জাইর আলেকজান্ডার অফসিজন পরিবর্তনের পরে প্রাক্তন প্যাকার্স কোচের দিকে হালকা শট নেন
খেলা

জাইর আলেকজান্ডার অফসিজন পরিবর্তনের পরে প্রাক্তন প্যাকার্স কোচের দিকে হালকা শট নেন

প্যাকার্স কর্নারব্যাক জাইর আলেকজান্ডার বলেছেন যে প্রতিরক্ষামূলক কর্মীদের পরিবর্তনগুলি “অবশ্যই” তার আশাবাদে অবদান রেখেছে কারণ সে তার সপ্তম এনএফএল মরসুমে প্রবেশ করেছে।

আলেকজান্ডার গ্রীন বে-এর নতুন কর্মীদের সাথে পারস্পরিক শ্রদ্ধাবোধের উপর জোর দিয়েছিলেন, যার মধ্যে তিনটি মরসুমের পরে প্রতিরক্ষামূলক সমন্বয়কারী হিসাবে জো ব্যারিকে প্রতিস্থাপন করার জন্য প্রাক্তন বোস্টন কলেজের কোচ জেফ হ্যাফলিকে নিয়োগ করা ছিল — এবং নতুন প্রতিরক্ষামূলক পাসিং গেমের সমন্বয়কারী ডেরেক অ্যান্সলে যোগ করা।

“আমি প্রথমে কর্মীদের সাথে দেখা করেছি এবং তারা দুর্দান্ত ছিল,” আলেকজান্ডার বুধবার ওটিএ চলাকালীন সাংবাদিকদের সাথে কথা বলার সময় বলেছিলেন। “পারস্পরিক সম্মান ছিল, এবং আমি তাদের সাথে কাজ করতে ইচ্ছুক ছিলাম, তারপরে আমি কোচদের সাথে দেখা করেছি এবং এটি শুরু থেকেই একই রকম ছিল।

জাইর আলেকজান্ডার ব্যাখ্যা করেছেন যে কীভাবে কর্মীদের মধ্যে প্রতিরক্ষামূলক পরিবর্তন এবং শক্তি “অবশ্যই” তার সুখ এবং দলের সাথে সংযোগ উন্নত করেছে।

এই বিষয়ে প্রাক্তন কর্মচারীদের সম্পর্কে: “আমি বলতে পারি না এটি অনুপস্থিত ছিল, তবে এই নতুন কর্মচারীদের সাথে এটি এতটা সহজ ছিল না। তারা দুর্দান্ত ছিল।” pic.twitter.com/u0XS1PuOIH

— Matt Schneidman (@mattschneidman) 29 মে, 2024 জায়ার আলেকজান্ডার 29 মে, 2024-এ OTA-তে সাংবাদিকদের সাথে কথা বলছেন। এক্স

“এবং এটি আমাকে এখানেও নিয়ে এসেছিল, (প্যাকারস কোচ) ম্যাটের (লাফ্লুর) সাথে কথা বলার জন্য… শুধু সেই সম্পর্ক থাকা এবং এটি তৈরি করা, এটি সহায়ক ছিল।”

অল-প্রো দুবার বিরতি দিয়েছিল যখন অন্য একজন প্রতিবেদক জিজ্ঞাসা করেছিলেন যে প্রাক্তন কর্মীদের সাথে এই ধরণের সংযোগ অনুপস্থিত কিনা।

“আমি বলতে চাই না যে এটি অনুপস্থিত ছিল, তবে এটি সেখানে ছিল – এটি এই নতুন কর্মচারীর মতো সহজ ছিল না,” আলেকজান্ডার বলেছিলেন।

বোস্টন কলেজের কোচ জেফ হ্যাফলি শনিবার, 25 সেপ্টেম্বর, 2021, মিসৌরির বিরুদ্ধে একটি NCAA কলেজ ফুটবল খেলার দ্বিতীয়ার্ধের সময় সাইডলাইন থেকে দেখছেন। এপি

গ্রীন বে প্যাকার্স কর্নারব্যাক ক্যারিংটন ভ্যালেন্টাইন (37) বুধবার, 29 মে, 2024 গ্রীন বে, উইসকনসিনে সংগঠিত দলের কার্যক্রম চলাকালীন প্রতিরক্ষামূলক পাসিং সমন্বয়কারী ডেরেক অ্যান্সলির কথা শুনছেন।
মার্ক হফম্যান/মিলওয়াকি জার্নাল সেন্টিনেল/ইউএসএ টুডে নেটওয়ার্ক

আলেকজান্ডার ব্যাখ্যা করেছেন কিভাবে তিনি অ্যান্সলির সাথে দ্রুত সম্পর্ক গড়ে তুলেছিলেন।

“তিনি আমার নৈপুণ্য এবং আমার কৌশল নিয়ে প্রতিদিন আমার সাথে কাজ করেন,” আলেকজান্ডার বলেন, “তার সাথে কাজ করা খুবই আনন্দের বিষয়। আমি মনে করি আকাশ আমাদের ঘরের জন্য সীমা এবং আমার জন্য, বিশেষ করে চারপাশে ডিএ সহ।

তিনি যোগ করেছেন যে হ্যাফলি “আগ্রাসনকে আমন্ত্রণ জানায়” এবং “প্রথম দিন থেকেই দুর্দান্ত”।

প্যাকার্স 2023 মৌসুমের বেশিরভাগ সময় ধরে ব্যারির প্রতিরক্ষা লড়াই করার পরে তাকে বরখাস্ত করে।

আলেকজান্ডার 10টি নিয়মিত মৌসুমের খেলা মিস করেন, নয়টি ইনজুরির কারণে (পিঠে এবং কাঁধে) এবং একটি দলের দ্বারা জারি করা নিষেধাজ্ঞার কারণে তিনি নিজেকে দলের অধিনায়ক ঘোষণা করেন এবং দলের 33-30 জয়ের আগে উদ্বোধনী মুদ্রা টস ডাকেন। 24শে ডিসেম্বর প্যান্থার্স।

দুইবারের প্রো-বোলার স্পষ্ট করে দিয়েছেন যে তিনি গত বছরের তুলনায় অনেক বেশি ইতিবাচক জায়গায় আছেন।

“আমি মনে করি আমার কাছে অনেক কিছু দেওয়ার আছে এবং আমি এটি আক্রমণ করতে প্রস্তুত,” তিনি বলেছিলেন। “মানুষ, আমি খুবই উত্তেজিত…তাই আমি এখানে এসেছি।

“…7 বছর এ যাচ্ছি, এই মুহুর্তে, আমি নিজেকে নিয়ে চিন্তা না করার এবং দলের জন্য সবচেয়ে ভালো করার চেষ্টা করছি।”

গ্রীন বে প্যাকার্স কর্নারব্যাক জায়ার আলেকজান্ডার (২৩) কে মঙ্গলবার, ২১ মে, ২০২৪ গ্রীন বে, উইসকনসিনে সংগঠিত দলের কার্যক্রম চলাকালীন দেখানো হয়েছে।
মার্ক হফম্যান/মিলওয়াকি জার্নাল সেন্টিনেল/ইউএসএ টুডে নেটওয়ার্ক

Hafley, যিনি LaFleur এর সাথে ভালো বন্ধু, বস্টন কলেজে চারটি মৌসুমের পর NFL স্তরে কোচিংয়ে ফিরে যেতে চেয়েছিলেন, যেখানে তিনি 22-26 স্কোর করেছিলেন, যার মধ্যে গত মৌসুমে 7-6 রেকর্ড এবং SMU-এর বিরুদ্ধে ফেনওয়ে বোল জয় ছিল। .

এর আগে, তিনি 2019 সালে ওহিও স্টেটের সহ-প্রতিরক্ষামূলক সমন্বয়কারী/সেকেন্ডারি কোচ ছিলেন।

হ্যাফলি 49ers (2016-18) এবং ব্রাউনস (2014-15) এর জন্য রক্ষণাত্মক ব্যাক কোচ ছিলেন।

প্যাকার্স 2024-25 সিজন শুরু করবে ঈগলদের বিরুদ্ধে ফিলাডেলফিয়াতে 6 সেপ্টেম্বর।



Source link

Related posts

সাবেক স্কটিশ রাগবি খেলোয়াড় তার ছেলের টুর্নামেন্টকে সমর্থন করার সময় দক্ষিণ আফ্রিকায় প্যারাগ্লাইডিং দুর্ঘটনায় মারা গেছেন

News Desk

ব্রায়ান ব্যাটে ফিরে আসা অবার্নের শুটিংয়ে গ্রেপ্তার হওয়া সন্দেহভাজন

News Desk

৪০ বছরের অপেক্ষার পর কিংস কাপ চ্যাম্পিয়ন বিলবাও

News Desk

Leave a Comment