লিনেট উডার্ড বিশ্বাস করেন যে ক্যাটলিন ক্লার্ক ভেঙ্গে গেলেও তার গোল করার রেকর্ড এখনও টিকে আছে
খেলা

লিনেট উডার্ড বিশ্বাস করেন যে ক্যাটলিন ক্লার্ক ভেঙ্গে গেলেও তার গোল করার রেকর্ড এখনও টিকে আছে

আইওয়া হকি লীগের জন্য ক্যাটলিন ক্লার্ক তার বর্ণাঢ্য ক্যারিয়ারের চূড়ান্ত খেলাটি খেলেন, লিনেট উডার্ড, প্রধান মহিলা কলেজ বাস্কেটবলের প্রাক্তন সর্বকালের স্কোরিং নেতা, বিশ্বাস করেন যে তার রেকর্ড এখনও টিকে আছে।

উডার্ড ক্লিভল্যান্ডে মহিলাদের বাস্কেটবল কোচ অ্যাসোসিয়েশনের কনভেনশনে মহিলাদের ফাইনাল চারের জন্য ছিলেন, যেখানে তিনি কথা বলার সময় “হাতিটিকে ঘর থেকে বের করে দিতে” চেয়েছিলেন।

“আমি লুকানো চরিত্র, কিন্তু আমি আর নই,” হল অফ ফেমার বলেছে। “আমার রেকর্ডটি 43 বছর ধরে সবার কাছ থেকে লুকানো ছিল। … আমি মনে করি না যে আমার রেকর্ড কখনও ভেঙে গেছে কারণ আপনি যা পুনরাবৃত্তি করবেন না তা আপনি পুনরাবৃত্তি করতে পারবেন না। সুতরাং, যদি না আপনি পুরুষদের বাস্কেটবল এবং একটি দুটি- পয়েন্ট শট, আপনি জানেন… “কিন্তু শুধু আপনার জন্য, যাতে আপনি বুঝতে পারেন, যাতে আপনি আমাকে এই শব্দটি ছড়িয়ে দিতে সাহায্য করতে পারেন।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্লিভল্যান্ডে 5 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে এনসিএএ মহিলা বাস্কেটবল টুর্নামেন্টের ফাইনাল সেমিফাইনাল খেলার সময় আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ককে ইউকন হাস্কিসের বিরুদ্ধে অ্যাকশনে দেখা যায়। (গেটি ইমেজের মাধ্যমে বেন সলোমন/এনসিএএ-এর ছবি)

উডার্ড 1977 থেকে 1981 পর্যন্ত কানসাস জেহকসের সাথে চারটি মৌসুমে 3,649 পয়েন্ট স্কোর করেছিলেন এবং তার যুক্তি যে তার মোট দাঁড়ানো উচিত এই সত্য থেকে আসে যে কোনও তিন-পয়েন্ট লাইনের পাশাপাশি অন্যান্য প্রবিধান ছিল না।

উডার্ড পুরুষদের বাস্কেটবলের কথা উল্লেখ করেছেন, যেটি তখন মহিলাদের খেলায় ব্যবহৃত হত, আজকের মত নয়, কারণ এটি ছিল ভিন্ন আকারের।

আইওয়া স্টেটের গ্যাবে মার্শাল ‘ঘৃণাত্মক মন্তব্য’ এর কারণে NCAA শিরোনাম খেলার আগে সোশ্যাল মিডিয়া মুছে ফেলে

কিন্তু ক্লার্ক স্পষ্টভাবে তার কলেজ ক্যারিয়ারে তার সুবিধার জন্য 3-পয়েন্টার ব্যবহার করেছেন, রবিবার দক্ষিণ ক্যারোলিনার বিরুদ্ধে জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় তাদের মধ্যে 543 জনকে বাদ দিয়েছিলেন। এটি 3921 পয়েন্ট এবং গণনা আছে.

ক্লার্ক যখন উডার্ডকে পাস করেন, হকিরা তাকে আইওয়া শহরের কার্ভার-হকিয়ে অ্যারেনায় একটি খেলায় আমন্ত্রণ জানায়, যেখানে তিনি ক্লার্ককে তার ফুল দিয়েছিলেন।

ক্লিভল্যান্ড রকার্সের লিনেট উডার্ড 1997 সালে উপস্থিত হন। (গেটি ইমেজ/ফাইলের মাধ্যমে গ্রেগ শামোস/এনবিএই)

“আমি মনে করি না লিনেট উডার্ড ক্যাটলিন ক্লার্ক ছাড়া এই মুহূর্তটি পাবে, তাই আমাকে এটি তাকে ফিরিয়ে দিতে হবে,” উডার্ড সে সময় বলেছিলেন।

আইওয়া স্টেটের কোচ লিসা ব্লুডার ফেব্রুয়ারিতে উডার্ডকে চিনতে নিশ্চিত করেছিলেন যখন ক্লার্ক তার রেকর্ড ভেঙেছিলেন। ব্লুডার উডার্ডের পয়েন্ট টোটাল এনসিএএ দ্বারা স্বীকৃত হওয়ার আহ্বান জানান, যেটি অ্যাসোসিয়েশন অফ ইন্টারকলেজিয়েট অ্যাথলেটিক্স ফর উইমেনের অংশ ছিল, ক্লার্ক রেকর্ড ভাঙার সময় তাদের সংগঠনের অংশ নয়।

গেমকক্সের বিপক্ষে তার চূড়ান্ত খেলায় ক্লার্কের পয়েন্ট মোট বাড়তে থাকবে। এই বছরের শেষের দিকে প্রক্ষিপ্ত নং 1 ডব্লিউএনবিএ পিক তার ক্যারিয়ারে প্রতি গেমে গড়ে 28.4 পয়েন্ট, এই বছরের তার সিনিয়র সিজনে 31.7 সহ।

লিনেট উডার্ড এবং ক্যাটলিন ক্লার্ক পাশাপাশি

লিনেট উডার্ড মনে করেন, ক্যাটলিন ক্লার্ক ভেঙ্গে গেলেও তার মহিলাদের স্কোরিং রেকর্ড এখনও টিকে আছে। (গেটি ইমেজ/ফাইল)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এছাড়াও তার ক্যারিয়ারে 1,139টি অ্যাসিস্ট রয়েছে, তার ক্যারিয়ারের গড় 8.3, এই সিজনে 9.0 সহ।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

রেকর্ড টার্গেট তাড়া করে পাকিস্তানের জয়

News Desk

তারা প্রধানমন্ত্রীর কাছে মাহমুদুল্লাহর কাছে আবেদন জানান

News Desk

NCAA পাওয়ার 5 কনফারেন্সকে অভূতপূর্ব চুক্তিতে খেলোয়াড়দের অর্থ প্রদানের অনুমতি দেয়: রিপোর্ট

News Desk

Leave a Comment