বিলি হর্শেল তার স্ত্রীর 8 বছরের সংযমের সম্মানে একটি অনুপ্রেরণামূলক বার্তা শেয়ার করেছেন
খেলা

বিলি হর্শেল তার স্ত্রীর 8 বছরের সংযমের সম্মানে একটি অনুপ্রেরণামূলক বার্তা শেয়ার করেছেন

এই কন্টেন্ট অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

বিলি হর্শেল তার স্ত্রীর আট বছরের শান্ত যাত্রার সম্মানে মঙ্গলবার সামাজিক মিডিয়াতে একটি শক্তিশালী বার্তা শেয়ার করেছেন যে অনুরূপ পরিস্থিতিতে অন্যদের সাহায্যের জন্য পৌঁছাতে উত্সাহিত করার আশায়।

আটবারের পিজিএ ট্যুর বিজয়ী তার স্ত্রী ব্রিটানির কৃতিত্ব উদযাপন করে এক্স-এ একটি ভিডিও পোস্ট করেছেন, তবে আসক্তির সংগ্রাম সম্পর্কে সচেতনতা বাড়াতে সুযোগটি ব্যবহার করেছেন।

স্কটল্যান্ডের সেন্ট অ্যান্ড্রুসে 5 অক্টোবর, 2023-এ কার্নোস্টিতে চ্যাম্পিয়নশিপ লিঙ্কে আলফ্রেড ডানহিল লিঙ্কস চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের সময় বিলি হর্শেল তার স্ত্রী ব্রিটানি হর্শেলের সাথে একটি মুহূর্ত উপভোগ করছেন, তৃতীয় হোলে তার খেলার অংশীদার। (ডেভিড ক্যানন/গেটি ইমেজ)

“আজ হর্শেল পরিবারে একটি বিশেষ দিন। এটি 21 মে, ব্রিটানির আট বছরের শান্তির তারিখ,” তিনি শুরু করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“এটা সত্যিই আশ্চর্যজনক যে তার জীবন কী পরিণত হয়েছে, একজন ব্যক্তি হিসাবে তিনি কীভাবে পরিবর্তিত হয়েছেন – তিনি একজন অবিশ্বাস্য মা হয়ে উঠেছেন, তিনি আমার জন্য একটি অবিশ্বাস্য সমর্থন ব্যবস্থা হয়ে উঠেছেন৷

“আমি জানি সেখানে অনেক লোক আছে যারা আসক্তির সাথে লড়াই করে, এবং আপনি টানেলের শেষে আলো দেখতে পাচ্ছেন না, এবং আপনি মনে করেন না যে আপনি শান্ত হতে পারবেন, এবং আপনি মনে করেন না যে কেউ আছে যারা আপনার যত্ন নিতে পারে বা আপনাকে যাত্রায় সাহায্য করার জন্য যথেষ্ট ভালবাসতে পারে — কিন্তু সেখানে কিছু লোক আছে।”

হোর্শেল এবং তার স্ত্রী গত বছর “আশাকে অনুপ্রাণিত করে, নিরাময় প্রদান করে, স্বাস্থ্যের প্রচার করে এবং আমাদের সৈন্যদের সম্মান করে।”

বিলি হর্শেল তার স্ত্রীকে জড়িয়ে ধরে

স্কটল্যান্ডের সেন্ট অ্যান্ড্রুসে 5 অক্টোবর, 2023-এ কার্নোস্টি গল্ফ লিঙ্কসে আলফ্রেড ডানহিল লিঙ্কস চ্যাম্পিয়নশিপের সময় 18 তম হোলে বিলি হর্শেল তার স্ত্রী ব্রিটানিকে জড়িয়ে ধরেন। (রিচার্ড হিথকোট/গেটি ইমেজ)

ররি ম্যাকেলরয় একজন ‘বিবাহ করা কঠিন ব্যক্তি’ ছিলেন, স্ত্রী বিবাহবিচ্ছেদের জন্য ‘ব্রেকিং পয়েন্টে’ পৌঁছেছেন: রিপোর্ট

“আপনি যদি কোনো ধরনের আসক্তির সাথে লড়াই করে থাকেন, তাহলে অনুগ্রহ করে যোগাযোগ করুন কারণ লোকেরা সাহায্য করতে চায়,” হর্শেল যোগ করেছেন। “লোকেরা আপনাকে সাহায্য করতে চায়, লোকেরা আপনাকে আরও ভাল জীবন, একটি সুখী, স্বাস্থ্যকর জীবন, আরও সফল জীবন পেতে দেখতে চায়।”

2017 সালে অ্যালকোহল আসক্তির সাথে তার যুদ্ধের বিষয়ে প্রথমবারের মতো প্রকাশ্যে ব্রিটানি হর্শেল কথা বলেছিলেন৷ এক বছর তার শান্ত থাকার পরে, তিনি তার যাত্রা এবং পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্তের কথা খুলেছিলেন৷

ব্রিটানি হর্শেল চলে গেলেন

বিলি হর্শেলের স্ত্রী ব্রিটানি হর্শেল, স্কটল্যান্ডের সেন্ট অ্যান্ড্রুজে 6 অক্টোবর, 2023-এ কিংসবার্নস লিঙ্কে আলফ্রেড ডানহিল লিঙ্কস চ্যাম্পিয়নশিপের সময় নবম গর্তে টিস অফ করছেন৷ (ডেভিড ক্যানন/গেটি ইমেজ)

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“এক বছর আগে, আমি মানসিক এবং শারীরিকভাবে সুস্থ হওয়ার দিকে আমার যাত্রা শুরু করেছিলাম,” তিনি সেই সময়ে একটি এক্স পোস্টে লিখেছিলেন। “আমি এটি সহজ রাখব: আমি একজন মদ্যপ।” আমি এখন লজ্জা ছাড়াই বলি, আমি এটা আমার নিজের, আমার পরিবার এবং আমার বন্ধুদের কাছে স্বীকার করি এবং এটি আমার জীবন এবং আমার বিয়েকে বাঁচিয়েছে।”

তাদের ফাউন্ডেশন সোশ্যাল মিডিয়াতে একটি নতুন সুস্থতার জায়গা তৈরি করার পরিকল্পনা ঘোষণা করেছে এবং মঙ্গলবার “ব্রিটানি এবং তার যাত্রার সম্মানে” অর্থ সংগ্রহ করছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

2024 NBA ফাইনাল সম্পর্কে জানার জন্য 5টি জিনিস

News Desk

সাকিব-সোহান কি পারবেন অবিশ্বাস্য কিছু করতে

News Desk

বলিভিয়াকে হারিয়ে চিলির প্রথম জয়

News Desk

Leave a Comment