মাইক ট্রাউটের হোম রান বাল্টিমোরের কাছে সিজন-ওপেনিং হার থেকে অ্যাঞ্জেলসদের বাঁচাতে পারেনি
খেলা

মাইক ট্রাউটের হোম রান বাল্টিমোরের কাছে সিজন-ওপেনিং হার থেকে অ্যাঞ্জেলসদের বাঁচাতে পারেনি

বাল্টিমোরে করবিন বার্নসের অভিষেকই ছিল তার নতুন দল যা চেয়েছিল।

ওরিওলসের নতুন টেক্কা চমৎকার ছিল — এবং তাদের অপরাধ দেখিয়েছে কেন তারা AL ইস্ট চ্যাম্পিয়ন।

ম্যানেজার ব্র্যান্ডন হাইড বলেছেন, “ছয় ইনিংসের মধ্য দিয়ে একটি খারাপ পিচ। “দারুণ, দুর্দান্ত পারফরম্যান্স। “এটা করা সহজ ছিল না। নতুন দল, উদ্বোধনী দিন, অনেক স্নায়ু, সম্ভবত অনেক উদ্বেগ, এবং বেরিয়ে এসে তিনি যা করেছেন তা সত্যিই চিত্তাকর্ষক।

বার্নস ছয়টি আধিপত্যপূর্ণ ইনিংসে একজন বেসরানারকে অনুমতি দেয় এবং অ্যান্থনি স্যান্টান্ডার এবং সেড্রিক মুলিনস প্রত্যেকে হোমে আসেন কারণ ওরিওলস বৃহস্পতিবার অ্যাঞ্জেলসের বিরুদ্ধে 11-3 জয়ের সাথে তাদের ডিভিশনের রক্ষণ শুরু করেছিল।

মাইক ট্রাউট বার্নসের বলে প্রথম ইনিংসে হোম রানে আঘাত করেছিলেন, কিন্তু অ্যাঞ্জেলস তার পরে বাল্টিমোরের নতুন স্টার্টারের দিকে দ্রুত নজর দিতে সক্ষম হয়েছিল। বার্নস (1-0) তার প্রথম শুরুতে 11 স্কোর আউট করে যখন ওরিওলস তাকে অফসিজন ট্রেডে মিলওয়াকি থেকে অধিগ্রহণ করে।

“এটি সেই দিনগুলির মধ্যে একটি যেখানে সবকিছু দুর্দান্ত চলছে, যেখানে সবকিছু দুর্দান্ত চলছে। এটি সত্যিই একটি মজার দিন হিসাবে পরিণত হয়েছে,” বার্নস বলেছিলেন। “আপনি এমন কিছু কাজ করতে পারেন যা আপনি সাধারণত করতে পারেন না যখন সবকিছু কাজ করছে না।”

বার্নস 1967 সালে বব গিবসনের সাথে যোগ দিয়েছিলেন মাত্র 11টি স্ট্রাইকআউট সহ, কোন হাঁটার অনুমতি নেই এবং উদ্বোধনী দিনে এক বা তার কম রান।

অ্যাঞ্জেলস তারকা মাইক ট্রাউট বৃহস্পতিবার বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে প্রথম ইনিংসে একটি হোম রান হিট করার পরে হোম প্লেটের দিকে যাচ্ছেন৷

(জুলিয়া নিকিনসন/অ্যাসোসিয়েটেড প্রেস)

“একজন ভাল পিচার যা করে ঠিক তাই তিনি করেছিলেন,” বলেছেন অ্যাঞ্জেলসের আউটফিল্ডার রন ওয়াশিংটন, যিনি এক দশকের মধ্যে প্রথমবারের মতো একটি বড় লিগ দল পরিচালনা করতে ফিরেছিলেন। “আপনি তাদের নেতৃত্ব দেন, এবং তারা জানে কিভাবে ফিনিশ লাইনে যেতে হয়।”

বাল্টিমোরের অ্যাডলি রাটসম্যান, যিনি গত বছর বোস্টনে উদ্বোধনী দিনে পাঁচটি হিট এবং হাঁটাহাঁটি করেছিলেন, এই মরসুমটি প্রথম এবং দ্বিতীয় ইনিংসে স্ট্রাইকআউট দিয়ে শুরু করেছিলেন, তারপরে হাঁটলেন। তিনি তিন রান করেন এবং স্যান্টান্ডার চারটিতে ড্রাইভ করেন।

স্যান্টান্ডার চতুর্থ ইনিংসে দুই রানের হোমার হিট করেন এবং মুলেনস ওরিওলসের হয়ে সপ্তম ইনিংসে তিন রানের শট যোগ করেন, যারা গত বছর 101টি গেম জিতে একটি তরুণ কোর ফিরিয়ে দেয়। তারা শীঘ্রই আরেকটি শীর্ষ সম্ভাবনা যোগ করার কল্পনা করে যখন ইনফিল্ডার জ্যাকসন হলিডে নাবালকদের কাছ থেকে আসে।

বাল্টিমোরেও একটি নতুন যুগের সূচনা হয়েছিল যখন ডেভিড রুবেনস্টাইন বুধবার অ্যাঞ্জেলোস পরিবারের কাছ থেকে নিয়ন্ত্রণ কিনেছিলেন, যেটি 1993 সাল থেকে দলের মালিক ছিল।

অ্যাঞ্জেলসের জন্য, তারকা বুলপেন শোহেই ওহতানির অফসিজন প্রস্থানের পরে ভবিষ্যত প্রায় ততটা উজ্জ্বল নয়। ট্রাউট সুস্থ থাকলে এখনও এমভিপি-ক্যালিবার খেলোয়াড় হতে পারে, কিন্তু লস অ্যাঞ্জেলেস এই টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেনি। প্যাট্রিক স্যান্ডোভাল (0-1) তার উদ্বোধনী দিনের শুরুতে মাত্র পাঁচ পয়েন্ট পেয়েছিল — গত দুই বছরে ওহতানি একটি ভূমিকা পূরণ করেছে। স্যান্ডোভাল তিনটি অর্জিত রান এবং ছয়টি আঘাতের অনুমতি দেয়।

বাল্টিমোর প্রথম দুটি গোল করেন। রাটসম্যান এরপর দ্বিতীয়টিতে দুই রানের সিঙ্গেল মারেন এবং স্যান্টান্ডার বলি ফ্লাইতে স্কোর করে 5-1 করে।

হাইড বলেন, “খেলার শুরুতে আমরা যে হিটিংয়ের মান নিয়েছিলাম তা আমার কাছে অবিশ্বাস্য ছিল। “যেভাবে আমরা কাছাকাছি থেকে যেতাম। স্যান্ডোভালকে আহত করা সহজ নয়।

ইনজুরি আপডেট

এঞ্জেলস: দ্য এঞ্জেলস ডানহাতি পিচার স্যাম বাচম্যান (ডান কাঁধের প্রদাহ) 60 দিনের আহত তালিকায়, ইনফিল্ডার মাইকেল স্টেফানিক (বাম কোয়াড স্ট্রেন) 10-দিনের আইএলে এবং ডান-হাতি পিচার রবার্ট স্টিফেনসন (ডান কাঁধের প্রদাহ) ) 15-দিনের আইএল-এ। অ্যাঞ্জেলস ইনফিল্ডার মিগুয়েল সানোর চুক্তির বিকল্প করেছে।

ওরিওলস: ডান-হাতি পিচার কাইল ব্র্যাডিশ (ডান ইউসিএল মচকে) এবং বাঁ-হাতি জন মিনস (বাম হাতের স্ট্রেন) 15 দিনের IL-তে মরসুম শুরু করেছিলেন। বাল্টিমোর পিতৃত্বের তালিকায় ডান-হাতি জ্যাকব ওয়েবকেও রেখেছে, এবং ট্রিপল-এ নরফোক থেকে বাম-হাতি নিক ভিসবি, মনোনীত আউটফিল্ডার রায়ান ম্যাককেনা এবং ইউটিলিটি ইনফিল্ডার টাইলার নেভিনকে অ্যাসাইনমেন্টের জন্য ফিরিয়ে দিয়েছে।

পরবর্তী

শনিবার তিন ম্যাচের এই সিরিজ আবার শুরু করবে দলগুলো। বাল্টিমোরের গ্রেসন রদ্রিগেজ শুরু করেন গ্রিফিন ক্যানিংয়ের বিপক্ষে।

Source link

Related posts

দ্বিতীয় দিনেও অঘটন, দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের হারাল স্কটিশরা

News Desk

ভারত-পাকিস্তান যুদ্ধ আজ

News Desk

ডিজে লেমাহিউ ফিরে আসার পরে ইয়াঙ্কিরা অ্যান্টনি ভলপকে লিডঅফ স্পট থেকে সরিয়ে দিচ্ছে না

News Desk

Leave a Comment