রেঞ্জার্সের কাছে প্লে অফে যাওয়ার জন্য চূড়ান্ত ফরোয়ার্ডের জন্য দুটি বিকল্প রয়েছে
খেলা

রেঞ্জার্সের কাছে প্লে অফে যাওয়ার জন্য চূড়ান্ত ফরোয়ার্ডের জন্য দুটি বিকল্প রয়েছে

নিয়মিত ঋতু ক্যালেন্ডারে পাঁচটি খেলা বাকি থাকায়, রেঞ্জার্সরা রবিবার সকালে জেগে ওঠে মেট্রোপলিটন বিভাগে হারিকেন থেকে পাঁচ পয়েন্ট এগিয়ে এবং পূর্ব সম্মেলনে প্রথম স্থানের জন্য ব্রুইনদের থেকে পয়েন্ট এগিয়ে।

তারা এখনও 108 পয়েন্ট নিয়ে পুরো এনএইচএলে এগিয়ে রয়েছে।

মার্চের শুরু থেকে প্রতিপক্ষকে ৬৬-৪৭ ব্যবধানে পরাজিত করে, ব্লুশার্টস সেই সময়ে পরপর দুটি গেম হারেনি।

জনি ব্রডজিনস্কি এপি

জয়গুলি বিভিন্ন রূপে এসেছে, অতি সম্প্রতি নীচের ছয়টি দলের মধ্যে, যারা ডেট্রয়েটে রেঞ্জার্সের 4-3 জয়ে তিনটি গোল করেছে৷

“প্লে অফে যাওয়ার জন্য, আমাদের সবাইকে দরকার,” বার্কলে গুডরেউ বলেছেন, যিনি শুক্রবার দুবার গোল করার পরে এখন চারটি ম্যাচে তিনটি গোল করেছেন। “অপরাধ চালিয়ে যাওয়ার জন্য আপনি প্রতি রাতে শীর্ষ ছয়ের উপর নির্ভর করতে পারবেন না। সাহায্য করতে পেরে ভাল ছিল।”

রেঞ্জার্সের প্লে-অফ লাইনআপের 12 তম এবং চূড়ান্ত স্থানটি দুটি চতুর্থ সারির স্কেটার – জনি ব্রডজিনস্কি এবং ম্যাট রেম্পে নেমে এসেছে বলে মনে হচ্ছে – যারা খেলার সময় দলকে দুটি ভিন্ন চেহারা দেয়।

একদিকে, আপনার কাছে দ্রুতগতির ব্রডজিনস্কি রয়েছে, যিনি প্রমাণ করেছেন যে তিনি এনএইচএল নিয়মিত হিসাবে তার দীর্ঘতম সময়ে 54টি গেমে 19 পয়েন্টের সাথে সেকেন্ডারি স্কোরিং দিতে পারেন।

সমস্ত ব্রুকলিন বাস্কেটবল বাজ অনুসরণ করুন

ব্রায়ান লুইস দ্বারা ইনসাইড দ্য নেটের জন্য সাইন আপ করুন, বিশেষভাবে স্পোর্টস+ এ।

ধন্যবাদ

অন্য হাতে রেম্বির বিশৃঙ্খল ক্ষমতা রয়েছে, যিনি গত পাঁচটি গেমের মধ্যে চারটিতে একটি সুস্থ স্ক্র্যাচ ছিলেন এবং তার সুরক্ষিত বরফের সময় দিয়ে তার সত্যিকারের ক্ষমতা দেখানোর খুব বেশি সুযোগ পাননি।

তাদের মধ্যে একটি প্রথম রাউন্ডের গেম 1 তে শুরু হওয়ার অর্থ এই নয় যে স্ট্যানলি কাপ ফাইনালের গেম 7 এ আসা হলে অন্যটি জড়িত হবে না।

যাইহোক, এটি গুরুত্বপূর্ণ হবে যে নীচের ছয়টি এমনভাবে সারিবদ্ধ করা হয়েছে যা রেঞ্জারদের সর্বাধিক সাফল্যের জন্য অবস্থান করে। পিটার ল্যাভিওলেট শুক্রবার একটি ভিন্ন চেহারার চেষ্টা করেছিলেন যখন তিনি ব্রডজিনস্কি এবং জিমি ভেসির জন্য গাউড্রেউকে বাম দিকে নিয়ে গিয়েছিলেন এবং লাইনটি অবশ্যই রেঞ্জার্স কোচকে চিন্তা করার মতো কিছু দিয়েছে।

ম্যাট রেম্পেম্যাট রেম্পে ব্র্যাড পেনার-ইউএসএ টুডে স্পোর্টস

“আমি এটা পছন্দ করেছি,” Gaudreau উইং খেলার বিষয়ে বলেন. “গত তিন বছরে আমি কিছুটা বাউন্স ব্যাক করেছি, তাই এটি আমার জন্য কিছুটা পরিবর্তন। আমি এই বছর বেশ ধারাবাহিকভাবে মিডফিল্ডে খেলছি, তাই এটি পরিবর্তন করা ভাল। আমি মনে করি জনি এবং আমি “যেকোন প্রদত্ত শিফটে পজিশনে ট্যাকল করার এবং খেলার ক্ষেত্রে এটি অনেক বেশি বিনিময়যোগ্য। এটি খুব বেশি আলাদা ছিল না, তবে এটি একটি মজার সময় ছিল।”

Goodrow, Brodzinski, এবং Vesey একটি 76.04 প্রত্যাশিত গোল শতাংশ পোস্ট করেছেন যা ধারাবাহিক আর্টেমি প্যানারিন-ভিনসেন্ট ট্রোচেক-আলেক্সিস লাফ্রেনিয়ার ইউনিটের পরে দ্বিতীয় ছিল, যা একটি 81.91 xGF% পোস্ট করেছে।

চতুর্থ লাইনটি 10:58 বরফের সময় সহ সমস্ত রেঞ্জার্স ইউনিটকে নেতৃত্ব দিয়েছিল, তাদের প্রতিপক্ষকে 8-5-এ ছাড়িয়ে গিয়েছিল।

এটি একটি ছোট নমুনার আকার এবং সম্ভবত আগামী দেড় সপ্তাহে বাড়বে, তবে প্রাথমিক লক্ষণগুলি ইঙ্গিত দেয় যে এটি প্লে অফের একটি ভাল সূচনা পয়েন্ট হতে পারে।

রেম্পে অবশ্যই এই চূড়ান্ত প্রসারিত সময় কিছু গেম খেলা উচিত, যদি 6-ফুট-8 1/2 ফরোয়ার্ড একটি স্বাভাবিক কাজের চাপ এবং কিছু ধারাবাহিক প্রতিনিধিদের সাথে কেমন দেখায় তা দেখার ছাড়া আর কিছুই না।

এমনকি রেম্পে নতুন সিজনের শুরুর লাইনআপে না থাকলেও, ল্যাভিওলেট জানেন যে 21 বছর বয়সী রুকি কীভাবে একটি খেলাকে প্রভাবিত করতে পারে।

এটি Laviolette ব্যাক পকেটে একটি টুল হতে পারে।

“আমি মনে করি শুরু থেকেই আমরা তাদের পিছনে পাক লাগিয়েছিলাম, এটি পরীক্ষা করে দেখছিলাম, এবং আমরা এর থেকে কিছু সুন্দর চেহারা পেয়েছি,” ভেসি শুক্রবার তার লাইনের সাথে কী সফল হয়েছিল সে সম্পর্কে বলেছিলেন। “সম্ভবত প্রথম খেলাটি একটু এলোমেলো ছিল, কিন্তু বাকি খেলাটি আমি ভেবেছিলাম আমরা ভাল খেলেছি, সহজ খেলেছি এবং কিছু দুর্দান্ত চেহারা ছিল।”

Source link

Related posts

প্যারালাইজড হামবোল্ট বাস দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তি ছয় বছর পর ভয়ঙ্কর দুর্ঘটনার জন্য যোগ্যতা অর্জন করেছে যেটি 16 হকি সতীর্থ এবং কর্মীকে হত্যা করেছে

News Desk

পিজিএ চ্যাম্পিয়নশিপে গলফার যে বলটি একটি শিশুকে দিয়েছিল তা ফেরত দিতে ব্রাসন ডিচ্যাম্বু একজন লোককে চিৎকার করে

News Desk

সৌদিতে আনন্দে আছেন রোনালদো

News Desk

Leave a Comment