ড্যারেল স্ট্রবেরির খ্যাতিমান এমএলবি ক্যারিয়ার চিরকাল তার পুরানো বন্ধু এরিক ডেভিসের সাথে যুক্ত
খেলা

ড্যারেল স্ট্রবেরির খ্যাতিমান এমএলবি ক্যারিয়ার চিরকাল তার পুরানো বন্ধু এরিক ডেভিসের সাথে যুক্ত

এরিক ডেভিস ইতিমধ্যেই জানেন যে শনিবার বিকেলে তার হৃদয়ে আবেগের মিশ্রণ ঘটবে, স্ন্যাপশট এবং স্মৃতির একটি সংগ্রহ যা স্থানের জন্য লড়াই করবে যখন সে সিটি ফিল্ডের উপরে উন্মোচিত নম্বরটি দেখবে। পুরানো বন্ধুদের মত কোন বন্ধু নেই, এবং এরিক ডেভিসের জন্য ড্যারিল স্ট্রবেরি ছাড়া জীবন মনে রাখা কঠিন।

“আমি ট্রিপ সম্পর্কে চিন্তা করব,” ডেভিস বলেছেন. “আমি চিন্তা করব দক্ষিণ সেন্ট্রাল এলএ থেকে একটি শিশুর নিউইয়র্কে আসা এবং সে যা করেছে তা করার সম্ভাবনা কতটা ছিল, দরজায় যাওয়ার মুহুর্ত থেকে সে যত চাপের মধ্যে ছিল।”

সে হেসেছিল.

ড্যারেল স্ট্রবেরি 1988 সালে মেটসের জন্য একটি হোম রানে আঘাত করেছিলেন। এপি

“আমি জানি ড্যারেল যখন এখানে ভ্রমণ করবে তখন এটি হাসবে,” ডেভিস বলেছেন। “এবং ছবিটি থেকে একমাত্র জিনিসটি অনুপস্থিত তা হল তিনি আর শিয়া স্টেডিয়ামের উপর দিয়ে উড়তে পারবেন না। কারণ সেখানেই ড্যারেল ড্যারেল হয়েছিলেন। এটাই ছিল তার ফেজ। এটি ছিল তার বাড়ি।”

ডেভিস মাঠে নামবেন যখন স্ট্রবেরির নং 18 আনুষ্ঠানিকভাবে ডায়মন্ডব্যাকের সাথে মেটসের ম্যাচআপের আগে অবসর নেবে, এবং এই মেটস সিজনটি স্বপ্নের মতো কিছুই দেখায়নি, এটি অদ্ভুতভাবে উপযুক্ত বলে মনে হচ্ছে যে তিনি স্ট্রবেরির বড় দিনের পটভূমি হবেন।

কারণ হতাশা এবং হতাশার পরস্পরবিরোধী অনুভূতিগুলি 6 মে, 1983 সালে কুইন্সে ঠিক কেমন ছিল তা অনুকরণ করে, যখন স্ট্রবেরি 21 বছর বয়সে তার মেটস আত্মপ্রকাশ করেছিল। রেডসের বিরুদ্ধে মেটসের ৭-৪ ব্যবধানে জয়ে স্ট্রবেরি একটি একক ও দুটি রান করেছিলেন। সেই রাতে, এটি একটি বিরল উজ্জ্বল স্থান ছিল একটি সিজনে যা শুরু হয়েছিল 7-15 এবং শেষ হয়েছিল 68-94 – সপ্তম টানা বছর মেটস শেষ বা শেষের পরে শেষ করবে।

ডেভিস বলেছেন, “আমি আপনাকে বলব যে যে মিনিটে সে দরজায় হেঁটেছিল তার উপর যে কোনও খেলোয়াড়ের চেয়ে বেশি চাপ ছিল – জুনিয়রের (কেন গ্রিফির চেয়ে বেশি), অ্যালেক্স রদ্রিগেজের চেয়ে বেশি, অন্য কারও চেয়ে বেশি,” ডেভিস বলেছেন। “কিন্তু সত্য হল, এটা তার জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। মেটস যেদিন তাকে 1980 সালের খসড়ায় প্রথম নির্বাচিত করেছিল, সেদিন সবার চোখ ছিল তার দিকে। এটা কেমন ছিল তা জানা অসম্ভব।”

ডেভিস প্রথমে লস অ্যাঞ্জেলেস স্যান্ডলটসে স্ট্রবেরির সাথে দেখা করেন, প্রথমে প্রতিদ্বন্দ্বী দলের জন্য এবং পরে একসঙ্গে বাহিনীতে যোগদান করেন। তারা বিভিন্ন উচ্চ বিদ্যালয়ে গিয়েছিল — স্ট্রবেরি থেকে ক্রেনশ, ডেভিস থেকে ফ্রেমন্ট — এবং যদিও 1980 খসড়ায় স্ট্রবেরিগুলি প্রথম সামগ্রিক বাছাই নিয়ে মেটসে গিয়েছিল, ডেভিস অষ্টম রাউন্ডে রেডসে গিয়েছিল৷

এরিক ডেভিস, ঠিকই, স্ট্রবেরির একজন ভালো বন্ধু। এপি

“লোকেরা তাকে নতুন টেড উইলিয়ামস বলে, এবং তারা আমাকে নতুন উইলি মেস বলে,” ডেভিস বলেছেন। “এটি একটি পাগল প্রত্যাশা ছিল। কিন্তু আমি খসড়ায় ফিরে গিয়েছিলাম এবং সিনসিনাটি গিয়েছিলাম। ড্যারেল যে প্রত্যাশা করেছিলেন তার কাছাকাছি আমার কাছে কিছুই ছিল না। তিনি শুধু নং 1 বাছাই ছিলেন না, তিনি নিউইয়র্কে যাচ্ছিলেন, যার একজন ত্রাণকর্তার প্রয়োজন ছিল তিনি একজন ত্রাণকর্তা হতে চলেছেন।”

ডেভিস মাঝে মাঝে তার বন্ধুর উপর টোল নিতে দেখেছিলেন।

“যখন আমি খেলাধুলার সাম্প্রতিক ইতিহাসের দিকে তাকাই, লেব্রন জেমসেরও সম্ভবত একই ধরণের বোঝা ছিল, কারণ তিনি ছিলেন এক নম্বর এবং তিনি শেষ পর্যন্ত তার নিজের শহর দ্বারা বাছাই করা হয়েছিল, তাই অবিলম্বে বিশ্ব তার দলের দিকে তাকিয়ে ছিল। ” “প্রতিটি পদক্ষেপে,” ডেভিস বলেছেন। “ড্যারিলের ক্ষেত্রেও তাই ছিল। আমি মনে করি না কেউ জানে যে তার জুতা পরে হাঁটা কেমন ছিল।”

স্ট্রবেরি এবং ডেভিস উভয়ই দ্রুত ইমপ্রেশন করে তাদের খ্যাতিকে সম্মানিত করেছে। স্ট্রবেরি 1983 সালে রুকি অফ দ্য ইয়ার ছিলেন, মেটসের 1986 ওয়ার্ল্ড সিরিজ দলের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিলেন, 1988 সালে MVP-এর জন্য রানার-আপ হন এবং 1990 সালে তৃতীয় হন। তার 30 তম জন্মদিনের আগে তিনি 280 হোম রান করেছিলেন।

ডেভিস 1987 সালে 40-40 ক্লাবে একটি গুরুতর ক্যারিয়ার তৈরি করা প্রথম খেলোয়াড় হয়েছিলেন (37 হোমার এবং 50টি চুরির সাথে সমাপ্তি), এবং রেডস’ 1990 ক্লাব চ্যাম্পিয়নশিপে একটি গুরুত্বপূর্ণ কগ ছিলেন, তিনটি গোল্ড গ্লাভস এবং দুটি হোম রান জিতেছিলেন। শেষ পর্যন্ত 10 এমভিপি।

উভয় পুরুষের গল্পই তাদের 30 এর দশকের গোড়ার দিকে পরিবর্তিত হতে শুরু করে, ডেভিস ইনজুরিতে পড়ে এবং স্ট্রবেরি মাঠের বাইরের সমস্যাগুলির একটি সিরিজের সম্মুখীন হয়। তারা 1992 এবং 93 সালে ডজার্সের সাথে সতীর্থদের সমাপ্তি ঘটায়। একটি অদ্ভুত কাকতালীয়ভাবে, 1990 এর দশকের শেষের দিকে একে অপরের নির্ণয় হওয়ার এক বছরের মধ্যে উভয় পুরুষই কোলন ক্যান্সারের সাথে লড়াই করে।

“কতটা হাস্যকর ছিল?” ডেভিস বলে, মৃদু হেসে। কিন্তু একটি অদ্ভুত উপায়ে, এটা ভাল জন্য ছিল. তিনি তার পরিস্থিতি সম্পর্কে ভাল বোধ করেছিলেন কারণ আমি আমার সম্পর্কে ভাল বোধ করেছি, এবং যেহেতু তিনি তার পুনরুদ্ধারের বিষয়ে ভাল অনুভব করেছিলেন, আমি আমার সম্পর্কে ভাল অনুভব করেছি। আমরা একসাথে এর মধ্য দিয়ে গেছি।”

ডোয়াইট গুডেন এবং ড্যারিল স্ট্রবেরি উভয়ই পূর্বে সম্মানিত হয়েছেন
এই বছর মেটস। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কিন্তু, বাস্তবে, ডেভিস এবং স্ট্রবেরি হার্ভার্ড পার্কে, দক্ষিণ সেন্ট্রালের 62 তম এলাকা এবং ডেনকার রাস্তায় যেখানে তারা প্রথম দেখা হয়েছিল, এবং যেখানে ডেভিস প্রথম স্ট্রবেরির প্রতিভার বিশালতা অনুভব করেছিলেন।

“তিনি বেসবল, বাস্কেটবল, ফুটবল সবকিছুতে দুর্দান্ত ছিলেন,” তিনি বলেছেন। “এবং যখন সে বেসবল মারছিল …”

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

এটা থেমে যায়। আপনি প্রায় মেমরি ব্যাংক রিওয়াইন্ডিং শুনতে পারেন.

“দেখুন, উইলি স্টারগেল পার্কের বাইরে বল মারছে,” সে বলে। “ফ্রাঙ্ক হাওয়ার্ড, রেগি জ্যাকসন, মিকি ম্যান্টল, সেই ছেলেরা সুইচার মারছিল। কিন্তু তারা ছেলে ছিল। ড্যারেল হাই স্কুলের একটি শিশু ছিল, কেবল একটি ছেলে, এবং সে বল মারছিল যা ডজার স্টেডিয়াম ছেড়েছিল। সে আশ্চর্যজনক ছিল। কিন্তু আমি ‘আপনাকে বলব এটি অনুপ্রেরণামূলক ছিল, তিনি দেখিয়েছেন যে ড্যারেল আমাদের বলে যে আপনাকে একটি ভাল জায়গায় নিয়ে যাওয়ার জন্য বেসবল ব্যবহার করা সম্ভব।

হেভিওয়েট বক্সার মাইক টাইসন মেটস তারকা ডোয়াইট “ডক” গুডেনের সাথে লড়াইয়ের উপহাস করছেন যখন ড্যারিল স্ট্রবেরি দেখছেন৷ ওয়্যার ইমেজ

শনিবার, ডেভিস হাসবেন যখন তার পুরানো বন্ধু মেটস অনুরাগীদের কাছ থেকে শেষ তরঙ্গে মদ্যপান করবেন এবং এটি উন্মোচন করার পরে তিনি 18 নং এ অতিরিক্ত উঁকি দেবেন। আজ ড্যারিলের দিন। কিন্তু ডেভিসও গভীর মজা পাবে।

“দক্ষিণ সেন্ট্রাল থেকে দুটি বাচ্চার জন্য খারাপ নয়, তাই না?”

Source link

Related posts

প্যাট্রিক মাহোমসের স্ত্রী ব্রিটানি তার ছেলের সাথে “খুব ভীতিকর” ইআর ট্রিপের কথা স্মরণ করেছেন

News Desk

মেসির জাদুকরি গোলে লিগ চ্যাম্পিয়ন পিএসজি

News Desk

তিন সিনিয়রের ব্যাটে লড়াকু পুঁজিতে বাংলাদেশ

News Desk

Leave a Comment