ব্রুকস কোয়েপকা মাস্টার্সের আগে ররি ম্যাকিলরয়ের ওয়ার্ম-আপ রুটিন সম্পর্কে অনুমান করেছেন
খেলা

ব্রুকস কোয়েপকা মাস্টার্সের আগে ররি ম্যাকিলরয়ের ওয়ার্ম-আপ রুটিন সম্পর্কে অনুমান করেছেন

ব্রুকস কোয়েপকা এবং ররি ম্যাকিলরয় দুটি বড় নাম। উভয় গল্ফার এই সপ্তাহে তাদের ক্যারিয়ারের প্রথম সবুজ জ্যাকেট পাওয়ার জন্য উন্মুখ।

কোয়েপকা গত বছর দ্বিতীয় হয়েছিলেন, যখন ম্যাকিলরয় 2022 সালে অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে রানার-আপ হয়েছেন। খেলোয়াড়রা বৃহস্পতিবারের আগে অনুশীলন রাউন্ড শেষ করেছে, যা 2024 মাস্টার্সের শুরুকে চিহ্নিত করে।

কোয়েপকা তার ব্যস্ত সময়সূচী থেকে বার্টস্টুল স্পোর্টসের “পার্ডন মাই টেক” পডকাস্টে যোগ দিতে এবং গল্ফের একটি রাউন্ডের আগে তার ওয়ার্ম-আপ রুটিন নিয়ে আলোচনা করতে কয়েক মিনিট সময় নিয়েছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে 15 জুন, 2023-এ লস অ্যাঞ্জেলেস কান্ট্রি ক্লাবে 123তম ইউএস ওপেনের প্রথম রাউন্ডের সময় 11 তম সবুজে মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রুকস কোয়েপকা এবং উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকইলরয়। (শন এম. হ্যাভি/গেটি ইমেজ)

কোয়েপকা, যিনি বর্তমানে LIV গল্ফ লিগে প্রতিদ্বন্দ্বিতা করছেন, বলেছেন যে তিনি যখন ড্রাইভিং রেঞ্জে উষ্ণ হন তখন তিনি নিয়মিতভাবে তার ড্রাইভার, কাঠ এবং কীলক সহ বিজোড়-সংখ্যার লোহাগুলিকে আঘাত করেন।

কিন্তু, তারপরে তিনি ম্যাকইলরয়কে একটি সোয়াইপ করতে দেখান, পরামর্শ দেন যে উত্তর আয়ারল্যান্ডের অধিবাসীরা সম্ভবত “চারটি সমান” বিবেচনা করে সমান-সংখ্যার লোহা ব্যবহার করতে পছন্দ করবে। McIlroy একজন চারবার গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী, যখন কোয়েপকা পাঁচটি গ্র্যান্ড স্লাম জিতেছেন।

ফ্রেড কাপলস বিশ্বাস করেন যে টাইগার উডস শুধু মাস্টারদের কাটার চেয়ে আরও অনেক কিছু করতে পারে

“আমি হ্যাঁ বলব, সম্ভবত। হয়তো ছেলেরাও একই কাজ করবে। হয়তো ব্যক্তিগত ক্লাব নয়, তারা ড্র করতে পারে,” কোয়েপকা প্যার্ডন মাই টেক-এ বলেছিলেন। “ররি জোড় হতে পারে। আপনি জানেন, চারটি জোড়। পাঁচটি বিজোড়, তাই হ্যাঁ।”

ইতালির রোমে 01 অক্টোবর, 2023 তারিখে মার্কো সিমোন গলফ ক্লাবে 2023 রাইডার কাপের জন্য রবিবারের একক ম্যাচের সময় টিম ইউএসএ-র ব্রুকস কোয়েপকা লুডভিগ অ্যাবার্গের বিরুদ্ধে তার ম্যাচের প্রথম হোলে দ্বিতীয় শট খেলেন। (ডেভিড ক্যানন/গেটি ইমেজ)

স্প্যানিশ গলফার জন রহম গত বছর অত্যন্ত লোভনীয় সবুজ জ্যাকেটের জন্য কোয়েপকাকে হারিয়ে তার ক্যারিয়ারের দ্বিতীয় বড় চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। কোয়েপকা 2019 সালে দ্য মাস্টার্সে রানার আপও শেষ করেছেন।

কোয়েপকা বিতর্কিত এলআইভি গল্ফ সার্কিটে চলে যাওয়ার সময়, ম্যাকিলরয় পিজিএ ট্যুরের সাথে থাকার সিদ্ধান্ত নেন। 2022 সালে, McIlroy প্লেয়ারদের যারা LIV-এর জন্য PGA ট্যুর ছেড়েছিল “শুধু সেখানে যেতে” এবং “আবার ফিরে এসে এখানে খেলার চেষ্টা করবেন না।” যদিও সাম্প্রতিক মাসগুলোতে তিনি তার অবস্থান নরম করেছেন।

Rory McIlroy 18 তম গর্তের পরে হাসছেন

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে 16 নভেম্বর, 2023-এ জুমেইরাহ গল্ফ এস্টেটে আর্থ কোর্সে ডিপি ওয়ার্ল্ড ট্যুর চ্যাম্পিয়নশিপের প্রথম দিনে 18 তম গ্রিন ছেড়ে যাওয়ার সময় উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকিলরয় হাসছেন। (রস কিন্নায়ার্ড/গেটি ইমেজ)

“আমি মনে করি জীবন পছন্দের বিষয়। ছেলেরা এলআইভি খেলার জন্য পছন্দ করেছে, ছেলেরা এখানে থাকার জন্য পছন্দ করেছে। যদি লোকেদের এখনও এই সফরে যাওয়ার যোগ্যতা থাকে এবং তারা ফিরে এসে খেলতে চায় বা আপনি কিছু করার চেষ্টা করতে চান , তাদের দাও,” ম্যাকিলরয় সংবাদপত্রের মাধ্যমে বলেছিলেন। গার্ডিয়ান: “তারা ফিরে এসেছে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

McIlroy আরও উল্লেখ করেছেন যে তিনি PGA ট্যুরে তাদের অনুমানমূলক প্রত্যাবর্তনের জন্য খেলোয়াড়দের শাস্তি দেওয়ার বিষয়ে “তার সুর পরিবর্তন করেছেন”।

“আমি দেখতে পাচ্ছি যে গল্ফ কোথায় আছে এবং আমি দেখতে পাচ্ছি যে পিজিএ ট্যুর আবার কাটছে এবং এলআইভি ট্যুর বা উভয় পক্ষের জন্য যা খারাপ তা কাটাচ্ছে,” তিনি বলেছিলেন। “আমাদের জন্য একসাথে থাকা এবং খেলার ভালোর জন্য একসাথে এগিয়ে যাওয়া আরও ভাল হবে। এটা আমার গ্রহণযোগ্যতা। আমার জন্য, আমরা যত দ্রুত একসাথে ফিরে আসতে পারি এবং খেলা শুরু করতে পারি এবং সম্ভাব্য শক্তিশালী পিচগুলি পেতে শুরু করতে পারি।” “আমি মনে করি এটি গল্ফের জন্য দুর্দান্ত।”

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

চেইন্ডি কার্টার ক্যাটলিন ক্লার্ককে ফাউল করার পর অ্যাঞ্জেল রেইস উদযাপন করছেন বলে মনে হচ্ছে

News Desk

যুক্তরাষ্ট্রের বিপক্ষে আজ ‘ইতিহাস’ গড়তে চায় ইংল্যান্ড

News Desk

‘হাথুরুসিংহের মাধ্যমে উপকৃত হবে বাংলাদেশ’ 

News Desk

Leave a Comment