রেঞ্জার্সের জ্যাকব ট্রুবা স্ত্রীকে জড়িত সমালোচনার জন্য পডকাস্ট হোস্টকে ছিঁড়ে ফেলেন, গ্রেসন মারের আত্মহত্যার উল্লেখ করেছেন
খেলা

রেঞ্জার্সের জ্যাকব ট্রুবা স্ত্রীকে জড়িত সমালোচনার জন্য পডকাস্ট হোস্টকে ছিঁড়ে ফেলেন, গ্রেসন মারের আত্মহত্যার উল্লেখ করেছেন

ইস্টার্ন কনফারেন্স ফাইনালের সময় হকির আইকনিক প্রোগ্রামগুলির একটি তার খেলার বর্ণনা দেওয়ার একটি লাইন অতিক্রম করার পরে রেঞ্জার্সের অধিনায়ক জ্যাকব ট্রুবা বুধবার কথা বলেছিলেন।

ভাইরাল হওয়া “স্পিটিন’ চিকলেটস” এর একটি অংশের সময়, প্রযোজক পাশা এশেগেই সিরিজে প্যান্থার্সের বিরুদ্ধে তার খেলার সমালোচনা করার জন্য ট্রুবার জনহিতৈষী এবং তার স্ত্রী কেলিকে তুলে ধরেন, যা শেষ পর্যন্ত ছয়টি খেলায় রেঞ্জার্স হেরে যায়।

“ট্রুবা এবং তার স্ত্রী ট্রুবা ক্রিয়েটিভ এক্সপ্রেশন আর্টস প্রোগ্রাম প্রতিষ্ঠা করেছেন, যা মৃগীরোগ এবং খিঁচুনি সহ প্রাপ্তবয়স্কদের শৈল্পিক পরিষেবা প্রদান করে,” এশগি বলেছিলেন। “আচ্ছা, আপনি কি এই পরিস্থিতির বিড়ম্বনা জানতে চান? ট্রুয়েবার স্ত্রী একজন স্নায়ুবিজ্ঞানী। হয়তো জ্যাকবের উচিত বাড়িতে গিয়ে তার স্ত্রীর কাছ থেকে একটি শিক্ষা নেওয়া উচিত যে কনকশনের বিপদগুলি যা মৃগীরোগ এবং খিঁচুনি হতে পারে তার আগে সে পুরুষদের খিঁচতে শুরু করে। একটি দৈনিক ভিত্তিতে।”

রেঞ্জার্সের অধিনায়ক জ্যাকব ট্রুবা গেটি ইমেজ

জ্যাকব ট্রুবা এবং তার স্ত্রী কেলি ইনস্টাগ্রাম/জ্যাকব ট্রুবা

পাশা আশগি এক্স/@পেশঘি

ট্রুবা ঘোষণা করেছে যে আগামী 30 দিনের মধ্যে, তার 24-ইঞ্চি প্রিন্টের বিক্রি থেকে প্রাপ্ত আয় প্রতিক্রিয়া হিসাবে অ্যাথলেট ফর হোপ ফাউন্ডেশনকে দান করা হবে।

“আমেরিকান কলেজ অ্যাথলেটদের মধ্যে গত 20 বছরে আত্মহত্যার হার দ্বিগুণ হয়েছে (ইউএস নিউজ এবং ওয়ার্ল্ড রিপোর্ট অনুসারে),” ট্রুবা লিখেছেন। “11 দিন আগে, একজন পিজিএ ট্যুর গলফার (গ্রেসন মারে) মানসিক স্বাস্থ্যের লড়াইয়ের পরে দুঃখজনকভাবে নিজের জীবন নিয়েছিলেন এবং লোকেরা অবাক হয়েছিল যে এটি কীভাবে সম্ভব। আমাদের এর থেকে আরও ভাল করতে হবে।”

ট্রুবা, যিনি এই মরসুমে মার্ক মেসিয়ার লিডারশিপ অ্যাওয়ার্ড জিতেছেন, এই বছর গার্ডেন অফ ড্রিমস অ্যান্ড এপিলেপসি ফাউন্ডেশনের জন্য $160,000 এর বেশি সংগ্রহ করেছেন, যার বেশিরভাগই তাঁর শিল্পকর্ম বিক্রির মাধ্যমে।

Source link

Related posts

ভিনসেন্ট ট্রোচেকের ডাবল ওভারটাইম 2 গেমে রেঞ্জার্সকে হারিকেনকে ছাড়িয়ে গেছে

News Desk

ক্যাটলিন ক্লার্ক এবং পল স্কিনেস ইন্ডিতে দীর্ঘ-প্রতীক্ষিত রকি বছরের পর বন্ধ হয়ে যাচ্ছেন

News Desk

যুক্তরাষ্ট্রে সাকিবের বাড়িতে শান্ত পিকনিক

News Desk

Leave a Comment