রিড গ্যারেট মেটসের জয় উদ্ধারের জন্য সংগ্রামী এডউইন দিয়াজের জন্য পদক্ষেপ নেন
খেলা

রিড গ্যারেট মেটসের জয় উদ্ধারের জন্য সংগ্রামী এডউইন দিয়াজের জন্য পদক্ষেপ নেন

মিয়ামি – কোনো নাটক ছাড়াই রবিবার সাম্প্রতিক সংগ্রামের কারণে ঘনিষ্ঠ ভূমিকা থেকে এডউইন ডিয়াজকে সরিয়ে দিয়ে মেটসের জন্য জীবন শুরু হয়েছিল।

রিড গ্যারেট এক রানের লিড রক্ষার জন্য একটি স্কোরহীন অষ্টম ইনিংসে পিচ করেন এবং মেটস বীমা যোগ করার পর নবম ইনিংসে ফিরে আসেন। মার্লিন্সের বিপক্ষে মেটসের ৭-৩ জয়ে তিনি দুটি সেভের কৃতিত্ব পান।

মার্লিন্সের বিপক্ষে মেটসের জয়ে রিড গ্যারেটের দুটি সেভ ছিল। এপি

ম্যানেজার কার্লোস মেন্ডোজা বলেছিলেন যে প্রয়োজনে নবম পিচ করার জন্য তিনি অ্যাডাম ওটাভিনোকেও উপলব্ধ করেছিলেন, কিন্তু গ্যারেটের সাথে আটকে ছিলেন কারণ ডান-হাতি অষ্টম দিকে স্ট্রাইক করেছিলেন।

মেন্ডোজা বলেছিলেন যে দিয়াজ তার দায়িত্ব পুনরায় শুরু করার জন্য প্রস্তুত না হওয়া পর্যন্ত তিনি রিলিভারের ভূমিকায় বেশ কয়েকটি রিলিভার ব্যবহার করবেন। শনিবার নবম ইনিংসে দিয়াজ তার টানা তৃতীয় সেভ করতে চার রানের অনুমতি দেন।

“আমরা সবাই (ডিয়াজ) এ বিশ্বাস করি এবং আমরা সবাই জানি যে তিনি ফিরে আসবেন এবং অভিজাত হবেন যখন তিনি সঠিক হবেন এবং আমরা তাকে ঠিক করার জন্য আমরা যা করতে পারি তা করব,” জ্যারেট বলেছিলেন। “যখন আমার নাম উল্লেখ করা হবে তখন আমি একটি প্রস্তাব দেব, কিন্তু আমরা সবাই বিশ্বাস করি যে সে যা করতে পারে।”

গ্যারেটের সেভ ছিল তার মৌসুমের দ্বিতীয়। তিনি এই মৌসুমে 25 ইনিংসে 41 স্ট্রাইকআউট সহ 0.72 ইআরএ-তে পিচ করেছেন।

এডউইন দিয়াজকোচ কার্লোস মেন্ডোজা তাকে বিরতি দেওয়ার আগে এডউইন ডিয়াজ টানা তিনটি সেভ করেছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ফ্রান্সিসকো লিন্ডর তার পুরানো স্টম্পিং গ্রাউন্ডে তার প্রথম খেলাটি খেলবেন যখন মেটস সোমবার AL সেন্ট্রাল-নেতৃস্থানীয় বুলপেনের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ শুরু করবে। মেটস শর্টস্টপ শেষবার 2020 সালে ক্লিভল্যান্ডে খেলা হয়েছিল (মহামারীর কারণে বলপার্কে কোন ভক্ত নেই)। কার্লোস ক্যারাসকোর সাথে একটি চুক্তিতে আন্দ্রেস গিমেনেজ এবং আমেড রোজারিওকে ক্লিভল্যান্ডে পাঠানোর মাধ্যমে তিনি সেই মরসুমের পরে একটি বাণিজ্যে মেটসে আসেন।

“ক্লিভল্যান্ড আমাকে একজন মানুষ হয়ে উঠতে দেখেছে,” লিন্ডর বলেছিলেন। “আমি শহর এবং সেই সংস্থার প্রশংসা করি।”

লিন্ডর, যাকে সংগঠনের দ্বারা খসড়া তৈরি করা হয়েছিল এবং বিকশিত করা হয়েছিল, 2016 সালে ফ্র্যাঞ্চাইজির ওয়ার্ল্ড সিরিজে অংশ নেওয়ার একটি কেন্দ্রীয় ব্যক্তিত্ব ছিলেন। মেটসে ব্যবসা করার পর থেকে তিনি ক্লিভল্যান্ডে যাননি।

2016 সালের পর ক্লিভল্যান্ডের সিরিজটি হবে মেটসের প্রথম।

স্টারলিং মার্তে শুরুর লাইনআপে অনুপস্থিত ছিলেন — মেন্ডোজা ল্যান্ড ডিপো পার্কের টার্ফে টার্ফে তিন দিন তাকে শুরু করতে চাননি — কিন্তু তিনি ষষ্ঠ ইনিংসে একজন পিঞ্চ হিটার হিসেবে খেলায় প্রবেশ করেন এবং একজন সঠিক ফিল্ডার হিসেবে থেকে যান।

J.D মার্টিনেজ একটি বাগ যুদ্ধ করেন যা পুরো ক্লাব জুড়ে ছড়িয়ে পড়ে এবং তাকে ছুটি দেওয়া হয়। মেন্ডোজার মতে মার্টিনেজ প্রয়োজনে আঘাত করার জন্য উপলব্ধ ছিলেন।

Source link

Related posts

লুকা ডনসিক এবং কিরি আরভিং ম্যাভেরিক্সকে গেম 3-এ জয়ের দিকে নিয়ে যান, টিম্বারওল্ভসকে দ্বারপ্রান্তে রেখেছিলেন

News Desk

নিকি গ্লেসার আশা করেন টম ব্র্যাডিকে রোস্ট করার জন্য জিসেল বান্ডচেন তাকে ক্ষমা করবেন

News Desk

জেলেন ব্রাউন 40 পয়েন্ট স্কোর করে সেল্টিককে পেসারদের বিরুদ্ধে গেম 2 জয়ে এগিয়ে নিয়ে যায়

News Desk

Leave a Comment