিভার গেমস থেকে স্থগিত এবং নিষিদ্ধ করা হয়েছে

News Desk

Leave a Comment