ক্লে থম্পসনের পরবর্তী দলের প্রতিকূলতা: ওয়ারিয়র্স থেকে চারবারের এনবিএ চ্যাম্পিয়নকে প্রলুব্ধ করার জন্য সেরা জাদু স্যুটর
খেলা

ক্লে থম্পসনের পরবর্তী দলের প্রতিকূলতা: ওয়ারিয়র্স থেকে চারবারের এনবিএ চ্যাম্পিয়নকে প্রলুব্ধ করার জন্য সেরা জাদু স্যুটর

বাণিজ্যিক সামগ্রী 21+।

গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের সাথে ক্লে থম্পসনের দিনগুলি গণনা করা যেতে পারে।

চারবারের এনবিএ চ্যাম্পিয়ন একজন অনিয়ন্ত্রিত মুক্ত এজেন্ট হতে প্রস্তুত এবং যদি ওয়ারিয়র্স তাকে তার মূল্য বলে মনে করে অর্থ প্রদান না করে তবে বে এরিয়া থেকে বেরিয়ে আসতে পারে।

ইনজুরির কারণে থম্পসন যে খেলোয়াড় ছিলেন তা কেড়ে নিয়েছে, কিন্তু তার শুটিং এবং দৈর্ঘ্য যেকোনো এনবিএ দলে স্বাগত জানাবে।

বেশ কয়েকটি দলের ক্যাপ স্পেস থাকার প্রত্যাশিত, থম্পসনের কাছে প্রার্থীরা তাকে একটি শেষ বড় বেতন দেওয়ার জন্য সারিবদ্ধ থাকবেন।

ড্রাফ্টকিংস স্পোর্টসবুকের ইউনিফর্ম অডসমেকাররা 2024-25 এনবিএ মরসুমে থম্পসনের জন্য কী দেখতে পারে তা এখানে দেখুন।

ক্লে থম্পসন পরবর্তী দল মতভেদগোল্ডেন স্টেট ওয়ারিয়র্স -150 অরল্যান্ডো ম্যাজিক +300 ফিলাডেলফিয়া 76ers 16/1 লস অ্যাঞ্জেলেস লেকার্স 16/1 ওকলাহোমা সিটি থান্ডার 16/1 ডালাস ম্যাভেরিক্স 16/1 ড্রাফটকিংস স্পোর্টসবুক দ্বারা সরবরাহিত

ওয়ারিয়র্স, একমাত্র পেশাদার দল থম্পসন পরিচিত, এখনও থম্পসনকে ধরে রাখার প্রত্যাশিত, তবে মিশ্রণে স্পষ্টতই অন্যান্য দল রয়েছে।

থম্পসন যদি 11 সিজন, চারটি চ্যাম্পিয়নশিপ এবং ছয়টি এনবিএ ফাইনালে উপস্থিতির পরে গোল্ডেন স্টেট ছেড়ে চলে যান, তাহলে তিনি সম্ভবত একটি বিজয়ী পরিস্থিতির সন্ধান করবেন, অ্যাথলেটিক-এর অ্যান্থনি স্লেটারের মতে।

ক্লে থম্পসন হয়তো একজন ওয়ারিয়র হিসেবে তার শেষ খেলাটি খেলেছেন। ক্যারি এডমন্ডসন – ইউএসএ টুডে স্পোর্টস

“থম্পসন জিততে চায়,” স্লেটার লিখেছেন। “সে আশা করবেন না যে তিনি ডেট্রয়েট পিস্টন বা শার্লট হর্নেটের কাছ থেকে সম্ভাব্য সবচেয়ে বড় অফারটি চাইবেন, যদিও এটি সঠিক আর্থিক বা লিভারেজ চালনা, তবে ক্যাপ স্পেস সহ প্রচুর দল রয়েছে যাদের ওয়ারিয়র্সের তুলনায় প্রতিদ্বন্দ্বী হওয়ার জন্য একটি পরিষ্কার ঊর্ধ্বমুখী পথ রয়েছে। এবং এতে ওকলাহোমা সিটি থান্ডার, ফিলাডেলফিয়া 76ers এবং অরল্যান্ডো ম্যাজিক অন্তর্ভুক্ত রয়েছে।

দ্য ম্যাজিক, যারা প্রথম রাউন্ডে ক্যাভালিয়ার্সের কাছে বাদ পড়ার আগে 47-35-এ জিতেছিল, থম্পসনকে ওয়ারিয়র্স থেকে দূরে সরিয়ে দেওয়ার সেরা সুযোগ ছিল।

NBA নেভিগেশন বাজি?

অরল্যান্ডো, এনবিএ-র অন্যতম কনিষ্ঠ দল, থম্পসনের মতো একজন অভিজ্ঞকে তার প্রতিরক্ষামূলক মূল নেতৃত্বে সাহায্য করতে ব্যবহার করতে পারে।

মুক্ত এজেন্ট বাজারে দুটি বড় দল – 76ers এবং থান্ডার -ও থম্পসন কথোপকথনে থাকবে বলে আশা করা হচ্ছে।

যদিও এটি সম্ভবত একটি সাইন-এন্ড-ট্রেড দৃশ্যের প্রয়োজন হবে, ম্যাভেরিক্স এবং লেকার্সও থম্পসনের জন্য দুটি আকর্ষণীয় গন্তব্য কারণ তিনি প্রতিটি দলের তারকা খেলোয়াড়দের জন্য নিখুঁত পরিপূরক হিসাবে কাজ করবেন।

Source link

Related posts

পিএসএল ছেড়ে বাংলাদেশে চলে আসছেন নবী-রশিদরা

News Desk

স্টোনিয়ার অলরাউন্ড দক্ষতায় অস্ট্রেলিয়া বিশ্বকাপ শুরু করেছিল

News Desk

ব্রিটিশ অশ্বারোহী তারকা জর্জি ক্যাম্পবেল প্রতিযোগিতার সময় পড়ে গিয়ে 37 বছর বয়সে মারা গেছেন

News Desk

Leave a Comment