মাইকেল পেনিক্স – কার্ক কাজিন নয় – ফ্যালকনের চেয়ে ‘রাগী’ হওয়া উচিত: জোয়েল ক্ল্যাট
খেলা

মাইকেল পেনিক্স – কার্ক কাজিন নয় – ফ্যালকনের চেয়ে ‘রাগী’ হওয়া উচিত: জোয়েল ক্ল্যাট

আপনি যদি ফক্স স্পোর্টসের জোয়েল ক্ল্যাটকে জিজ্ঞাসা করেন যে বৃহস্পতিবার রাতে ফ্যালকনদের তাদের প্রথম রাউন্ড বাছাই পরিচালনার বিষয়ে সবচেয়ে বেশি বিরক্ত হওয়া উচিত, উত্তরটি কিছুটা অবাক হওয়ার মতো হতে পারে।

ফ্যালকনরা ওয়াশিংটন কোয়ার্টারব্যাক মাইকেল পেনিক্স জুনিয়রকে এক মাস আগে চার বছরের জন্য $180 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করা সত্ত্বেও, যার মধ্যে $100 মিলিয়ন গ্যারান্টি রয়েছে।

এই পদক্ষেপের পরে বেশিরভাগ কভারেজ চাচাত ভাইদের পদক্ষেপ সম্পর্কে সতর্কতার অভাবের উপর দৃষ্টি নিবদ্ধ করেছিল, তবে ক্ল্যাট বিশ্বাস করেন যে পেনিক্সের এই পরিস্থিতিতে আরও প্রভাবিত পক্ষ হওয়ার কারণ ছিল।

মাইকেল পেনিক্স 26 এপ্রিল, 2024-এ তার ফ্যালকনস পরিচিতিমূলক প্রেস কনফারেন্সে মিডিয়ার সাথে কথা বলেছেন। ইউএসএ টুডে স্পোর্টস

কার্ক কাজিনরা এই অফসিজনে ফ্যালকনদের সাথে একটি লাভজনক চুক্তি স্বাক্ষর করেছে। এপি

“যদি আমি মাইকেল পেনিক্স হতাম, আমি কার্ক কাজিনদের চেয়েও বেশি রাগান্বিত হতাম,” ক্ল্যাট শুক্রবারের “দ্য রিচ আইজেন শো” তে একটি আপত্তিজনক প্রকাশের সময় বলেছিলেন।

“আমি সেই সমস্ত সময় অপেক্ষা করেছি। আমি সেই সমস্ত আঘাত পেয়েছি। আমি ওয়াশিংটনে গিয়েছিলাম এবং সেই দুটি দুর্দান্ত বছর কাটিয়েছি। আমি একজন বয়স্ক লোক। এনএফএলে এর চেয়ে মূল্যবান কী? শীর্ষ 10 এ খসড়া হওয়া বা পাওয়া দ্বিতীয় চুক্তি?” “মাইকেল পেনিক্স কীভাবে মাঠে নামবেন তা প্রমাণ করতে যে তিনি দ্বিতীয় চুক্তিতে স্বাক্ষর করতে প্রস্তুত এবং এখন তার দ্বিতীয় চুক্তিটি কখন হতে চলেছে।”

খসড়া বিশ্লেষক উল্লেখ করেছেন যে পেনিক্স হলে তিনি এত তাড়াতাড়ি স্বাক্ষর করতে দ্বিধা করবেন।

“আমি জানি না সে কত দ্রুত এই সমস্যাটি কাটিয়ে উঠবে, তবে আমি খেলতে চাই… আমি সেরা 10-এ থাকতে পেরে খুব কৃতজ্ঞ, কিন্তু বিশ্বে কী?” কালাত ড.

ক্ল্যাট যাই বলুক না কেন, পেনিক্স ফ্যালকনদের সাথে থাকতে খুব উত্তেজিত ছিল।

শুক্রবার দলের অনুশীলন সুবিধায় তাকে মিডিয়ার সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল এবং খসড়া হওয়ার পরে তিনি কাজিনদের সাথে কথা বলেছিলেন বলে প্রকাশ করেছেন।

জোয়েল ক্ল্যাট ফ্যালকন্সের মাইকেল পেনিক্স-কার্ক কাজিনদের বিতর্কে একটি আকর্ষণীয় গ্রহণ করেছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস

পিনিক্স কথোপকথনের বিষয়বস্তু প্রকাশ করেনি, তবে তিনি ভেবেছিলেন এটি খুব ইতিবাচক ছিল।

“তবে এটি অবশ্যই একটি ভাল কথোপকথন ছিল, এবং আমি তার সাথে কাজ করতে খুব উত্তেজিত, এবং তিনি আমাকে একই কথা বলেছেন,” তিনি বলেছিলেন।

Source link

Related posts

সেনেগালের বিরুদ্ধে সতর্ক ইংল্যান্ড

News Desk

ক্যাটলিন ক্লার্ক জ্বরের সাথে এখনও পর্যন্ত তার সেরা WNBA কোয়ার্টারে এটি সব করে

News Desk

একজন ডোমিনিকান বাস্কেটবল খেলোয়াড় যিনি আগে কোভিড ভ্যাকসিনকে একটি বিরল হৃদরোগের জন্য দায়ী করেছিলেন তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন

News Desk

Leave a Comment