নিকোলা জোকিক NC রাজ্যের ডিজে বার্নস জুনিয়র দেখতে এতটাই ব্যস্ত ছিলেন যে তিনি একটি মিডিয়া সাক্ষাত্কারের জন্য দেরি করেছিলেন: ‘খুব দক্ষ’
খেলা

নিকোলা জোকিক NC রাজ্যের ডিজে বার্নস জুনিয়র দেখতে এতটাই ব্যস্ত ছিলেন যে তিনি একটি মিডিয়া সাক্ষাত্কারের জন্য দেরি করেছিলেন: ‘খুব দক্ষ’

ডিজে বার্নস জুনিয়র আছে এনসি স্টেট ফ্যান নিকোলা জোকিক প্রাক্তন এমভিপিকে সময়মতো তার পোস্ট-গেম প্রেস কনফারেন্সে আসতে বাধা দেন।

নাগেটস তারকা ক্যাভালিয়ার্সের বিরুদ্ধে নুগেটসের 130-101 জয়ে 26 পয়েন্ট, 18 রিবাউন্ড এবং 16 অ্যাসিস্ট রেকর্ড করার পরে রবিবার মিডিয়ার সাথে দেখা করার সময় বার্নসের পারফরম্যান্সের প্রশংসা করেছিলেন।

নিকোলা জোকিক ডিজে বার্নস জুনিয়রের প্রশংসা করেছেন। রোববার তার সংবাদ সম্মেলনে ড. X/@TheAthletic এর মাধ্যমে স্ক্রিনশট

জোকিক কলেজের বাস্কেটবলের অনুরাগী নাও হতে পারেন, তবে তিনি NC স্টেটকে ডিউককে পরাজিত করতে এবং ফাইনাল ফোরে এগিয়ে যাওয়ার জন্য কিছুটা সময় নিয়েছিলেন, বার্নসের খেলার জন্য ধন্যবাদ।

“তাদের টুর্নামেন্টে অংশগ্রহণ করার কথা ছিল না, তাই না?” ডেনভার পোস্ট অনুসারে জোকিক এনসি স্টেট সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন।

কিন্তু চিত্তাকর্ষক জোকিক বিশেষ করে বার্নসের প্রশংসা করতে গিয়েছিলেন, যিনি জয়ে 29 পয়েন্ট অর্জন করেছিলেন।

“আমি মনে করি সে খুব দক্ষ, বিশেষ করে বাঁহাতি। আমি বাঁহাতি হতে পছন্দ করি,” জোকিক বলেন। “এবং খেলোয়াড় এবং সতীর্থরা তার সাথে খেলতে পছন্দ করে বলে মনে হয়। সুতরাং, তাকে অবশ্যই একজন ভাল লোক হতে হবে।”

উলফপ্যাক এনসিএএ টুর্নামেন্টের সিন্ডারেলা গল্প ছিল যখন এনসি স্টেটকে শুধুমাত্র একটি স্বয়ংক্রিয় বিড অর্জনের জন্য এসিসি টুর্নামেন্টে টানা পাঁচটি গেম জিততে হয়েছিল।

ডিজে বার্নস জুনিয়র রেকর্ড করেছেন। 1983 সাল থেকে NC রাজ্যকে প্রোগ্রামের প্রথম ফাইনাল ফোর-এ পৌঁছানোর জন্য 29 পয়েন্ট। ইউএসএ টুডে স্পোর্টস

এনসি স্টেটের নয়-গেম জয়ের ধারা চিত্তাকর্ষক হয়েছে, কারণ উলফপ্যাক এনসিএএ টুর্নামেন্টে টেক্সাস টেক, ওকল্যান্ড, নং 2 সিড মারকুয়েট এবং নং 4 সিড ডিউককে পরাজিত করেছে।

এলিট এইটে তাদের ট্রিপ 1983 সালের পর থেকে এই প্রোগ্রামের চতুর্থ এবং প্রথম।

ডিজে বার্নস জুনিয়র জিতেছে। এবং এনসি স্টেট এসিসি টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকে নয়টি খেলায় জয়ের ধারায় রয়েছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

বার্নস টেনেসিতে তার কলেজিয়েট বাস্কেটবল ক্যারিয়ার শুরু করেন এবং তার জুনিয়র বছরের পর উইনথ্রপে স্থানান্তরিত হন, এনসি স্টেটে স্থানান্তর করার আগে উইনথ্রপে তিন মৌসুম কাটিয়েছিলেন।

ফাইনাল চারে তিনি আরেকটি লম্বা কেন্দ্রের মুখোমুখি হবেন যখন এনসি স্টেট পারডু এবং 7-ফুট-4 সিনিয়র জ্যাক এডির মুখোমুখি হবে।

Source link

Related posts

অ্যারন রজার্স জেটস রিটার্ন নিয়ে খুব বেশি ভাবেন: ‘অনেক অনুপ্রেরণা’

News Desk

ডজার্সের জন্য শোহেই ওহতানির প্রথম হোম রান বিতর্কের সাথে আসে: ‘আমি এটির সুবিধা নিয়েছি’

News Desk

স্পেনের বিপক্ষে ম্যাচটা জার্মানির জন্য ‘ফাইনাল’

News Desk

Leave a Comment