থান্ডার জিএম অভিজ্ঞ অভিজ্ঞদের জন্য ভুল বাণিজ্য স্বীকার করেছেন: ‘এটা আমার উপর’
খেলা

থান্ডার জিএম অভিজ্ঞ অভিজ্ঞদের জন্য ভুল বাণিজ্য স্বীকার করেছেন: ‘এটা আমার উপর’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ওকলাহোমা সিটি থান্ডার জিএম স্যাম প্রেস্টি গর্ডন হেওয়ার্ডের মতো একই নৌকায় রয়েছেন — এনবিএ অভিজ্ঞ ব্যক্তির জন্য চুক্তিটি পরিকল্পনা অনুযায়ী হয়নি।

প্রেস্টি মঙ্গলবার এনবিএ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডে ডালাস ম্যাভেরিক্সের কাছে তার দলের পরাজয়ের পরে মরসুমের সমাপ্তি উপলক্ষে একটি সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, যেখানে তিনি হেওয়ার্ডের সাথে করা চুক্তির জন্য দায়ী করেছিলেন।

চুক্তিটি রোস্টারকে শক্তিশালী করার কথা ছিল, কিন্তু হেওয়ার্ড শেষ পর্যন্ত উপযুক্ত ছিল না।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডালাসের আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 18 মে, 2024-এ ম্যাভেরিক্সের বিরুদ্ধে তাদের প্লে-অফ খেলার আগে ওকলাহোমা সিটি থান্ডারের গর্ডন হেওয়ার্ড। (গেটি ইমেজের মাধ্যমে কুপার নিল/এনবিএই)

“আমি এটি মিস করেছি,” ইএসপিএন এর মাধ্যমে প্রেস্টি অকপটে বলেছিলেন। “এটা আমার উপর। তবে আমি শিখছি, আমি এই দলটিকে শেখার চেষ্টা করছি, আমি দলের গতি কিছুটা শেখার চেষ্টা করছি। এবং আমি দলের একজন দুর্দান্ত পর্যবেক্ষক হওয়ার চেষ্টা করছি। এটি তার ধাপগুলি অতিক্রম করে, জেনেও যে এটি নিজেই পরিবর্তন হতে চলেছে।”

প্রেস্টি খেলার আশেপাশের বেশিরভাগ জেনারেল ম্যানেজারদের চেয়ে ভাল, যারা ট্রেড করার সময় ঢিবির উপর মারা যেতে পছন্দ করে, কিন্তু খেলোয়াড় তার স্বাভাবিক ক্ষমতা অনুযায়ী পারফর্ম করেনি।

প্রেস্টি হেওয়ার্ডের জন্য শার্লট হর্নেটের সাথে একটি বাণিজ্য শুরু করেছিলেন, যিনি এনবিএ-তে তার 13 তম সিজনে ছিলেন এক সময়ের অল-স্টার। Tre Mann, Vasilije Micic, David Bertans এবং ভবিষ্যত খসড়া বাছাই ফেব্রুয়ারিতে পাঠানো হয়েছে এবং লোকটি শার্লটের সাথে 25টি খেলায় মাঠে থেকে 46.8% শুটিংয়ে 14.5 পয়েন্ট গড়ছে।

এনবিএ তারকা রুডি গোবার্ট তার প্রথম সন্তানের জন্মের কারণে প্লে অফের উপস্থিতি মিস করার সমালোচনা বন্ধ করে দিয়েছেন

যাইহোক, যখন হেওয়ার্ড থান্ডারে পৌঁছান তখন পরিস্থিতি ঠিক ছিল না। তিনি 26টি গেম খেলেছেন, মাত্র তিনটি থেকে শুরু করে, প্রতি খেলায় 17.2 মিনিটে তার গড় 5.3 পয়েন্ট, 2.5 রিবাউন্ড এবং 1.6 অ্যাসিস্ট।

এবং যখন থান্ডার প্লেঅফগুলিতে প্রচুর গভীরতা পছন্দ করত, তখন হেওয়ার্ড ম্যাভেরিক্সের বিরুদ্ধে প্রতি গেমে মাত্র পাঁচ মিনিট খেলেছিলেন, যখন প্রথম রাউন্ডে নিউ অরলিন্স পেলিকানদের বিরুদ্ধে প্রতি খেলায় আট মিনিটেরও কম দেখেছিলেন।

হেওয়ার্ড দলের সাথে তার সময়কে “হতাশাজনক” এবং “হতাশাজনক” হিসাবে বর্ণনা করেছেন এবং প্রেস্টির দৃষ্টিকোণ থেকে অনুভূতিটি স্পষ্টতই পারস্পরিক।

গর্ডন হেওয়ার্ড ড্রিবলস

ওকলাহোমা সিটি থান্ডারের গর্ডন হেওয়ার্ড 11 মে, 2024 তারিখে ডালাসে আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ম্যাভেরিক্সের বিরুদ্ধে তাদের প্লে অফ খেলার সময় বল ড্রিবল করছেন। (গেটি ইমেজ)

ইএসপিএন-এ হেওয়ার্ড বলেছেন, “আমি একজন খেলোয়াড় হিসাবে আমার কাছে অনেক কিছু দেওয়ার মতো মনে হচ্ছে।” “আমি কখনই এটি করার সুযোগ পাইনি। আমি ভেবেছিলাম আমি এই সুযোগটি পাব।”

হেওয়ার্ডের স্ত্রীও স্পষ্টতই রাগান্বিত ছিলেন, কারণ তিনি প্রেস্টির বাক্যাংশ “এটি আমার উপর।”

“কেন আপনি কাউকে বাণিজ্য করবেন এবং তাদের সাথে খেলবেন না?… আপনি মিস করেছেন। তাদের অন্তর্ভুক্ত না করে,” রবিন হেওয়ার্ড পোস্ট করেছেন, একটি পৃথক মন্তব্যে যোগ করেছেন যে গর্ডন অভিযোগ করেছেন যে প্রেস্টিকে বলেছে যে ব্যবসার কোনো মানে হয় না, যদিও এটা যেভাবেই হোক করা হয়েছিল।

হেওয়ার্ড এখন এই গ্রীষ্মে একজন বিনামূল্যের এজেন্ট হবেন, তবে এটা বলা নিরাপদ যে থান্ডার এই ব্যর্থ বিয়ের পরে তাদের তালিকাকে শক্তিশালী করতে অন্য কোথাও তাকাবে।

গর্ডন হেওয়ার্ড আদালতের দিকে তাকিয়ে আছেন

ওকলাহোমা সিটি থান্ডার বনাম ইন্ডিয়ানা পেসারের গর্ডন হেওয়ার্ড 5 এপ্রিল, 2024-এ ইন্ডিয়ানাপোলিসে গেইনব্রিজ ফিল্ডহাউসে। (অ্যান্ডি লিয়নস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি মনে করি না যে আমি এটি পুরোপুরি পড়েছি,” প্রেস্টি স্বীকার করেছেন, “এবং আমি মধ্য মরসুমে এবং বিশেষ করে আমাদের দলের জন্য প্রক্রিয়ার শুরুতে কাউকে আনার ক্ষেত্রে এটি থেকে শিখছি।”

Source link

Related posts

প্রথম ওভারেই উইকেট পেলেন মুস্তাফিজ

News Desk

দ্য নিক্সের ওজি অ্যানুনোবি এবং জালেন ব্রুনসন যখন একসাথে মেঝেতে থাকে তখন তারা আধিপত্য বিস্তার করে

News Desk

জেটস আশা করে যে সাবেক চার্জার মাইক উইলিয়ামস অপরাধের জন্য এক্স-ফ্যাক্টর হতে পারে

News Desk

Leave a Comment