ডেরিকা হ্যাম্বি এবং স্পার্কস শিকাগো স্কাই হারের সাথে তাল মিলিয়ে চলতে পারে না
খেলা

ডেরিকা হ্যাম্বি এবং স্পার্কস শিকাগো স্কাই হারের সাথে তাল মিলিয়ে চলতে পারে না

মেরিনা ম্যাব্রে 20 পয়েন্ট স্কোর করেছেন এবং ছয়টি 3-পয়েন্টারের সাথে ক্যারিয়ারের উচ্চতায় বেঁধেছেন, এলিজাবেথ উইলিয়ামসের 17 পয়েন্ট, 11 রিবাউন্ড এবং চারটি ব্লক রয়েছে এবং শিকাগো স্কাই বৃহস্পতিবার রাতে স্পার্কসকে 83-73-এ পরাজিত করেছে সিজনের প্রথম হোম জয়ের জন্য।

তৃতীয় কোয়ার্টারে 6:59 বাকি থাকতে মাব্রে শিকাগোকে 21-পয়েন্ট লিড দিয়েছিল। স্পার্কস লড়াই করে, 20-8 রানে 67-58 চতুর্থ স্থানে যেতে। স্কাই তৃতীয় কোয়ার্টারে 10টি ফাউল করেছে, এটিকে ছয়বার ঘুরিয়ে দিয়েছে এবং 27 পয়েন্টের অনুমতি দিয়েছে।

রেকিয়া জ্যাকসন একটি তিন-পয়েন্ট খেলা শেষ করার পরে স্পার্কস 78-69-এর মধ্যে ছিল 2:16 বাকি ছিল, কিন্তু রুকি অ্যাঞ্জেল রিস শিকাগোর লিডকে 82-69-এ প্রসারিত করতে ব্যাক-টু-ব্যাক পজেশনের লেনের মধ্যে একটি লেইআপ পেরেক দিয়েছিলেন।

স্ফুলিঙ্গ 18 বিপ্লব দ্বারা ধীর ছিল.

ডানা ইভান্স স্কাই এর 13 টি চুরির মধ্যে চারটি ছিল এবং 15 পয়েন্ট যোগ করেছে। শিকাগোর হয়ে চেন্ডি কার্টার 14 পয়েন্ট স্কোর (3-3)। 4 গেমে 8:22 বাকি থাকতে রিস তার পঞ্চম ফাউলটি তুলে নেন এবং 25 মিনিটে ছয় পয়েন্ট এবং ছয়টি রিবাউন্ড নিয়ে শেষ করেন।

বৃহস্পতিবার প্রথমার্ধে স্পার্কস ফরোয়ার্ড ডেরিকা হ্যাম্বি শিকাগোর ব্রায়ানা টার্নার, ডানদিকে, এবং ইসাবেল হ্যারিসনকে অতিক্রম করে একটি শট করেন। হাম্বি 24 পয়েন্ট নিয়ে হার শেষ করেছে।

(চার্লস রেক্স আরবোগাস্ট/অ্যাসোসিয়েটেড প্রেস)

Derrica Hamby 24 পয়েন্ট স্কোর এবং 13 রিবাউন্ড দখল, এবং Kia Nurse Sparks এর জন্য 17 পয়েন্ট যোগ করেছেন (2-5)। জ্যাকসন 10 পয়েন্ট নিয়ে শেষ করেছেন, এবং রকি ক্যামেরন ব্রিঙ্ক 22 মিনিটে সাত পয়েন্ট এবং ছয়টি রিবাউন্ড যোগ করেছেন।

ইভান্স প্রথমার্ধে 11 পয়েন্ট করে এবং কার্টার 10 পয়েন্ট যোগ করে শিকাগোকে 49-31-এর লিড নিতে সাহায্য করে। স্কাই প্রথমার্ধে মাঠ থেকে 51% শট করেছে এবং 20 পয়েন্টের মতো নেতৃত্ব দিয়েছে।

Source link

Related posts

শ্রীলঙ্কার বিপক্ষে জয়ে টাইগারদের অভিনন্দন জানান প্রধানমন্ত্রী

News Desk

জুয়েলের জোড়ায় পুলিশকে হারালো আবাহনী

News Desk

বিশ্ব ক্রীড়া সাংবাদিকতা দিবস আজ

News Desk

Leave a Comment