জর্ডান মন্টগোমারি মাঠের বাইরে উড়িয়ে দেওয়ার পরে একটি অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া দেয়
খেলা

জর্ডান মন্টগোমারি মাঠের বাইরে উড়িয়ে দেওয়ার পরে একটি অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া দেয়

মরুভূমি জর্ডান মন্টগোমারি গ্রাস করছে।

মন্টগোমারি বলেছিলেন যে বুধবার জায়ান্টদের কাছে ডায়মন্ডব্যাকসের 9-3 হারে আরও একটি ভয়ঙ্কর শুরুর পরে তাকে মাঠের বাইরে ফেলার পরে তিনি “এক টুকরার মতো” অনুভব করেন।

দীর্ঘমেয়াদী চুক্তির আশায় বসন্তের প্রশিক্ষণ মিস করার পরে, যা কখনো বাস্তবায়িত হয়নি, প্রাক্তন ইয়াঙ্কির নয়টি শুরুতে একটি ভয়ঙ্কর 6.80 ERA ছিল।

“হ্যাঁ, আপনি প্রতিদিন দেখাতে এক টুকরো ফালতু মনে করেন,” মন্টগোমারি বলেছিলেন। “টিম, আমরা চার গেমের জয়ের ধারায় আছি, এবং আমার মনে হয় যতবার আমি সেখানে যাই, আমরা হেরে যাই আপনাকে আরও ভালো হওয়ার চেষ্টা চালিয়ে যেতে হবে।

“এখনই ইতিবাচকের চেয়ে অনেক বেশি নেতিবাচক দিক রয়েছে।”

ডায়মন্ডব্যাকের সাথে মন্টগোমেরির সময়টি এখন পর্যন্ত একটি বিপর্যয়ের চেয়ে কম ছিল না, অ্যারিজোনা তার দুই বছরের চুক্তিতে $50 মিলিয়ন ডলার পর্যন্ত প্রায় কোনও ফেরত পায়নি।

সাউথপাও বসন্তের প্রশিক্ষণের সময় স্কট বোরাসের দীর্ঘ সময়ের হোল্ডআউটগুলির মধ্যে একটি ছিল, অ্যারন নোলা (সাত বছর, $172 মিলিয়ন) এবং কার্লোস রডন (ছয় বছর, $162 মিলিয়ন) চুক্তির মতো একটি বিশাল ফ্রি-এজেন্ট চুক্তির অপেক্ষায় ছিল যা গত দুই বছরে স্বাক্ষরিত হয়েছিল। বছর বিনামূল্যে সংস্থা। কিন্তু এমন অফার আসেনি।

পরিবর্তে, মন্টগোমারি ডায়মন্ডব্যাকদের জন্য একটি কঠিন চুক্তির মতো দেখতে একটি সহজে অর্জনযোগ্য দ্বিতীয় বছরের সাথে এক বছরের চুক্তির জন্য স্থির হয়েছিল।

জর্ডান মন্টগোমারি তার শেষ দুটি আউটে 14 রানের অনুমতি দিয়েছেন। এপি

কিন্তু অনুপস্থিত বসন্ত প্রশিক্ষণ মন্টগোমেরিকে প্রভাবিত করছে – সতীর্থ এবং বোরাস ক্লায়েন্ট ব্লেক স্নেলের সাথে – একটি নেতিবাচক উপায়ে।

মন্টগোমারি, দুই প্লাস ইনিংসে ছয় রান দেওয়ার পরে, এখন ব্যাক-টু-ব্যাক শুরুতে এবং তার শেষ সাতটি আউটিংয়ের তিনটিতে কমপক্ষে ছয় রান আত্মসমর্পণ করেছেন।

জর্ডান মন্টগোমারি তার শেষ বিদায়ের পরে খুব হতাশ হয়েছিলেন।জর্ডান মন্টগোমারি তার শেষ বিদায়ের পরে খুব হতাশ হয়েছিলেন। @টাইলারবোল্ডেন/এক্স

তিনি তার মরসুম শুরু করার জন্য দুটি শক্তিশালী আউটিংয়ের পর থেকে একটি 8.37 ERA এর মালিক।

বুধবারের পরাজয়ের মধ্যে রয়েছে মন্টগোমেরি চারটি একক, দুটি হোমার এবং হাঁটার মাধ্যমে তৃতীয় ইনিংস শুরু করতে সরাসরি সাত ব্যাটারকে পৌঁছানোর অনুমতি দেয়।

তার দুর্বল আউট একটি সুইপ প্রতিরোধ করে এবং চার গেমের জয়ের ধারার শেষ দিকে নিয়ে যায়।

মন্টগোমেরির সংগ্রাম একটি কারণ কেন অ্যারিজোনা (29-33) বিশ্ব সিরিজে গত বছরের বিস্ময়কর দৌড় থেকে ফিরে আসতে ব্যর্থ হয়েছে।

“আমি অবশ্যই এটি খুঁজছিলাম,” মন্টগোমারি বলেছিলেন। “আমি আগের চেয়ে শক্তিশালী। আমি সত্যিই জানি না এটি কী, আমি এখনও এটি চাপিনি।”

Source link

Related posts

PGA ট্যুর খেলোয়াড়রা চার্লস শোয়াব চ্যালেঞ্জে গ্রেসন মারেকে লাল এবং কালো ফিতা দিয়ে সম্মান জানায়

News Desk

বর্ষসেরা ক্রিকেটার বাবর

News Desk

বাংলাদেশকে উড়িয়ে সিরিজ ইংল্যান্ডের

News Desk

Leave a Comment