নাথানস হট ডগ ইটিং কনটেস্টের হোস্ট জোই চেস্টনাটের 4 জুলাইয়ের সিদ্ধান্তের পরে “হার্ড হিট” অনুভব করেছিল
খেলা

নাথানস হট ডগ ইটিং কনটেস্টের হোস্ট জোই চেস্টনাটের 4 জুলাইয়ের সিদ্ধান্তের পরে “হার্ড হিট” অনুভব করেছিল

জোই চেস্টনাট এই বছরের নাথান এর ফেমাস ফোর্থ অফ জুলাই হট ডগ ইটিং কনটেস্টে প্রতিদ্বন্দ্বিতা করবে না এবং ইভেন্টের সাথে যুক্ত অন্তত একজন পেটের অসুস্থতায় ভুগছেন।

বার্ষিক প্রতিযোগিতার উচ্ছ্বসিত হোস্ট জর্জ শিয়া বলেছেন, ইম্পসিবল ফুডসের সাথে একটি চুক্তি স্বাক্ষর করার চেস্টনাটের সিদ্ধান্ত – যা তাকে ইটিং নাথানের প্রধান লিগ উত্সবে প্রতিদ্বন্দ্বিতা করতে বাধা দেবে – এটি “অন্ত্রে ঘুষির মতো” অনুভূত হয়েছিল।

“এটি অন্ত্রে একটি ঘুষির মতো,” শিয়া মঙ্গলবার নিউ ইয়র্ক টাইমসকে বলেছিলেন যে পোস্ট প্রথম এই বছরের প্রতিযোগিতা থেকে চেস্টনাটের অনুপস্থিতির গল্পটি ভেঙেছে। “আমার জন্য এটা একটা ঐতিহ্য; এটি প্রায় নিউইয়র্কে অবস্থিত। এটা প্রায় চতুর্থ জুলাই। কিন্তু হতে পারে যে শুধু আমি এবং যে সবার ক্ষেত্রে হয় না.

শীর্ষস্থানীয় প্রতিযোগী ভোজনকারী জোয়ি চেস্টনাট (বাম) এবং মিকি সুডো (ডান) 2023 সালে কনি দ্বীপে নাথানের বিখ্যাত আন্তর্জাতিক চতুর্থ জুলাই হট ডগ ইটিং কনটেস্টে ওজন করার সময় হট ডগের প্লেটের সাথে পোজ দিচ্ছেন। জাস্টিন লিন/ইপিএ-ইএফই/শাটারস্টক

চেস্টনাট ইম্পসিবল ফুডসের সাথে চুক্তিতে সম্মত হওয়ার সিদ্ধান্ত নিয়েছে, যা তাকে কোনি আইল্যান্ডের এমএলই ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করতে বাধা দেবে যা একটি জনপ্রিয় স্বাধীনতা দিবসের ইভেন্টে পরিণত হয়েছিল।

40 বছর বয়সী 4 জুলাই প্রায় অপরাজেয় ছিলেন, 2016 সাল থেকে প্রতিবার সহ 16 বার ইভেন্ট জিতেছিলেন।

এই 16টি জয়ের মধ্যে তিনটি টেকরু কোবায়শির বিরুদ্ধে এসেছিল, যিনি 2000 এর দশকের শুরুতে ছয়বার প্রতিযোগিতা জিতেছিলেন।

Kobayashi, কাকতালীয়ভাবে, MLE এর সাথে তার নিজস্ব সমস্যা ছিল এবং 2009 সাল থেকে নাথান প্রতিযোগিতায় তার চুক্তির বিষয়ে বিরোধের কারণে প্রতিদ্বন্দ্বিতা করেনি।

এই ধরনের আধিপত্যের সাথে, চেস্টনাটের অনুপস্থিতির অর্থ হবে একটি বড় তারকা হারানো, শিয়া অনুসারে।

জোই চেস্টনাট এই বছর প্রতিদ্বন্দ্বিতা করবে না। পল মার্টিনকা

“এটা এমন হবে যেদিন মাইকেল জর্ডান নাইকিতে এসেছিলেন, যেটি তার এয়ার জর্ডান তৈরি করেছিল এবং বলেছিল, ‘আমিও অ্যাডিডাসকে ভাড়া করতে যাচ্ছি,'” শিয়া টাইমসকে বলেছিলেন। “এটা হতে পারে না।”

চেসনাট অবশেষে এই বছর প্রতিদ্বন্দ্বিতা না করার বিষয়ে কথা বলেছেন, তিনি বলেছেন যে তিনি “মন খারাপ” যে তিনি এই বছর নিউইয়র্কে প্রতিযোগিতা করবেন না।

“আমি এই ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করতে পছন্দ করি, এবং আমি 4 তারিখে এই মহান দেশে আমার ভক্তদের সাথে আমেরিকা উদযাপন করতে পছন্দ করি, এবং আমি আমার শিরোনাম রক্ষা করার জন্য প্রশিক্ষণ নিচ্ছি,” চেস্টনাট X-এ লিখেছেন৷

জর্জ শিয়া এই বছর প্রতিদ্বন্দ্বিতা না করার চেস্টনাট সম্পর্কে কথা বলেছেন। পল মার্টিনকা

দ্য অ্যামেজিং ইটার বলেছে যে এমএলই বা নাথনের সাথে এর কোনো চুক্তি নেই।

চেস্টনাটকে 2023 সালের প্রতিযোগিতায় উপস্থিত হওয়ার জন্য $200,000 প্রদান করা হয়েছিল এবং একটি চার বছরের, $1.2 মিলিয়ন চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল, একটি সূত্র দ্য পোস্টের স্টিভ কুজোকে জানিয়েছে।

Source link

Related posts

ইয়াঙ্কিরা রেসের জয়ে অর্ডারের নীচে ব্যাটিং করে রক্ষা করেছিল

News Desk

শঙ্কামুক্ত মুস্তাফিজ, জিম্বাবুয়ে সফরেও অনিশ্চিত লিটন

News Desk

মেসিবিহীন দ্বিতীয় ম্যাচে এসেই হোঁচট বার্সার

News Desk

Leave a Comment