রেঞ্জার্সরা খেলার উদ্বোধনী খেলার পর ডেভিলদের পরাজিত করার জন্য র‌্যালি করে প্লে-অফের মতো মক্সি দেখায়
খেলা

রেঞ্জার্সরা খেলার উদ্বোধনী খেলার পর ডেভিলদের পরাজিত করার জন্য র‌্যালি করে প্লে-অফের মতো মক্সি দেখায়

রেঞ্জাররা এর আবেগকে বোতল করতে এবং এই মাসের শেষের দিকে প্লে অফের সময় পেতে চাইবে।

বুধবার রাতে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ডেভিলসের বিরুদ্ধে ৪-৩ ব্যবধানে জয়ের চেয়ে হার্ট পাম্পিং এবং রক্ত ​​প্রবাহিত হতে পারে, যেখানে শুরু হওয়া খেলায় ব্লুশার্টস তৃতীয়টিতে জয়ের জন্য র‌্যালি করার আগে দুই গোলের লিড উড়িয়ে দিয়েছিল। ফাইভ-অন-ফাইভ লাইন স্ক্রিমেজ সহ। সম্পাদকীয়।

ক্রিস ক্রেইডার, যার মিশ্র পারফরম্যান্স ছিল, শেষ পর্যন্ত বক্সের উপর থেকে অ্যাডাম ফক্সের শটে লাঠি পেয়ে চূড়ান্ত ফ্রেমের 15:03 চিহ্নে বিজয়ী গোলটি করেন।

রেঞ্জার্স এই গেমের উচ্চ এবং নিম্ন এমনভাবে পরিচালনা করেছে যা তাদের পরবর্তী মৌসুমে উপকৃত হবে।

বুধবার সন্ধ্যার প্রথম পর্বে নিউ ইয়র্ক রেঞ্জার্সের লেফট উইঙ্গার উইল কোয়েল #50 এবং নিউ জার্সি ডেভিলস সেন্টার ফিল্ডার ডসন মার্সার #91 এর মধ্যে একটি লড়াই শুরু হয়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তারা তাদের চতুর্থ লাইন মোতায়েন করে তাদের সিজনের চতুর্থ এবং শেষ মিটিং শুরু করার জন্য, একদিকে রেঞ্জার্স আউটফিল্ডার ম্যাট রেম্পে এবং অন্য দিকে ডেভিলস এনফোর্সার কার্টিস ম্যাকডায়ারমিড, সকলেই তাদের চারপাশে একটি বিশৃঙ্খল দৃশ্যে গ্লাভস ফেলে দেয়। কেন্দ্রীয় বরফ।

বিরোধের কেন্দ্রবিন্দুতে ছিলেন রেম্বি, যিনি শেষ পর্যন্ত 6-ফুট-8 1/2 স্ট্রাইকারকে আগের দুটি প্রতিযোগিতার প্রতিটিতে বহিষ্কার করার পরে (এবং তারপরে দ্বিতীয়বার চার ম্যাচের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল) পরে ম্যাকডায়ারমিডের মুখোমুখি হতে সম্মত হন। তাকে নিচে ছিটকে যে knocks জন্য. ডেভিল খেলোয়াড়রা দীর্ঘ সময়ের জন্য বাইরে থাকে।

জিমি ভেসি, কার্টিস লাজারের হত্যাকারী।

বুধবার প্রথম পিরিয়ডের সময় পাক নেমে যাওয়ার সাথে সাথে নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ম্যাট রেম্পে নং 73 এবং নিউ জার্সি ডেভিলস ডিফেন্সম্যান কার্টিস ম্যাকডায়ারমিড নং 23 এবং সেইসাথে খেলোয়াড়দের তিনটি গ্রুপের মধ্যে একটি লড়াই শুরু হয়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

জন মারিনোর সঙ্গে গোল করেন কান্দ্রে মিলার।

বার্কলে গুডরেউ কেভিন বাহলের সাথে গ্লাভস ফেলে দেন।

ক্যাপ্টেন জ্যাকব ট্রুবা ক্রিস টিয়ারনির সাথে গেলেন।

যেহেতু ভেসি এবং লাজার প্রথম অংশগ্রহণ করেছিল, সেকেন্ডারি লড়াইয়ের কারণে সবাই গেমের অসদাচরণের শিকার হয়েছিল। তাই রেঞ্জার্সকে ট্রুবা, মিলার, রেম্পে এবং গাউড্রেউ ছাড়াই পুরো খেলাটি খেলতে হয়েছিল, যেখানে ডেভিলসকে ম্যাকডায়ারমিড, মারিনো, বাহল এবং টেননি ছাড়াই চালিয়ে যেতে হয়েছিল।

পিটার ল্যাভিওলেট যেভাবে অন্তবর্তীকালীন ডেভিলস কোচ ট্র্যাভিস গ্রিনের সাথে ঝগড়ার পর পিছিয়ে গিয়েছিলেন তার উপর ভিত্তি করে, রেঞ্জার্সের প্রধান কোচ সম্ভবত দুই শীর্ষ ডিফেন্সম্যানকে এই ধরনের শ্লীলতাহানির কাছে হারাতে চাননি।

র‍্যাঞ্জাররা ধামাচাপা পড়ে অনুপ্রাণিত হয়েছে এবং প্রথম 20 মিনিটে ডেভিলদের গোলে মাত্র চারটি শটে সীমিত করেছিল, সেইসঙ্গে আর্টেমি প্যানারিন এবং অ্যালেক্সিস লাফ্রেনিয়েরের গোলে 2-0 তে এগিয়ে ছিল।

তারা যত দ্রুত তাদের সীসা তৈরি করেছিল, রেঞ্জাররা এটিকে আরও দ্রুত ছেড়ে দিয়েছে।

বুধবার প্রথম পর্বে নিউ জার্সি ডেভিলসের গোলটেন্ডার কাপো কাক্কো নং 31-এর কাছে গোল পাস দেওয়ার পর রেঞ্জার্সের বামপন্থী আর্টেমি প্যানারিন 10 নং প্রতিক্রিয়া। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ডেভিলরা প্রথম ইন্টারমিশন থেকে একটি গোল করে বেরিয়ে আসে এবং দ্বিতীয় পিরিয়ডের 11:24 চিহ্নে রাতের প্রথম লিড নিয়ে টানা তিনটি গোল করে।

দুর্বল ডি-জোন কভারেজ ডেভিলসদের প্রথম দুটি গোলের দিকে নিয়ে যায় ওন্দ্রেজ পালাট এবং ব্রেন্ডন স্মিথ।

ক্রেইডার তখন বলটি পিছন দিকে ভুল পরিচালনা করেন, সরাসরি জেসপার ব্র্যাটের স্টিকের কাছে, যিনি নিকো হিসিয়ারকে এগিয়ে দিয়ে স্কোর 3-2 করেন।

তৃতীয় পিরিয়ডের মাত্র 5¹/₂ মিনিটে সন্ধ্যার তিন-পয়েন্ট স্কোর করে কাপো কাক্কো রেঞ্জার্সকে খেলায় আটকে রেখেছিলেন, যখন ফিনিশ উইঙ্গার লুক হিউজের ভাঙা লাঠির সুযোগ নিয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ব্রেকওয়েতে পাকটিকে কবর দিয়েছিলেন।

Source link

Related posts

ইতালির গোলরক্ষকের হাতে উঠলো গোল্ডেন বল

News Desk

শিরোপা জয়ে এগিয়ে মোহাম্মদিয়া

News Desk

বিদায়ের পর মুখ খুলে যা বললেন সৌরভ

News Desk

Leave a Comment