গোঁড়ালির ইনজুরিতে ছিটকে গেলেন ভাসকুয়েজ
খেলা

গোঁড়ালির ইনজুরিতে ছিটকে গেলেন ভাসকুয়েজ

ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে গোঁড়ালির ইনজুরিতে পড়েছেন রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার লুকাস ভাসকুয়েজ। ৩১ বছর বয়সী ভাসকুয়েজ এবারের মৌসুমে ১৫টি ম্যাচ খেলেছেন। শেষ ম্যাচে গোঁড়ালির সমস্যার কারণে ৬৮ মিনিটে তিনি মাঠ ছাড়তে বাধ্য হন।




রিয়াল মাদ্রিদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘রিয়াল মাদ্রিদের মেডিকেল দল কিছু পরীক্ষার পর জানিয়েছে ভাসকুয়েজের ডান গোঁড়ালির পেশীতে টান পড়েছে। তার পরিস্থিতি সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হয়েছে।’ স্প্যানিশ গণমাধ্যমের দাবি পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরতে ভাসকুয়েজের অন্তত ছয় সপ্তাহের সময় লাগবে। এই সময়ের মধ্যে তিনি লিভারপুলের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর ম্যাচে খেলতে পারবেন না। ডিফেন্ডার আলবারো ওডিরোজোলাও এবারের মৌসুমে ইনজুরি সমস্যায় রয়েছে। এর অর্থ হচ্ছে রাইট-ব্যাক হিসেবে একমাত্র ডানি কারভাহাল এই মুহূর্তে ফিট অবস্থায় রয়েছে।



এবারের লিগে এ পর্যন্ত ভাসকুয়েজ ১০টি ম্যাচে খেলেছেন। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ৬টি ম্যাচের মধ্যে খেলেছেন তিনটি ম্যাচ। রিয়াল মাদ্রিদের সাথে ভাসকুয়েজের বর্তমান চুক্তি ১৮ মাস বাকি রয়েছে। একইসাথে  রাইট-ব্যাক ও রাইট-উইঙ্গার হিসেবে খেলার যোগ্যতা থেকে এই স্প্যানিশ কার্লো আনচেলত্তির দলে গুরুত্বপূর্ণ সদস্যে পরিণত হয়েছেন। এ কারণে তার সঙ্গে রিয়ালের চুক্তি নবায়নের সম্ভাবনাও বেশ প্রবল। সেমিফাইনালে ভ্যালেন্সিয়াকে টাইব্রেকারে পরাজিত করা মাদ্রিদ স্প্যানিশ সুপার কাপের ফাইনালে বার্সেলোনার মোকাবেলা করবে।

Source link

Related posts

৫৮৭ মিনিটের গোলখরা কাটিয়ে স্বস্তি রোনালদোর

News Desk

টি-টোয়েন্টি বিশ্বকাপ এখন পর্যন্ত আমাদের যা শেখাল

News Desk

ফাইনালের দুই দলই জিতবে টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা

News Desk

Leave a Comment